ওয়েব সিরিজের শ্যুটিং-এ বিপত্তি, বিদ্যুৎপৃষ্ট হয়ে মৃত্যু প্রোডাকশন কর্মীর

সম্প্রতি এক মর্মান্তিক ঘটনা ঘটে যায় বারুইপুরে। এক যুবকের বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যান। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। বন্ধ রাখা হয় শ্যুটিং-ও। ঠিক কী ঘটেছিল এদিন!

Asianet News Bangla | Published : Jul 31, 2021 6:17 AM IST

শ্যুটিং সেটে ভয়ানক বিপদ। শ্যুট চলাকালিনই মৃত্যু ঘটল এক যুবকের। মুহূর্তে সেই খবর ছড়িয়ে পড়ল সর্বত্র। সম্প্রতি এমনই এক মর্মান্তিক ঘটনা ঘটে যায় বারুইপুরে। এক যুবকের বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যান। হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়। বন্ধ রাখা হয় শ্যুটিং-ও। ঠিক কী ঘটেছিল এদিন!

 বারুইপুরে গত ১৯ তারিখ থেকে একটি ওয়েব সিরিজের  শুটিং শুরু হয়েছিল। সেখানের রবীন্দ্র ভবনের কাছে পুরনো এক রাজবাড়িতে শুক্রবার সন্ধ্যায় শুটিংয়ের কাজ চলছিলো। সেই সময় একটি লাইট স্ট্যান্ডে হাত দিতেই বিদ্যুৎ পিষ্ট হয় প্রোডাকশনের কর্মী রাজু মন্ডল। রাজু মন্ডলের বাড়ি কলকাতার বাবুরাম ঘোষ রোডে। গতকালই একদিনের জন্য প্রোডাকশনের কাজ করতে এসেছিলেন রাজু মন্ডল ও তার ভাই রাজা মন্ডল। মৃত যুবক রাজু মন্ডলের ভাই রাজা মন্ডলের দাবি তিনি লাইটের কেয়ারটেকারকে জানিয়েছিলেন যে একটি লাইট স্ট্যান্ড বডি হয়ে গিয়েছে, আর তারপরেই অরিজিৎ দত্ত নামে সেই লাইট কেয়ারটেকার জোর করে তার দাদাকে সেই বডি হওয়া লাইট স্ট্যান্ডে ধরতে বাধ্য করে। 

আরও পড়ুন, কোভিড আবহেই রমরমিয়ে মধুচক্রের ঠেক, পুলিশের জালে ২ মহিলা পান্ডা সহ ২১

আরও দেখুন, বৃষ্টিতে বিরিয়ানি থেকে তন্দুরি, রইল কলকাতার সেরা খাবারের ঠিকানার হদিশ  

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা 

এই কাজ করার সঙ্গে সঙ্গে বিদ্যুৎপৃষ্ঠ হয় রাজু মন্ডল। আশঙ্কাজনক অবস্থায় তাকে বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। রাতে বারুইপুর থানার পুলিশ শুটিং স্থলে যান। এছাড়াও হাসপাতালে এসে শুটিংয়ে উপস্থিত থাকা প্রত্যক্ষদর্শী শিল্পী, টেকনিশিয়ান ও প্রোডিউসারদের জিজ্ঞাসাবাদ করেন। যদিও দুর্ঘটনার সঙ্গে অভিযুক্ত লাইট কেয়ারটেকার সেখান থেকে পালিয়ে যান। মৃত রাজু মন্ডল তিনমাস আগে বিয়ে করেছিল। তার স্ত্রী গর্ভবতী। রাজু মন্ডলের এইভাবে চলে যাওয়া মেনে নিতে পারছে না তার পরিবার। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে বারুইপুর থানার পুলিশ।

 

 

 

Share this article
click me!