'Manike Mage Hithe', বাংলাদেশের হিরো আলমের কন্ঠে শুনে নড়ে গেলেন 'কুইনাইন'-র রুদ্রনীল


'মানিকে মাগে হিতে' শ্রীলঙ্কার শিল্পীর গাওয়া ভাইরাল গানটি গাইলেন এবার বাংলাদেশের হিরো আলম। আর এরপরেই তাল শুনে মাথা ঠিক রাখতে পারেননি শহরের একসময়ের কুইনাইন বাংলা ব্যান্ডের অন্যতম ব্যাক্তিত্ব রুদ্রনীল সেন। 

Ritam Talukder | Published : Sep 9, 2021 8:24 AM IST / Updated: Sep 09 2021, 03:06 PM IST

'মানিকে মাগে হিতে' শ্রীলঙ্কার শিল্পীর গাওয়া ভাইরাল গানটি গাইলেন এবার বাংলাদেশের হিরো আলম। আর এরপরেই তাল শুনে মাথা ঠিক রাখতে পারেননি শহরের একসময়ের কুইনাইন বাংলা ব্যান্ডের অন্যতম ব্যাক্তিত্ব রুদ্রনীল সেন। 

 

 

আরও পড়ুন, Indraneil-Barkha: একসঙ্গে আর কাঁপে না হৃদয়, বরখার সঙ্গে বিবাহ বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন ইন্দ্রনীল
প্রসঙ্গত, সম্প্রতি শ্রীলঙ্কার শিল্পী ইওহানি ডি'সিলভার গাওয়া 'মানিকে মাগে হিতে' গানটি নেটদুনিয়া ভাইরাল হয়েছে। যেখানে ইন্ট্রুমেন্ট বাজিয়ে গান গাইতে দেখা গিয়েছে ইওহানিকে। আর সেসব দেখে একটু দেশি স্টাইলে নিজের মতো করে স্টুডিওতে  'মানিকে মাগে হিতে' গাইতে গিয়ে সুর-তালের ভারসাম্য হারিয়েছেন বাংলাদেশের হিরো আলম। জনপ্রিয় এই গানের লিরিক , সুর সঠিকভাবে রপ্ত করতে পারেননি আলম। আর এরপরেই মাঠে নেমে পড়েন রুদ্রনীল সেন। হিরোম আলমকে  শ্রীলঙ্কার শিল্পী ইওহানি ডি'সিলভার ছাত্র বলে মজা করেছেন রুদ্রনীল। কারণ তিনি সেই ভিডিওটি পোস্ট করে লিখেছেন,  'মানিকে মাগে হিতে সঙ্গীত প্রশিক্ষণ কেন্দ্র।' আসলে এটি দুটি ভিডিওকে মিলে একটা কোলাজ করা হয়েছে। যদিও এই ফিউশনের স্রষ্ঠাও স্বয়ং রুদ্রনীলই কিনা, তা জানাননি অভিনেতা।

আরও পড়ুন, ED-র মুখোমুখি 'বাহুবলী'-র বল্লালদেব, মাদক মামলায় জেরার মুখে রানা দুগ্গুবাতি

 একটা সময় শহর কলকাতায় চুটিয়ে  কুইনাইন বাংলা ব্যান্ডের অনুষ্ঠান করতেন রুদ্র,পরমব্রত, রজতাভ, যীশু, নীলরা। সময়টা ২০০২-০৩ এর মাঝামাঝি। আর ভোটের আগে সোশ্যাল মিডিয়ায় নিজের প্রিয় বারান্দায় পায়রাদের সঙ্গী বানিয়ে নিজের লেখা কবিতা শুনিয়েছেন রুদ্রনীল দক্ষতার সঙ্গেই। যদিও সেখানে অধিকাংশ সময় রাজনৈতিক নিশানাও উঠে এসেছে, তবে প্রতিটা ক্ষেত্রেই শিল্পী সত্তা টের পাওয়া গেছে রুদ্রনীলের। বর্তমানে তিনি একজন সফল অভিনেতা তথা রাজনৈতিক ব্যাক্তিত্ব। এহেন পরিস্থিতিতে হিরো আলমের কণ্ঠে  'মানিকে মাগে হিতে' শুনে সোশ্যাল মিডিয়ায় নিজের অনুভব শেয়ার করে আর থাকতে পারেননি রুদ্রনীল। আর এদিকে রুদ্রনীলের কথা শুনে হাসতে হাসতে মূর্ছা যাবার জোগাড় নেটিজেনরাও।

 আরও পড়ুন, ভাইরাসের ভয় নেই তেমন এখানে, ঘুরে আসুন ভুটানে  

আরও দেখুন, মাছ ধরতে ভালবাসেন, বেরিয়ে পড়ুন কলকাতার কাছেই এই ঠিকানায়  

আরও পড়ুন, রাজ্য়ের সর্বনিম্ন সংক্রমণ এই জেলায়, বৃষ্টিতে হারাতেই পারেন পুরুলিয়ার পাহাড়ে

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

আরও পড়ুন, বনগাঁ লোকাল নয়, জাপানে ঠেলা মেরে ট্রেনে তোলে প্রোফেশনাল পুশার, রইল পৃথিবীর আজব কাজের হদিস 

 

Share this article
click me!