বছরের শুরুতেই হাড্ডাহাড্ডি লড়াই সলমন- শাহরুখের, বড় ঘোষণা যশরাজ ফিল্মসের

চলতি বছরে টিজার প্রকাশ হলেও এবছরে মুক্তি পাবে না বলিউডের দুই খানের ছবি। একদিকে পাঠান ও অন্যদিকে টাইগার ৩ উভয়ই ২০২৩ এ আত্মপ্রকাশ করবে সিনেমা হলে।

Rimpy Ghosh | Published : Oct 21, 2022 7:52 AM IST

ইতিমধ্যেই পাঠান এবং টাইগার ৩ দুটি সিনেমা নিয়েই চলছে বিনোদন খবরের চর্চা। একদিকে সলমন খানের টাইগার ৩ তো অন্যদিকে শাহরুখ খানের  পাঠান। বলিউডের দুই খানের প্রতিযোগীতা যেন টেক্কায় টক্কর। সিনেমাহলে গিয়ে দ্বৈত সিনেমা দেখতে আর যেন তর সইছে না ভক্তদের। তবে ভক্তদের অপেক্ষা করতে হবে আরও কয়েক মাস। এই দুটি ছবিই এবছর নয়, মুক্তি পাবে ২০২৩ সালে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। শাহরুখের পাঠান ছবিতে ক্যামিও করতে চলেছেন সলমন খানও করছেন তা সকলেরই জানা, তবে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, এই ছবিতে সলমনকে শাহরুখের জীবন বাঁচাতে দেখা যাবে।  এর বাইরে টাইগার ৩ ছবি নিয়েও বিশেষ পরিকল্পনা করেছেন নির্মাতারা। ২৫০ কোটির বাজেটে তৈরি পাঠান সিনেমাটি মুক্তি পাবে ২০২৩ এ।

যশ রাজ ফিল্মসের এবছরের ব্যবসার কথা বললে এ বছর ধারাবাহিকভাবে এই প্রোডাকশনের সিনেমা ফ্লপ হয়েছে। ফ্লপ সিনেমা ২০২১ সালের ডিসেম্বরে বান্টি অর বাবলি ছবি দিয়ে শুরু হয়েছিল।  এর পরেই বক্স অফিসে রণবীর সিংয়ের জয়েশভাই জোর্দার, অক্ষয় কুমারের সম্রাট পৃথ্বীরাজ এবং রণবীর কাপুরের শামশেরা প্রেক্ষাগৃহে মুখ থুবড়ে পড়ে। শামশেরার অবস্থা এতটাই খারাপ ছিল যে মুক্তির দিনই এটিকে ফ্লপ ঘোষণা করা হয়। যশরাজের এবার পরবর্তী প্রজেক্ট পাঠান এবং টাইগার ৩। এই দুটি ছবিতেই কোটি কোটি টাকা বিনিয়োগ করেছেন নির্মাতারা। পাঠান ছবিতে শাহরুখ খান একজন গোপন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন। একইসঙ্গে তার সঙ্গে ক্লাইম্যাক্সে দেখা যাবে সলমনকেও।  শাহরুখের জীবন বাঁচাতে দেখা যাবে তাকে।  ছবিতে আরও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম।

অন্যদিকে টাইগার ৩-এ ক্যামিও করছেন শাহরুখ খান । জানা গিয়েছে এই ছবির ক্লাইম্যাক্সের শুটিং এখনও বাকি। শাহরুখ তার অন্যান্য ছবির শুটিংয়ে ব্যস্ত থাকায় টাইগার ৩-এ কাজ করতে পারছেন না।  খুব শীঘ্রই সলমনের সঙ্গে শুটিংয়ে অংশ নেবেন তিনি। পাঠান ছাড়াও শাহরুখ দক্ষিণের পরিচালক অ্যাটলির ছবি জওয়ান এবং রাজকুমার হিরানির ছবি ডানকিতেও কাজ করছেন।  আপাতত ‘ডানকি’ ছবির শুটিংয়ে শিগগিরই বিদেশে চলে যাবেন তিনি।

আরও পড়ুন

কী কারণে উঁচাই থেকে বাদ দেওয়া হল সলমন খানকে, আসল কারণ খোলসা করলেন পরিচালক

ছিঃ ছিঃ! ঘনিষ্ঠ অবস্থায় চরম রোম্যান্সে মত্ত সলমন, হাতেনাতে ধরা পড়ে হাল খারাপ হয়েছিল ভাইজানের

শাহরুখকে বিয়ে করার পরই কেরিয়ারে বাঁধা,'কফি উইথ করণ'-এ দুঃখের কথা ফাঁস করলেন গৌরী

এই হট ডিভার সঙ্গে রাতভর পার্টিতে মত্ত আরিয়ান খান, শাহরুখ পুত্রকে নিয়ে জোর চর্চা বি-টাউনে

Read more Articles on
Share this article
click me!