Debashree Roy: জানুন ৩ বছর আগে প্রসেনজিতের নাম শুনে কী করেছিলেন দেবশ্রী রায়

৩ বছর আগে মুখোমুখি আলোচনায় দেবশ্রী রায়। প্রসেনজিতের নাম শুনেই ক্ষুব্ধ নায়িকা। প্রশ্ন শুনেই ক্যামেরা থেকে মুখ সরিয়ে নিলেন। কী প্রশ্ন করা হয়েছিল তাঁকে?

Riya Dey | Published : Sep 8, 2021 2:01 PM IST / Updated: Sep 11 2021, 10:54 AM IST

এককালের টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় জুটি ছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দেবশ্রী রায়। রক্তে লেখা, শ্রদ্ধাঞ্জলির মতো একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন দুজনে। বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে ও টেকে নি দীর্ঘকালীন সংসার। বিচ্ছেদের পর কেটে গিয়েছে অনেকগুলো বছর তবু আজ ও কি মনের কোণে অভিমান বা ইর্ষা লুকিয়ে রেখেছেন দেবশ্রী? বছর তিনেক আগের সাক্ষাৎকারে মিললো তারই প্রমান। 

আরও পড়ুন- Ei Poth Jodi Na Sesh Hoy: রোম্যান্স নিয়ে মুখ খুললেন সাত্যকি- উর্মি

২০১৮ সালে প্রকাশিত হয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের আত্মজীবনী 'বুম্বা শট রেডি।' সেখানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কেরিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবনকেও তুলে ধরা হয়েছে।  বইটির একটি গুরুত্বপূর্ণ অংশ জুড়ে রয়েছে অভিনেত্রী দেবশ্রী রায়ের নাম ও। রয়েছে বিয়ে ভাঙা নিয়ে নানান অভিযোগ। তিন বছর আগের একটি সাক্ষাৎকারে দেবশ্রী রায়কে সেই বিষয়েই প্রশ্ন করা হলে তাঁর সাফ জবাব তিনি এই বিষয়ে কথা বলতে রাজি নন। শুধু তাই নয় তিনি জানান বইটি তাঁর দেখা ও হয় নি। সুতরাং এই বিষয়ে তিনি কিছুই বলতে পারবেনা না। 

আরও পড়ুন- 'শ্বাসকষ্ট হচ্ছে এখনই যেতে হবে হাসপাতালে', গান শুনে কেন এমনটা ভেবেছিলেন আশা ভোঁসলের ড্রাইভার

তবে নিজের বিষয়ে এত অভিযোগ থাকা সত্ত্বেও কেন বিষয়টি এড়িয়ে গেলেন দেবশ্রী সেই নিয়েই উঠেছে প্রশ্ন। নিজের প্রাক্তন স্বামীর আত্মজীবনী না পড়লে ও  নিজের বিরুদ্ধে ওঠা অভিযোগগুলো ও কি তাঁর  কনে এসে পৌঁছায় নি? সত্যিই কি তিনি এতটাই উদাসীন এই বিষয়ে না কি চুপ করে অভিযোগ মেনে নেওয়া? প্রশ্ন অনেক উত্তরের হদিশ মেলে নি আজ ও। 

আরও দেখুন-'২০২১- এর হার স্বীকার করে ২০২৪- এ হারার জন্য প্রস্তুত হন', লাইভ করে বিজেপি- কে বিঁধলেন কাঞ্চন

Rana Duggubati appeared at the EDs office on Wednesday due to a drug case in Hyderabad RTB

Share this article
click me!