স্বাধীনতা দিবস উপলক্ষে হৃতিক রোশনের গাওয়া নতুন গান শুনেছেন কি? না শুনে থাকলে মিস করবেন না

অভিনেতা হৃতিক রোশন ২০২২ সালের স্বাধীনতা দিবসে একটি নতুন গান গেয়েছেন এবং ভিডিওটি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। হৃতিক রোশনের বর্তমান প্রেমিকা সাবা আজাদ এবং প্রাক্তন স্ত্রী সুজান খান দুজনেই হৃতিকের গাওয়া গানটি নিয়ে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

Senjuti Dey | Published : Aug 16, 2022 1:54 PM IST

অভিনেতা হৃতিক রোশন ২০২২ সালের স্বাধীনতা দিবসে একটি নতুন গান গেয়েছেন এবং ভিডিওটি তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। হৃতিক রোশনের বর্তমান প্রেমিকা সাবা আজাদ এবং প্রাক্তন স্ত্রী সুজান খান দুজনেই হৃতিকের গাওয়া গানটি নিয়ে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন। বিক্রম বেদা অভিনেতা হৃতিক রোশন সম্প্রতি হিন্দুস্তান মেরি জান নামে একটি নতুন গান গেয়েছেন এবং ২০২২ সালের স্বাধীনতা দিবস উপলক্ষে এটি তার ভক্তদের সাথে শেয়ার করেছেন। সোমবার সন্ধ্যায় হৃতিক তার ইনস্টাগ্রামে অ্যাকাউন্টে নিজের গানের ভিডিওটি পোস্ট করেছেন। তার গানের দক্ষতা ভক্তদের মুগ্ধ করেছে। ভিডিওতে দেখা গেছে, ক্রীড়াবিদরা ভারতের প্রতিনিধিত্ব করে টুর্নামেন্ট জেতার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। তাছাড়া, মিউজিক ভিডিওতে ভারতীয় সেনাবাহিনী, ভারতীয় বিমান বাহিনী, ভারতীয় নৌবাহিনী এবং স্পেস প্রোগাম গুলির ঝলক দেখানো হয়েছে।দেশের বিভিন্ন অঞ্চল এবং বিভিন্ন সংস্কৃতিও ভিডিওটিতে দেখানো হয়েছে। ভিডিওটি শেষ হয়েছে 'ভারতের জন্য চিয়ার' করে।

 

গানটির কথা 'হিন্দুস্তান মেরি জান'। হৃতিক রোশন পোস্টটির ক্যাপশনে লিখেছেন, 'এটি অনুভব করেছি। এটি গেয়েছি । এটি হেডফোনে ভাল শোনাবে যদিও খারাপ গাইলে হেড ফোন আরও ভাল করে তুলতে পারবে না। অনেক আশা করে এবং স্বাধীনতার প্রকৃত চেতনায় নিবেদিত। প্রত্যেকের জন্য স্বাধীনতা স্বতন্ত্র। আপনাকে ধন্যবাদ @জ্যাকিভগ্নানি আমাকে আপনার সৃষ্টি ব্যবহার করার অনুমতি দেওয়ার জন্য। ধন্যবাদ @vishalmishraofficial, আমি এই চমৎকার গানটি শোনার পর থেকে এটি গুঞ্জন করছি।' তিনি এই পোস্টটি সম্পূর্ণ করেছেন, 'আমার বন্ধু @ tigerjackieshroff কে এই অনুপ্রেরণা দেওয়ার জন্য ধন্যবাদ @purpose.studios-কে ধন্যবাদ ছুটির দিনে কাজ করার জন্য এবং একটি স্বতঃস্ফূর্ত চিন্তাভাবনা করার জন্য এবং আপনার ম্যাজিক দিয়ে কাজ করার জন্য। আপনাকে অবাক করে দেওয়ার জন্য দুঃখিত @shannondonaldmusic পরের বার সঠিকভাবে কাজ করার প্রতিশ্রুতি দিচ্ছি @jjustmusicofficial @warnermusicindia #বন্দেমাতরম।' হৃতিকের বাবা রাকেশ রোশন লিখেছেন, ' হেয়ার রাইসিং! জয় হিন্দ।'

আরও পড়ুনঃ 

জানেন কেবিসির সিজন পিছু কত পারিশ্রমিক নেন বিগবি? জানলে চমকে যাবেন

একজন নয়,প্রিয়ঙ্কার ছোট্ট মালতীরও রয়েছে তিনজন বডিগার্ড, চিনে নিন তাদের

নবাবপুত্র হওয়ার পরেও কোনো পকেট মানি পেতেন না সইফ, নিজেই ফাঁস করলেন অভিনেতা

হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান খান মন্তব্য করেছেন, ' ফ্যাব, ঈশ্বর তোমাকে আশীর্বাদ করুক রাই (হৃতিক)। সর্বদা আমাদের সকলকে নতুন উপায়ে অনুপ্রাণিত করার জন্য! এটি আশ্চর্যজনক।' হৃতিকের বর্তমান প্রেমিকা সাবা আজাদ পোস্টে কালো হার্টের ইমোজি পোস্ট করেছেন।
 হৃতিককে সইফ আলি খান এবং রাধিকা আপ্তের সাথে বিক্রম ভেদাতে দেখা যাবে । সিনেমাটি ৩০ সেপ্টেম্বর মুক্তি পাবে। তাকে দীপিকা পাড়ুকোনের সাথে ফাইটারেও দেখা যাবে ।

Read more Articles on
Share this article
click me!