দরিদ্র-দুস্থ মানুষের পর এবার পাপরাৎজিদের পাশে হৃত্বিক, দিলেন ২৫ লক্ষ টাকা

  • পাপরাৎজি-দের পাশে দাঁড়ালেন হৃত্বিক
  • ত্রাণ তহবিলে দান করলেন ২৫ লক্ষ টাকা
  • লকডাউনে বন্ধ উপার্যনের রাস্তা
  • তাই পরিস্থিতি বুঝে এগিয়ে এলেন অভিনেতা

Jayita Chandra | Published : Apr 16, 2020 1:00 PM IST / Updated: Apr 16 2020, 06:47 PM IST

করোনার থাবা গোটা বিশ্ব জুরে। একের পর এক দেশ লক ডাউন করে দেওয়া হয়েছে এই রোগ ঠেকাতে। বর্তমানে দেশের ছবিটাও একই রকম। ইতিমধ্যেই করোনায় আক্রান্ত হয়েছেন ১২,০০০ জনের বেশি সংখ্যক মানুষ। এমনই পরিস্থিতিতে থমকে গিয়েছে বিশ্ব। লক ডাউন করা হয়েছে মানুষকে গৃহবন্দি করতে। নিষেধাজ্ঞা জারি করা হয়েছে একাধিক ক্ষেত্রে। এ লড়াই সর্বস্তরে। প্রতিটা পদক্ষেপেই পাশে রয়েছেন তারকারা। 

আরও পড়ুনঃ 'প্রশাসনের আইন অমান্য করলেই সেনা নামাতে হবে ', কড়া ভাষায় হুমকি সলমনের

সাধ্য মত অনুদান থেকে শুরু করে সচেতনতা গড়ে তোলা, কোনও দিক থেকেই পিছিয়ে নেই বলিউড। ইতিমধ্যেই সাহায্যের হাত বাড়িয়েছেন অক্ষয় কুমার, শাহরুখ খান, সলমান খান, আমির খানেরা। পিছিয়ে ছিলেন না হৃত্বিক রোশন। একাধিক খাতে তিনি সাহায্য করেছেন দেশের। মাস্ক তুলে দিয়েছিলেন মিউনিসিপালিটি কর্পোরেশনের হাতে। খাবারের দারিত্ব দিয়েছিলেন এক লক্ষ কুড়ি হাজার মানুষদের। 
 

এবার সিনে অ্যান্ড টেলিভিষণ আর্টিস্ট অ্যাসোশিয়েশনে দান করলেন ২৫ লক্ষ টাকা। বলিউডের নিম্নবিত্ত পাপরাৎজিরা কীভাবে চালাবেন, তা ভেবে দান করলেন ২৫ লক্ষ টাকা। CINTAA’র ত্রাণ তহবিলে টাকা দিয়ে দিয়ে আবারও নজর কাড়লেন হৃত্বিক রোশন। মুহূর্তে তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। অনির্দিষ্ট কালের জন্য বন্ধ পাপরাজিৎ-দের উপার্যন। তাঁদের কথা ভেবেই এবার তৎপর হলেন অভিনেতা। 
 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা

Share this article
click me!