সময়ের কোণে অনুষ্কা-বিরাটের কফি হাতে একান্তে প্রেম, মন মুগ্ধ করা ছবিতে মাতল নেট দুনিয়া

সম্প্রতি এশিয়া কাপ ২০২২ তে ৭১ টম সেঞ্চুরি করেছেন বিরাট। কাজের চাপেই এতদিন সময় দিতে পারেননি অনুষ্কাকে। তাই কাজ শেষ হতেই বেরিয়ে পড়লেন স্ত্রী কে  নিয়ে কফি ডেটে। সোমবার অনুষ্কা তার কফি উইথ কোহলি সেশনের ছবিগুলি পোস্ট করে ইনস্টাগ্রামে।  

Bhaswati Mukherjee | Published : Sep 13, 2022 5:25 AM IST / Updated: Sep 13 2022, 11:07 AM IST

 চাকদা এক্সপ্রেসের অভিনেত্রী অনুষ্কা শর্মা একান্তে স্বামী বিরাট কোহলির সাথে কাটালেন কিছু অন্তরঙ্গ মুহুরত ।আর সেই মুহূর্তগুলোর ছবিও  ভাগ করে নিলেন ভক্তদের সাথে।  সম্প্রতি এশিয়া কাপ ২০২২ তে ৭১ টম সেঞ্চুরি করেছেন বিরাট। কাজের চাপেই এতদিন সময় দিতে পারেননি অনুষ্কাকে।  তাই কাজ শেষ হতেই বেরিয়ে পড়লেন স্ত্রী কে  নিয়ে কফি ডেটে। 

আনুশকা শর্মা এবং বিরাট কোহলি খুব হট কোপালে বলেই পরিচিত বলিউডে।একে অপরের প্রতি ভালবাসা তারা  প্রায়ই দেখিয়ে থাকেন প্রকাশ্যে ক্যামেরার সামনে। সোশ্যাল মিডিয়াতেও এবার  ভালোবাসা দেখাতেও পিছপা হলেননা  তারা । সোমবার অনুষ্কা তার কফি উইথ কোহলি সেশনের ছবিগুলি পোস্ট করে ইনস্টাগ্রামে।  ছবিতে স্পষ্ট তাদের দাম্পত্য রোম্যান্স। ছবিতে দেখা যাচ্ছে একে ওপরের সাথে অন্তরঙ্গ কযথোপোকথন উপভোগ করছেন তারা।  

কালো পুলওভার , গোলাপি জগার্স এবং সাদা স্নিকার্স এ অনুষ্কার লুক আবারো দর্শকদের মনে করিয়ে দিচ্ছে  তিনি বলিউড ডিভা।  ওদিকে বিরাট বাদামি জ্যাকেট ও সাদা জুতোয় বিরাট বরাবরের মতোই স্টাইল কিং। ছবিতে দেখা যাচ্ছে ইংল্যান্ডের কোনো নিরিবিলিতে দুজনে একান্তে সময় কাটাচ্ছেন ও মাঝে মাঝে মদ্যপান করছেন। বর্তমানে চাকদা এক্সপ্রেসের শুটিংয় চলছে ইংল্যান্ডে।  আর সেই শুটিং এর কাজে অনুষ্কাকেও এখন বেশ কয়েকদিন থাকতে হবে ইংল্যান্ডে। 

ছবিতে দেখা যাচ্ছে বিরুষ্কা একে  ওপরের দিকে রোমান্টিক ভাবে দেখছেন আর হাসছেন। তাদের এই চাহনি দেখে বলা যেতেই পারে তারা বলিউডের নম্বর ওয়ান  কাপল। ছবিটি একটি রেড হার্ট ইমোজিসহ পোস্ট করেছেন অনুষ্কা তার ইনস্টাগ্রামে।    

শেয়ার করা তৃতীয় ফটোগ্রাফটি একটি  সেলফি।  সেলফিতে বিরাট অনুষ্কা দুজনেই আছেন। বিবাহের এতদিন পরেও তাদের এই রসায়ন মন কেড়েছে দর্শকদের।  শেষ ছবিটি অবশ্য আন্তর্জাতিক ক্রিকেটে বিরাটের সাফল্যের বেশ কিছুদিন পর তোলা।    

এর মধ্যে একটি ছবিতে দেখা গেছে অনুষ্কা জিন্স র শার্ট পরে পার্কে গেছেন মেয়েকে নিয়ে।  ক্যাপশনে দিয়েছেন "দুর্দান্ত সময় কাটালাম মেয়ের সাথে ". 

স্বামী বিরাট সদ্য আন্তর্জাতিক ক্রিকেটে ৭১ টম সেঞ্চুরি করেছেন।  সেই সাফল্য একান্তে উদযাপন  করতেই মূলত বিরুষ্কার এই কফি ডেট।  প্রতিটি ছবির নিচেই ছিল কিছু না কিছু নোট লেখা। তাদের মধ্যে একটি নোটে লেখা ছিল "যেকোনো পরিস্থিতিতে, সবসময় , সারাজীবন তোমার পশে থাকবো ".- একটি লাল হৃদয় ও অসীম এই দুটি ইমোজির মাধ্যমে আবারো বোঝলেন তিনি তাদের এই প্রেমকাহিনী অমর। 

Share this article
click me!