নেটফ্লিক্স নাকি হটস্টার কোন প্ল্যাটফর্মে নাম লেখাল রণবীর আলিয়ার ব্রহ্মাস্ত্র?

৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তির পরেই চুটিয়ে ব্যবসা করে ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান শিবা। বিশ্বব্যাপী বক্স অফিস কালেকশনে ষষ্ঠ স্থান অধিকার করে এবার রিলিজ হতে চলেছে ওটিটি প্ল্যাটফর্মে। নেটফ্লিক্স নাকি হটস্টার, কোন ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হতে পারে সিনেমাটি?

Rimpy Ghosh | Published : Oct 21, 2022 6:31 AM IST

এবছরে বলিউডের সিনেমা গুলি তেমন চমকপ্রদ পারফরম্যান্স দেখাতে না পারলেও কিছু সিনেমার প্রশংসা না করলেই নয়। এবছরের ব্লগব্লাস্টার সিনেমার উদাহরণ দিলে সবার আগে নাম আসে ব্রহ্মাস্ত্রের। বিশ্বব্যাপী বক্স অফিস কালেকশনে তৃতীয় স্থানে নাম থাকলেও সম্প্রতি সে জায়গা দখল করে পোন্নিয়ন সেলভান ওয়ান। যাইহোক, ব্রহ্মাস্ত্র পার্ট ওয়ান শিবা তে রণবীর কাপুর, অমিতাভ বচ্চন এবং আলিয়া ভাট মুখ্য ভূমিকায় অভিনয় করেছিলেন পাশাপাশি যেখানে ছিলেন নাগার্জুন এবং মৌনি রায়।  অত্যন্ত দক্ষ পরিচালক অয়ন মুখার্জি ভারতীয় পৌরাণিক কাহিনীর উপর ভিত্তি করে হাই-প্রোফাইল এই প্রকল্পের পরিচালনা করেন। চলতি বছরের ৯ সেপ্টেম্বর আত্মপ্রকাশ করলেও সিনেমার শুটিং শুরু হয় ৯ বছর আগে। সিনেমা হলে দুর্দান্ত ব্যবসা করার পর এবার ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ হত্তয়ার কথা রয়েছে ব্রহ্মাস্ত্রের।

বিনোদন খবরের সংবাদ অনুযায়ী ব্রহ্মাস্ত্র এখন সুপরিচিত ওটিটি প্ল্যাটফর্ম, ডিজনি প্লাস হটস্টারে (Disney Plus Hotstar) রিলিজ হওয়ার জন্য নির্ধারিত রয়েছে।  অয়ন মুখার্জি পরিচালিত সিনেমাটি ডিজনি প্লাস হটস্টারে ৪ নভেম্বর সকাল ১২ টায় মুক্তি পাবে বলে জানা গেছে।  যারা এই ফ্যান্টাসি ড্রামার থিয়েট্রিকাল রান মিস করেছেন কিংবা যারা মুভিটি দ্বিতীয়বার দেখতে চান তাহলে আর দেরি না করেই হটস্টার ডাউনলোড করুন আপনার মোবাইলে।

হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালাম এবং কন্নড় সহ পাঁচটি ভারতীয় ভাষায় ডিজনি প্লাস হটস্টারে ব্রহ্মাস্ত্র দেখতে পাবেন সকলেই। আর কয়েক দিনের মধ্যে, সিনেমার তারকা ও কলাকুশলীরাও আনুষ্ঠানিকভাবে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির তারিখ ঘোষণা করবেন।

সোশ্যাল মিডিয়াতে ঘৃণামূলক প্রচারণা এবং বয়কট প্রবণতার সম্মুখীন হওয়া সত্ত্বেও ব্রহ্মাস্ত্র বিশ্বব্যাপী বক্স অফিসে ২০২২ সালের ষষ্ঠ-সর্বোচ্চ আয়কারী ভারতীয় সিনেমা হয়ে উঠেছে।  বাণিজ্য বিশেষজ্ঞদের সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে, রণবীর কাপুর-আলিয়া ভাট ফিল্মটির গ্লোবাল বক্স অফিস কালেকশন ৪৩০ কোটি।

আরও পড়ুন

স্ত্রী আলিয়া ও হবু সন্তানের জন্য বড় সিদ্ধান্ত নিলেন রণবীর, জানলে খুশি হবেন আপনিও

বলিউড থেকে দীর্ঘ বিরতি চান আলিয়া ভাট, অভিনেত্রীর সিদ্ধান্তে হতাশ নেটিজেনরা

পার্ট ওয়ান শেষ না হতেই পার্ট ২ এর আত্মপ্রকাশ ব্রহ্মাস্ত্রের

 

Read more Articles on
Share this article
click me!