সত্যিই কি শুভমন গিলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন সারা, ভিডিও ঘিরে তোলপাড় নেটদুনিয়া

বিনোদন খবরের শিরোনামে আপাতত রয়েছেন নবাব পরিবারের কন্যা সারা আলি খান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হত্তয়া কিছু ভিডিও দেখে নেটিজেনদের মতে তিনি ডেট করছেন। কিন্তু কার সাথে? বিস্তারিত জানতে চোখ রাখুন খবরে 

Rimpy Ghosh | Published : Oct 15, 2022 5:29 AM IST

বলি পাড়ার সেলিব্রিটি মহলের খবর জানতে সবসময়ই আগ্ৰহী অনুরাগীরা। সেলিব্রিটিরা কি খাচ্ছেন, কোথায় যাচ্ছেন, কি পরছেন, কাকে ডেট করছেন সবকিছুই থাকুক নখদর্পণে আর তাই বিনোদন খবরের শিরোনামে থাকে সেলিব্রিটিদের দৈনন্দিন জীবনের কোনো না কোনো ঘটনা। বিশেষ বিশেষ এই খবরের মধ্যে সবথেকে আকর্ষনীয় হয় নতুন কোনো সম্পর্কের গুজব। এমনই এক গুঞ্জন শোনা যাচ্ছে অভিনেত্রী সারা আলি খান ও ক্রিকেটার শুভমান গিলকে নিয়ে। সম্প্রতি কিছু দিন আগেই দুজনকে দেখা গিয়েছিল মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় যা দেখে নেটিজেনদের মনে হয় তাদের মধ্যে কিছু চলছে।

দুজনকে নিয়ে জল্পনা যখন তুঙ্গে, তখনই আগুনে ঘি ঢেলে দেওয়ার মতো দর্শকদের কৌতুহলকে আরও বাড়াতে সোশ্যাল মিডিয়ায় সারা আলি খান এবং শুভমান গিলের একটি ভিডিও ভাইরাল হয়। যেখানে ওই দুই কে একই ফ্লাইটে নয়াদিল্লিতে যেতে এবং একই হোটেলে উঠতে দেখা যায়। 

টুইটারে একটি ভিডিও শেয়ার করা হয়েছে যেখানে সারা আলি খানকে দেখা যায় একটি হোটেল থেকে বের হতে অন্যদিকে একই সময়ে ওই ছোট ক্লিপে সারার সঙ্গে একজন ব্যক্তিকে নোটিশ করেছেন নেটিজেনরা যা দেখে অনেকের মতে উনি ক্রিকেটার শুভমান গিল।

মাইক্রোব্লগিং সাইটে একজন ব্যক্তি টুইটারে শেয়ার করেছেন আরেকটি ভিডিও যেখানে সারা আলি খান এবং শুভমান গিলকে একই ফ্লাইটে দেখা গেছে।  পাশাপাশি ভিডিওটিতে দেখা যাচ্ছে সারা ভক্তদের সঙ্গে সেলফি তুলছেন। একের পর এক ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় আসার পর সারা এবং শুভমানের সম্পর্কের জল্পনা আরও গভীর হয়েছে দর্শকদের মনে। 

কাজের ফ্রন্টে, সারা আলি খানকে দেখা যাবে লক্ষ্মণ উতকারের আসন্ন ছবিতে ভিকি কৌশলের সাথে। জানা গিয়েছে, আসন্ন ছবিটি লুকা চুপি ২, যা মূলত মধ্যপ্রদেশের ইন্দোর, মহেশ্বর এবং ওমকারেশ্বরে শ্যুট করা হয়েছিল।

 এদিকে, শুভমান গিল এর আগে শচীন তেন্ডুলকার কন্যা সারার সাথে বিশেষ বন্ধুত্ব ছিল। এমনকি দুজনকে গোয়াতে একসঙ্গে দেখা গিয়েছিল বলে জানা গিয়েছে। সারা তেন্ডুলকরের পর ক্রিকেটারকে এবারে দেখা গেল সারা আলি খানের সাথে। যা নেটিজেনদের মনে অন্যরকম ইঙ্গিত দিলেও সারা আলি খান কিংবা শুভমান গিল কেউই একথা স্বীকার করেননি।

আরও পড়ুন

'সাদা ডিজাইনার লেহেঙ্গা পরে নাচে মজলেন সারা আলি', রিলে বুঁদ টলি থেকে বলি সুন্দরীরা

কত কোটি টাকার মালিক সইফ আলি খান, অভিনেতার মাসিক রোজগার শুনলে আঁতকে উঠবেন

'সারা'-র সঙ্গে ডিনার ডেটে শুবমান গিল, নেট দুনিয়ায় ঝড় তুলল ভাইরাল ভিডিও, দেখুন আপনিও

Read more Articles on
Share this article
click me!