করোনাকে রুখতে দ্বিতীয় দফায় লকডাউন শুরু হয়েছে। আর এই লকডাউনে সকলেই গৃহবন্দি। গৃহবন্দি অবস্থাতেই সমস্ত তারকারাই সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। তেমনই ভাইজানও রয়েছেন সেই প্রথমসারির তালিকা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় সলমন একটি ভিডিও শেয়ার করেছেন যা মুহূর্তের মধ্যে দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে। চিকিৎসক থেকে সাধারণ মানুষের লাঞ্ছনার প্রতিবাদে গর্জে উঠেছেন সলমন। লকডাউনে ঘরে বসেও যেমন নামাজ পড়া যায়  এর পাশাপাশি চিকিৎসক নিগ্রহের ঘটনারও তীব্র প্রতিবাদ জানিয়েছেন। দেখে নিন ভিডিওটি।
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Salman Khan (@beingsalmankhan) on Apr 15, 2020 at 11:07am PDT



সলমন আরও জানিয়েছেন,' আল্লাহ সকলের মধ্যেই রয়েছে। ঘরে বসে নামাজ পড়লেও তাকে পাওয়া যাবে। জীবনের বিগবস শুরু। একটা সময় মনে হয়েছিল সব কিছু ঠিক হয়ে যাবে। কিন্তু দিন বাড়ার সঙ্গে সঙ্গে পরিস্থিতিও বদলে যাচ্ছে। ডাক্তার, নার্সরা যেভাবে নিজের জীবনের ঝুঁকি নিয়ে সকলের চিকিৎসা চালিয়ে যাচ্ছে, আর আপনারা আবার তাদেরই পাঁথর ছুড়ে মারছেন। এই ডাক্তার, নার্সরা যদি চিকিৎসা না করে তাহলে রোগ ঠিক হবে কি করে। ঠিক একই ভাবে রাস্তায় নেমেছে প্রশাসন। কোন কারণ ছাড়াই ঘুরতে থাকা মানুষের ঘরে পাঠানোর দায়িত্ব নিজেদের কাঁধে তুলে নিয়েছেন তার। কিন্তু বিনিময়ে তারা যেটা পাচ্ছে সেটা তাদের প্রাপ্য নয়। প্রশাসনের কথা সকলকে মেনে চলতে হবে। আর কেউ যদি তা অমান্য করে প্রয়োজনে দেশ ও দেশবাসীর স্বার্থে সেনাবাহিনী নামাতে হবে।' সলমনের এই কড়া হুমকি মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।



আরও পড়ুন-লকডাউনের মাঝে জীবনযুদ্ধ, অসুস্থ বৃদ্ধ বাবাকে কোলে নিয়ে ছুটছেন ছেলে, ভাইরাল হল ভিডিও...

আরও পড়ুন-এবার সংক্রমণের শিকার তবলিগি প্রধানের ২ আত্মীয়, দেশে আক্রান্তের সংখ্যা ছাড়াল ১২ হাজার...

আরও পড়ুন-রাজ্য়ে কোন জেলাগুলি হটস্পট, নন হটস্পট-এ নাম উঠল কার...


লকডাউনের মধ্যেও ফ্যানেদের জন্য নয়া চমক নিয়ে হাজির হয়েছেন ভাইজান। সম্প্রতি খুব শীঘ্রই নিজের ইউটিউব চ্যানেল নিয়ে হাজির হতে চলেছেন ভাইজান। নিজের স্বেচ্ছাসেবী সংস্থার নামানুসারেই ইউটিউব চ্যানেলের নাম দিয়েছেন 'বিইং সলমন খান'। নিজের অভিনব ভাবনা থেকেই এই চ্যানেল খোলার সিদ্ধান্ত নিয়েছেন সলমন। চ্যানেলের প্রতিটি কনটেন্টে থাকবে অভিনবত্বের ছোয়া। ব্যক্তিগত জীবন থেকে  শরীরচর্চা,লকডাউনের অবসর সময় কাটানোর মুহূর্তে সবকিছুই তুলে ধরবেন 'বিইং সলমন খান'-এ। ফ্যানেদের  সঙ্গে যোগাযোগ আরও বাড়ানোর জন্যই এই স্ট্র্যাটেজি বানিয়েছেন ভাইজান। খুব শীঘ্রই অফিশিয়ালি ইউটিউব চ্যানেলের ঘোষণা করবেন বলে জানিয়েছেন অভিনেতা।বরাবরই পরিবারের সঙ্গে সময় কাটাতে ভালবাসেন সলমন খান। আর এই লকডাউনে পরিবারের কাছে আরও বেশি করে থাকতে চান অভিনেতা। লকডাউনের ঘোষণার আগেই গোটা পরিবারকে নিয়ে পানভেলের বাগানবাড়িতে গেছিলেন ভাইজান। লকডাউনের জেরে সেখান থেকে আর ফিরতে পারেননি। ১৫০ একর জমি জুড়ে বিস্তৃত সেই ফার্ম হাউসের মধ্যেই রয়েছে জিম, ট্রেক করার বিশেষ জায়গা। লকডাউনে একের পর এক ভিডিও পোস্ট করে বিনোদনের রসদ জোাগাচ্ছেন ভাইজান।