৭ কোটি টাকার ভ্যানিটি ভ্যান, জানেন আল্লু অর্জুনের কাছে রয়েছে কোন কোন বিলাসবহুল আশ্চর্য জিনিস

আল্লু অর্জন হলেন দক্ষিণের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাদের মধ্যে অন্যতম। ছোটবেলাতাই দক্ষিণী সিনেমা 'ভিজেতা'-তে হাতেখড়ি হয়েছিল আল্লু অর্জুনের। অভিনয়ের পাশাপাশি নৃত্যশৈলীতেও আল্লু অর্জুনের প্রতিভা ভক্তদের কাছে খুবই জনপ্রিয়। তবে জীবনের পছন্দের জিনিসগুলির প্রতি আল্লু সংবেদনশীল। 
 

Riya Dey | Published : Apr 8, 2022 8:15 AM IST

২০০৩ সালে দক্ষিণী সিনেমায় নায়ক আল্লু অর্জুনের (Allu Arjun) পথ চলা শুরু হয়েছিল ঠিকই তবে ২০২১ সালে মুক্তিপ্রাপ্ত ছবি 'পুষ্পা' আল্লু অর্জুনের কেরিয়ারের (Allu Arjun's Career) অন্যতম সাফল্য। প্যান ইন্ডিয়া ফিল্ম হওয়ায় তেলেগু, তামিল, কন্নড়, মালয়ালম এবং হিন্দি মোট পাঁচটি ভাষায় মুক্তি পেয়েছিল এই ছবি। প্রথম সপ্তাহের শেষেই এই ছবির আয় ছিল প্রায় ১৫৯ কোটি। তবে এই ছবি মুক্তির কিছুদিনের মধ্যেই করোনা ভাইরাসের তৃতীয় তরঙ্গ আছড়ে পড়ায় বিভিন্ন জায়গায় করোনা বিধিনিষেধ পুনরায় জারি হয়ে যায়।  তবে এত কিছুর পরেও করোনা অতিমারি চলাকালীন সপ্তাহান্তে এই ছবির আয় ছিল প্রায় ১০০ কোটি। এই সাফল্য আল্লু অর্জুনের জনপ্রিয়তা অনেকাংশেই বাড়িয়ে তুলেছে। 

অভিনেতা আল্লু অর্জুন শ্যুটিংয়ের বাইরে নিজের পরিবারের সময় কাটাতে পছন্দ করেন।  বিভিন্ন সময় তাঁর সোশ্যাল মিডিয়ায় মিলেছে এহেন একাধিক ছবি। তবে আল্লু অর্জুনের পছন্দের তালিকায় রয়েছে আরও কয়েকটি জিনিস। আসুন জেনে নেওয়া যাক সেগুলি কী কী? সাধারণত বাড়ি- গাড়ি এই জিনিসগুলির প্রতি আল্লু অর্জুনের একটু বেশিই সংবেদনশীল। নিজের ভ্যানিটি ভ্যান (Vanity Van) থেকে শুরু করে মেগা বিয়ের সেট আপ বিলাসিতার দিক থেকে কখনওই কার্পণ্য করেন নি অভিনেতা। 

আরও পড়ুন- হাঁটুর বয়সী আলিয়ার সঙ্গে চরম রোম্যান্স রণবীরের, বলিউডের হবু বর-কনের বয়সের পার্থক্য কত জানেন?

