প্রথমবার সাবা আজাদকে নিয়ে পোস্ট করলেন হৃত্বিক রোশন' এবার কি সত্যিই প্রেমের গুঞ্জনে সায় দিলেন গ্রিক গড

হৃত্বিক রোশনকে নিয়ে সাধারণত ভক্তদের মধ্যে উন্মাদনার শেষ নেই। সেই কারণে তাঁর জীবনের অন্দরমহলে কোথায় কখন কী চলছে তা জানতে মুখিয়ে থাকেন হৃত্বিকের অনুরাগীরা। এবার হৃত্বিকের ইনস্টাগ্রাম স্টোরি নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। বলিউড অভিনেত্রী মডেল সাবা আজাদকে নিয়ে ইনস্টাগ্রামে একটি স্ত্রী শেয়ার করেছেন হৃত্বিক। যা নিয়ে শুরু হয়েছে জল্পনা, কেন জানেন?
 

Riya Dey | Published : Feb 26, 2022 7:47 AM IST

'কাহো না পেয়ার হ্যায়' (Kaho Na Pyar Hai) সেই থেকেই ভক্তরা বলতে শুরু করেছিলেন 'হাঁ তুমসে পেয়ার হ্যায়।' এ যেন আবেগী সফর। মাঝে  কেটে গেছে অনেকগুলো বছর, যতই সময় এগিয়েছে হৃত্বিকের (Hrithik Roshan) প্রতি তাঁর অনুরাগীদের ভালোবাসা ও ততই বেড়েছে। অনুরাগীদের কাছে তিনি হলেন গ্রিক গড। সেই কারণেই হৃত্বিকের (Hrithik Roshan) জীবনে কোথায় কী ঘটছে তা নিয়ে তাঁর অনুরাগীদের গভীর আগ্রহ। প্রাক্তন স্ত্রী সুজানের (Sussane Khan) সঙ্গে হৃত্বিকের  (Hrithik Roshan) দূরত্ব এখন একটি প্রকাশিত সত্য। এরপর কিছুদিন ধরেই বলিউডের নবাগতা মডেল অভিনেত্রী সাবা আজাদকে (Saba Azad) নিয়ে শুরু হয়েছে নানান গুঞ্জন।  শোনা গেছে যে একে অপরকে না কি ডেট করছেন সাবা এবং হৃত্বিক (Saba & Hrithik)। 

একসঙ্গে বেশ কিছুবার ধরা দিয়েছেন দুজন। যা নিয়েই শুরু হয়েছে এই নতুন জল্পনা। যদি ও বিষয়টি নিয়ে এখনই প্রকাশ্যে মুখ খোলেন নি অভিনেতা বা অভিনেতার পরিবারের কেউই। এমন কি হৃত্বিকের (Hrithik Roshan) সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে স্পিক টি নট সাবাও (Saba Azad)। তবে সম্পর্কের গুঞ্জন নিয়ে প্রতিবাদ ও জানান কি দুজনের কেউই। এরই মাঝে ইনস্টাগ্রামে হৃত্বিকের স্ত্রী নিয়ে শুরু নয়া জল্পনা। নিজেকে একজন সাপোর্টিং বন্ধু হিসাবে পরিচয় দিলেন হৃত্বিক (Hrithik Roshan)। 

আরও পড়ুন- হাসপাতালে রক্তের অভাব এখন একটি গুরুত্বপূর্ণ বিষয় এবার সেই সমস্যা দূর করতে এগিয়ে এলেন হৃত্বিক রোশন

আরও পড়ুন- 'বিক্রম বেদা' -র ফার্স্ট লুকে সুপারহট সইফ, স্বামীর হটনেসে বোল্ড আউট করিনা

আরও পড়ুন- রোশন পরিবারের বরিবাসরীয় লাঞ্চে বিশেষ আকর্ষণ সাবা, তাহল কী হৃত্বিকের সঙ্গে সম্পর্ক এগনোর ইঙ্গিত

ঠিক কী ছিল হৃত্বিকের পোস্টে?

এদিন হৃত্বিক (Hrithik Roshan) তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে নিয়ে গিয়ে পুনেতে সাবা এবং ইমাদের আসন্ন কনসার্টের একটি ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন 'কিল ইট ইউ গাইজ।' হৃত্বিক (Hrithik Roshan) যে সাবার (Saba Azad) জন্যই এই পোস্ট করেছেন তা নিয়ে কোনও সন্দেহ নেই। হৃতিকের শুভেচ্ছার প্রতিক্রিয়া ও জানিয়েছেন সাবা। তিনি নিজের স্টোরিতে হৃত্বিকের পোস্ট শেয়ার করে লিখেছেন ধন্যবাদ হৃত্বিক। বলা বাহুল্য, হৃত্বিকের এই পোস্ট দুজনের সম্পর্কের জল্পনাকে আরও কিছুটা উসকে দিয়েছে। 

তবে শুধু হৃত্বিক (Hrithik Roshan) একাই নন, সাবার প্রশংসা করতে দেখা গেছে হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানকে (Sussane Khan) ও। সুজান সাবার কনসার্টের একটি ভিডিও শেয়ার করেছিলেন এবং লিখেছিলেন, 'কী আশ্চর্যজনক একটি সন্ধ্যা! তুমি সুপার কুল এবং অত্যন্ত প্রতিভাবান।' সেইসঙ্গে সুজান, সাবা এবং ম্যাডবয়/মিঙ্কের ইনস্টাগ্রাম হ্যান্ডেলকে ট্যাগ করেছিলেন। সাবা (Saba Azad) ভিডিওটি শেয়ার করে লিখেছিলেন, 'ধন্যবাদ সুজি, গত রাতে আপনি সেখানে উপস্থিত ছিলেন তাই আমি খুব খুশি। প্রসঙ্গত, হৃত্বিক এবং সাবার সম্পর্কের গুঞ্জন বিটাউনে এখন একটি গুরুত্বপূর্ণ বিষয়। বলিউডের এক খ্যাতনামা সংবাদ সংস্থা তাঁদের একটি প্রতিবেদনে দাবি করেছেন যে, শীঘ্রই না কি গাঁটছড়া বাঁধতে চলেছেন হৃত্বিক এবং সাবা (Hrithik & Saba)। শুধু তাই নয়, সাবার বিষয়ে হৃত্বিক খুবই সিরিয়াস বলেও দাবি করা হয়েছে ঐ প্রতিবেদনে। সাবার সঙ্গে ফারহান আখতার এবং শিবানী দান্ডেকারের মতো সুখী দাম্পত্যই চান হৃত্বিক  এমনটাই জানা গেছে প্রতিবেদন থেকে।

Read more Articles on
Share this article
click me!