নোংরা ভিডিও দেখিয়ে তরুনদের মন কলুষিত করছেন একতা কাপুর, ধমক খেলেন সুপ্রিম কোর্টের

২০১৮ সাল থেকেই সোশ্যাল মিডিয়ায় সম্প্রচারিত হতে থাকে একতা কাপুর পরিচালিত ট্রিপল এক্স সিজন ২। ২০২০ সালে তা প্রকাশ হতেই শুরু হয় নানা বিতর্ক, এমনকি পাটনা আদালতে গ্ৰেপ্তারি পরোয়ানা জারি করা হয় পরিচালিকার বিরুদ্ধে। 

Rimpy Ghosh | Published : Oct 15, 2022 6:49 AM IST

ফিল্মমেকার এবং টেলিভিশন কুইন একতা কাপুরকে নিয়ে ঝঞ্জাট যেন শেষই হচ্ছে না। ঝামেলার সূত্রপাত হয় ২০২০ সালে যখন একতা কাপুর ওয়েব সিরিজ ট্রিপল এক্স সিজন ২ এর প্রকাশ করেন ওটিটি প্ল্যাটফর্মে। সিরিজে দেখানো কিছু আপত্তিকর দৃশ্যের জন্য কোর্টে অভিযোগ দায়ের করা হয় প্রযোজকের বিরুদ্ধে। দেশের তরুণ প্রজন্মের মনকে কলুষিত করার অভিযোগে অভিযুক্ত হন একতা কাপুর। প্রাক্তন সেনা জত্তয়ান শম্ভু কুমার স্থানীয় আদালতে আপত্তিকর ওই দৃশ্যের বিরুদ্ধে গ্ৰেপ্তারি পরোয়ানা জারি করেন। 

শম্ভু কুমারের মতে ওটিটি প্ল্যাটফর্মে প্রচারিত ওয়েব সিরিজে সৈন্যদের অপমান এবং তাদের পরিবারের অনুভূতিতে আঘাত করার চেষ্টা করেছেন একতা কাপুর। দেশের সেনা জত্তয়ান এবং তাদের স্ত্রীদের নিয়ে আপত্তিকর দৃশ্য দেখিয়ে তাদের সম্মানে আঘাত করেছেন পরিচালিকা।তার জেরেই এই অভিযোগ করেন প্রাক্তন জত্তয়ান। তবে চুপ থাকেননি একতাও উল্টে নিজের  বিরুদ্ধে জারি হত্তয়া গ্রেপ্তারি পরোয়ানাকে চ্যালেঞ্জ করে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন তিনি। গোটা বিষয়কে ধামাচাপা দিতে গিয়ে হিতে বিপরীত হয়ে যায় মামলাটি। রীতিমতো সুপ্রিম কোর্টে দাড় করিয়ে তুলোধোনা করা হয় একতা কাপুরকে। 

সুপ্রিম কোর্টের বিচারপতি অজয় ​​রাস্তোগি এবং বিচারপতি সিটি রবিকুমারের দ্বৈত বেঞ্চ এই আবেদনের শুনানি করার সময় একতা কাপুরকে তিরস্কার করে বলেছিল, "কিছু একটা করতে হবে।  আপনারা এদেশের তরুণ প্রজন্মের মন কলুষিত করছেন। ওটিটি (OTT) (ওভার দ্য টপ) প্ল্যাটফর্ম  সবার জন্য উপলব্ধ।  আপনি জনগণকে কী তাদের পছন্দ প্রদান করছেন?... উল্টে আপনি তরুণদের মনকে কলুষিত করছেন।”

একতার পক্ষের আইনজীবী মুকুল রোহাতগি এদিন বলেছেন, "পাটনা হাইকোর্টে একটি পিটিশন দাখিল করা হয়েছে তবে শীঘ্রই বিষয়টি শুনানির জন্য তালিকাভুক্ত হবে এমন আশা নেই।  তিনি আরও বলেন যে শীর্ষ আদালত এর আগেও একই ধরণের মামলায় একতাকে সুরক্ষা দিয়েছিল এবং ওয়েব সিরিজটির সাবস্ক্রিপশনের পরেই দেখা যাবে এবং আমাদের দেশে সকলের নিজস্ব পছন্দের স্বাধীনতা রয়েছে। অন্যদিকে শীর্ষ আদালত একতার আইনজীবীকে জানিয়েছেন, 'যা খুশি তাই নিয়ে আদালতের দ্বারস্থ হওয়া যায় না। আপনার মক্কেলকে জানাবেন, এধরনের পিটিশন দাখিল করার জন্য মূল্য চোকাতে হবে। শুধুমাত্র বেশি টাকা দিয়ে আইনজীবী নিয়োগ করার ক্ষমতা রাখলেই আদালত তার হয়ে কথা বলবে না।'

আরও পড়ুন

সরু ফিতের পোশাকে পার্টি মুডে শ্রাবন্তী, সেক্সি হট ক্লিভেজে চোখ আটকে নেটিজেনদের

সেক্সি টোনড ফিগারে যৌবনের উঁকি, রশ্মিকার শরীরী হিল্লোলে রাতের ঘুম উড়ল ভক্তদের

স্কিনফিট বডিকনে ঠেলে বেরোচ্ছে স্তনযুগল, উরুর একাংশ বার করে হট লুকে আগুন জ্বালালেন এষা

Share this article
click me!