রোহনের হাতে হাত, চোখে চোখ! নাচের মঞ্চে লেখক সৃজলা এ বার বেলি ডান্সারও?

সৃজলার কি আরও লাস্যময়ী? ‘ডান্স ডান্স জুনিয়র’-এর সেটে লাল পোশাকে তাঁর বেলি ডান্স দেখে বলছেন দর্শক। সঙ্গে জুড়িদার ‘ভাসান বাপি’ রোহন ভট্টাচার্য। 
 

Web Desk - ANB | Published : Oct 15, 2022 6:13 AM IST / Updated: Oct 15 2022, 11:48 AM IST

সৃজলা গুহ আর রোহন ভট্টাচার্য। না চাইলেও নামদুটো আলোচনায় আসবেই। যখন বাস্তবে জুটি ছিলেন, তখনও। ২০২২-এ যখন প্রেম ভেঙেছে, তখনও। মাঝে রোহনের জন্মদিনে সৃজলা তাঁর ‘প্রিয় বন্ধু’র ছবি সামাজিক পাতায় ডিপি করেছিলেন। তখনই ফের ফিসফাস। এ বার তাঁরা দর্শকদের সামনে নতুন করে পরস্পরের হাতে হাত, চোখে রাখতে চলেছেন! ১৫ এবং ১৬ অক্টোবর রাত সাড়ে ৯টায়, স্টার জলসার ‘ডান্স ডান্স জুনিয়র’ নাচের রিয়্যালিটি শো-এর মঞ্চে। দুই অভিনেতার অনুরাগীদের উল্লাস রোখে কে!

এই শো-তে নায়িকা অনুরাগীদের তাঁর আরও একটি নতুন রূপ দেখাতে চলেছেন। মডেল, অভিনেত্রী, লেখিকার পর তিনি বেলি ডান্সার! হ্যাঁ, নাচের মঞ্চে সৃজলা অনেকেরই ঘুম উড়িয়ে দিতে চলেছেন। তাঁর উষ্ণ নাচের ছন্দে। গাঢ় লাল স্লিট পোশাকে নায়িকা সত্যিই ‘হট অ্যান্ড হ্যাপেনিং’। নাচের পাশাপাশি প্রতিযোগীদের নাচও উপভোগ করেছেন তিনি। ইতিমধ্যেই প্রচার ঝলক দেখে দর্শকদের দাবি, সৃজলার কাছে কোথায় লাগে নোরা ফতেহি! কিন্তু তার থেকেও বেশি নজর কেড়েছে রোহন-সৃজলার দুরন্ত রসায়ন। তা হলে মিটমাটের পথে যুগলে? সেই তো আবার কাছে আসছেন তাঁরা?

নাচের মঞ্চের ‘ভাসান বাপি’ ওরফে রোহন শ্যুটে ব্যস্ত। তাই ফোনে তাঁকে পাওয়া যায়নি। তবে এর আগে একাধিক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন, সৃজলার সঙ্গে সম্পর্ক যা-ই থাক, এক সঙ্গে কাজ করতে তাঁর কোনও সমস্যা নেই। সেই জায়গা থেকেই কি চ্যানেল কর্তৃপক্ষ মুখোমুখি দাঁড় করিয়ে দিয়েছেন দুই প্রাক্তনকে? যাতে আগে থেকেই দর্শকদের উত্তেজনার পারদ চড়তে থাকে? এ খবরও অজানা। তবে প্রচার ঝলক বলছে, চলতি সপ্তাহ ‘ডান্স ডান্স জুনিয়র’-এর বিশেষ সপ্তাহ। এই সপ্তাহে প্রতিযোগীরা নাচের মঞ্চ থেকে বড় পর্দায় যাওয়ার সুযোগ বা ‘বিগ টিকিট’ পাবেন। কী ভাবে? সেটাই আপাতত বড় রহস্য।

চলতি সপ্তাহে দেব, রুক্মিণী মৈত্র, মনামী ঘোষের সঙ্গে অতিথি বিচারক সৃজলা গুহ। চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিক মন ফাগুন-এ শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর প্রথম জুটি হিট। ধারাবাহিক শেষ। তাই বেশ কিছু দিন পর্দায় নেই তিনিও। খবর, আপাতত নায়িকা ছুটি কাটাচ্ছেন পাহাড়ের কোলে? সঙ্গে কি ছোট পর্দারই কোনও নায়ক? জানা সম্ভব নয়। কারণ, ফোনে নায়িকা অধরা। আপাতত তাই পর্দায় রোহন-সৃজলার রোমান্স দেখেই আশ মেটাতে হবে পাঠকদের। 

আরও পড়ুন

'সাদা ডিজাইনার লেহেঙ্গা পরে নাচে মজলেন সারা আলি', রিলে বুঁদ টলি থেকে বলি সুন্দরীরা

কত কোটি টাকার মালিক সইফ আলি খান, অভিনেতার মাসিক রোজগার শুনলে আঁতকে উঠবেন

'সারা'-র সঙ্গে ডিনার ডেটে শুবমান গিল, নেট দুনিয়ায় ঝড় তুলল ভাইরাল ভিডিও, দেখুন আপনিও

Share this article
click me!