অপেক্ষার শেষ, অজয়-টাব্বু জুটির হাত ধরেই মুক্তির অপেক্ষায় Drishyam 2

২০১৫ সালে দৃশ্যম প্রথম পর্ব রিলিজ হয়েছিল। সেখানে এক খুনির ভূমিকায় ছিলেন অজয় দেবগণ। পুলিশ অফিসার টাব্বু।

Saborni Mitra | Published : Jun 22, 2022 3:11 AM IST / Updated: Jun 22 2022, 10:11 AM IST

দক্ষিণী সিনেমার রিমেক বলিউড থ্রিলার দৃশ্যম। প্রথম দফাতেই মন জয় করে নিয়েছিলে দর্শকদের। এবার তারই সিক্যুয়েল ফিরতে চলেছে সিনেমা হলে। অর্থাৎ দর্শকদের অপেক্ষা শেষ। আগামী ১৮ নভেম্বর ছবিটি মুক্তি পাবে বলে টুইট করে জানিয়েছেন অজয় দেবগণ। ছবির নির্মাতারা রিলিজ ডেট ঘোষণা করার পরই অজয় দেবগণ টুইট করেন। তাতে প্রবল সাড়া পড়েছে। অনেকেই বলেছেন ছবিটির দ্বিতীয় পার্টের জন্য আর অপেক্ষা করা সম্ভব হচ্ছে না।

শুধু অজয় দেবগণ নয়, টাব্বুও সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে ছবিটির রিলিজ ডেট জানিয়েছেন। অভিষেক পাঠকের পরিচালনায় দৃশ্যম-২এ দেখা যাবে অক্ষয় খান্না, শ্রিয়া শরণ, রজত কাপুর ইশিতা দত্তকে। মঙ্গলবার হায়জরাবাদে ছিবর শেষ শ্যুটিং হয়েছে। 

২০১৫ সালে দৃশ্যম প্রথম পর্ব রিলিজ হয়েছিল। সেখানে এক খুনির ভূমিকায় ছিলেন অজয় দেবগণ। পুলিশ অফিসার টাব্বু। প্রবল টানাপোড়েনর মধ্যে দিয়ে যেতে হয়। যদিও ছবির শেষ পর্যন্ত অজয় দেবগন অধরাই থেকে যায়। থ্রিলার হলেও পারিবারিক গল্প ছিল প্রথম পর্বে। তবে দ্বিতীয় পর্ব অজয় দেবগন ধরা পড়ে যাবেন কিনা তা নিয়ে মুখ খুলতে নারাজ ছবির নির্মাতা। মূলত জাপানি একটি গল্প থেকেই নেওয়া হয়েছে এই সিনেমা। ২০১৩ সালে প্রথম দক্ষিণে এই সিনেমা হয়। নিশিকান্ত কামাথ অভিনয় করেছিলেন। সম্প্রতী তিনি মারা গিয়েছেন। দক্ষিণী এই ছবির প্রবল সাফল্যের কারণে হিন্দিতও তৈরি হয়েছিল ছবিটি। এই ছবিতে অজয় দেবগন ও টাব্বু দূর্দান্ত অভিনয় করেছিলেন। প্রচুর প্রশংসিত হয়েছিল ছবিটি।  এই ছবির মাধ্যমে দীর্ঘদিন পর অজয় দেবগন আর টাব্বু স্ক্রিন শেয়ার করেছিলেন। যদিও এই ছবিতে তারা একে অপরের বিরুদ্ধে দাঁড়িয়েছিলেন। 

অজয় দেবগন ও টাব্বু জুটি অত্যান্ত জনপ্রিয়। দীর্দদিন ধরেই দর্শকরা পছন্দ করে আসছেন তাঁদের জুটি। একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন তাঁরা। তাই দৃশ্যম ২এ তাদের অনবদ্য অভিনয় দেখার জন্য আরও একবার অপেক্ষা করে করে রয়েছেন দর্শকরা। 

রাহুর দশা সলমন খানের, মানসম্মান খোয়াতে হতে পারে বলেও আশঙ্কা জ্যোতিষীর

কথা বলা তো দূর, করিনা-করণ জোহর মুখ দেখাদেখি পর্যন্ত ছিল না- কারণ জানলে অবাক হবেন

স্বামীর জন্যই কি সিলভার স্ক্রিনকে বিদায় জানিয়েছিলেন, ৩৩ বছর পর মুখ খুলবেন ভাগ্যশ্রী

 

Read more Articles on
Share this article
click me!