আরও পড়ুন- বডি হাগিং ড্রেসে স্পষ্ট শরীরের প্রতিটি খাঁজ, রেশমির সেক্সি বক্ষবিভাজিকায় বোল্ড আউট নেটপাড়া

আরও পড়ুন- ভিকি ক্যাটরিনার দেখানো পথেই হাঁটলো রণবীর আলিয়া? মেকআপ আর্টিস্ট থেকে স্টাইলিস্ট চুক্তিপত্রে সাক্ষর বাধ্যতামূলক

* ফ্যালকন ভ্যানিটি ভ্যান

নিজের ছবির শ্যুটিংয়ে আল্লু অর্জুন যে ভ্যানিটি ভ্যানটি ব্যবহার করেন সেটির নাম ফ্যালকন। এটি একটি কাস্টমাইজ ভ্যান।  ভ্যানের ভিতরে রয়েছে একটি বিলাস বহুল টেলিভিশন সেট এবং একটি বিছানা। জেট কালো রঙের এই ভ্যানে একটি লম্বা হেলান দেওয়ার জায়গা রয়েছে। এই ভ্যানিটি ভ্যানটি কেনার পর আল্লু অর্জুন সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টে লিখেছিলেন 'জীবনে আমি যখনই কিছু কিনই তখনই আমার মনে হয় এটা মানুষের ভালোবাসার ফসল। আজ আমায় সকলে এতটা ভালোবাসা দিয়েছেন বলেই আমি এগুলো কিনতে পারছি। সবাইকে আমি এই অফুরন্ত ভালোবাসার জন্য ধন্যবাদ।'

 


* হায়দ্রাবাদের বাড়ি 

আল্লু অর্জুনের হায়দ্রাবাদের বাড়িটিও (Allu Arjun's Hyderabad House) হল নজর কাড়ার মত।  আল্লু অর্জুন এবং তাঁর স্ত্রী স্নেহা রেড্ডির থেকে জানা গেছে যে একটি বিরাট পুল ও বিশাল জায়গা বিশিষ্ট এই বাড়িটি আল্লু অর্জন তাঁর বাবাকে উপহার দিয়েছিলেন যেটি হায়দারাবাদের বিলাসবহুল সেলিব্রিটি হোমগুলির মধ্যে অন্যতম।  

* রেঞ্জ রোভার ভোগ

আল্লু অর্জুন সাধারণত যেই গাড়িটিতে যাতায়াত করে থাকেন সেটি হল রেঞ্জ রোভার ভোগ (Range Rover Vogue) এবং যার দাম প্রায় ১.৮৮ কোটি থেকে ৪.০৩ কোটি টাকার মধ্যে। গাড়িটিতে একটি ৩-লিটার, V৬ টার্বো ডিজেল ইঞ্জিন এবং একটি ৫-লিটার V৮ সুপারচার্জড বিশিষ্ট পেট্রোল ইউনিট রয়েছে। অতি ব্যয়বহুল এই গাড়িটি কেনার পরে আল্লু টুইট করেছিলেন, বাড়িতে নতুন গাড়ি আনলাম। এই গাড়ির নাম দিয়েছি 'বিস্ট', যখনই আমি কিছু কিনই শুধু একটাই কথা আমার মাথায় আসে আমি সত্যিই কৃতজ্ঞ।'

 

* হামার এইচ ২

আল্লু অর্জুনের সেটে হামার এইচ ২ (Hummer H2) হল আর একটি লক্ষণীয় জিনিস। দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুনের এই গাড়িটির দাম প্রায় ৭৫ লক্ষ টাকা। এই গাড়িটি ঘন্টায় প্রায় ১৯০ কিমি গতিতে চলার ক্ষমতা রাখে। 

* মার্সিডিজ ২০০ সিডিআই

পুষ্পা খ্যাত অভিনেতা আল্লু অর্জুন একটি লাল মার্সিডিজ ২০০ সিডিআই (Mercedes 200 CDI) - এরও মালিক। গাড়িটির দাম প্রায় ৩১ লক্ষ টাকা এবং তাকে প্রায়শই এই লাল রঙের গাড়িতে তার পরিবারের সাথে বেরোতে দেখা যায়। এছাড়া আল্লু অর্জুনের বাড়িতে তাঁর পছন্দের বেশ কিছু গাড়ি আছে বলে জানা গেছে। 

Read more Articles on
Share this article
click me!