ছবির প্রচারে এসে সিদ্ধার্থের হাত টেনে ধরে রাখলেন কিয়ারা, তাদের অবস্থা দেখে চোখ কপালে উঠল বাকিদের

'জুগ জুগ জিও 'র একটি প্রচার অনুষ্ঠানে কিয়ারার সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রার উপস্থিত থাকা - একসঙ্গে অনেক প্রশ্নের জবাব দিয়েছে। কারণ সাধারণ কোনও একটি ফিল্মের প্রচারে সেই ছবির কলাকুশলীরা উপস্থিত থাকেন। এক্ষেত্রে সিদ্ধার্থের উপস্থিতি তাঁদের প্রেম নিয়ে জল্পনা আরও বাড়িয়েছে।

Web Desk - ANB | Published : Jun 18, 2022 9:32 AM IST

তাঁদের মধ্যে প্রেম আছে কি নেই তা নিয়ে তাঁরা কোনও দিনও প্রকাশ্যে মুখ খোলেন না। তবে তাঁদের ব্রেক আপের খবর মন্তব্য করেছিলেন। কিন্তু এবার আর লুকোচুরি খেলা খেলতে পারবেন না কিয়ারা আডবানী আর সিদ্ধার্থ মালহোত্রা। 'শেরশাহ'-র সেটে যে প্রেম পর্ব শুরু হয়েছিল তা আরও জাল বিছিয়ে ধরা পড়ল কিয়ারা আডবানীর আপ-কামিং মুভি 'জুগ জুগ জিও ' ছবির প্রচারের মঞ্চে।  তাঁদের দুজনের বেশ কিছু ঘনিষ্ট মূহুর্ত ধরা পড়েছে ক্যামেরায়। একই সঙ্গে কিয়ারা তাঁর ব্যক্তিগত সম্পর্ক নিয়েও মুখ খুলেছেন। 

'জুগ জুগ জিও 'র একটি প্রচার অনুষ্ঠানে কিয়ারার সঙ্গে সিদ্ধার্থ মালহোত্রার উপস্থিত থাকা - একসঙ্গে অনেক প্রশ্নের জবাব দিয়েছে। কারণ সাধারণ কোনও একটি ফিল্মের প্রচারে সেই ছবির কলাকুশলীরা উপস্থিত থাকেন। এক্ষেত্রে সিদ্ধার্থের উপস্থিতি তাঁদের প্রেম নিয়ে জল্পনা আরও বাড়িয়েছে। অন্যদিকে গোটা পার্টিতে সিদ্ধার্থের হাত একবারের জন্য ছাড়তে চাননি কিরায়। মোবাইল ফোনের ক্যামেরায় তোলা একটি ভিডিও ভাইরাল হয়েছে। যাতে দেখা যাচ্ছে সিদ্ধার্থের হাত শক্ত করে ধরে রাখতে চেয়েছেন কিয়ারা। পার্টিতে তাদের একাধিকবার ঘনিষ্ট অবস্থায় দেখা যাচ্ছে। যেখানে তাঁরা নিভৃতে কথা বলছেন। একে অপরের চোখের দিকে তাকিয়ে কথা বলছেন। 

অন্যদিকে এদিন কিয়ারাকে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করা হলে তিনি স্পষ্ট করে জানিয়ে দেন নিজের ব্যক্তিগত বিষয় তিনি স্পটলাইটের তলায় নিয়ে আশা একদমই পছন্দ করেন না। তিনি সেটা তার নিজের  করে রেখে দিতে চান। তিনি আরও বলেছেন ব্যক্তিগত বিষয় যত বেশি প্রশ্নের উত্তর দেবেন ততই তা নিয়ে উৎসাহী হয়ে পড়বেন  বাকিরা। তাই রিল লাইফ থেকে দূরে রাখতে চান রিয়েল লাইফকে। তবে ছবির প্রচার অনুষ্ঠানে  গিয়েও সিধার্থ আর কিয়ারা এতটাই নিজেদের মধ্যে ব্যস্ত হয়ে পড়েছিলেন যে অনুষ্ঠানে উপস্থিত বাকি সকলেই চোখে পড়েছিল। 

২০১৪ সালে কেরিয়ার শুরু করেছিলেন। ফুগলি  তাঁর প্রথম ফিচারফিল্ম। পরবর্তীকালে এমএস ধোনি: দ্যা আনটোল্ড স্টোরি, লাস্ট স্টোরিজ- এই দুটি ছবিতে তাঁর অভিনয় প্রশংসা পেলেও তিনি কবীর সিং-এর মাত্রাতিরিক্ত যৌনতা থাকায় প্রবল সমালোচনার মুখে পড়তে হয়েছিল। এই ছবিতে যথেষ্ট সাহসী চরিত্রে অভিনয় করেছিলেন কিয়ারা। তারপর শেরশাহতে সিদ্ধার্থের সঙ্গে কামাল করেছেন তিনি। এই ছবির মাধ্যমেই সমালোচনার যোগ্য জবাব দিয়েছেন বলেও তাঁর অনুরাগীরা মনে করেন। 

Read more Articles on
Share this article
click me!