নীলাম্বরী জাহ্নবী, ৩৫ হাজার টাকার পোশাকে উন্মুক্ত পেটে গড়িয়ে পড়ছে গ্ল্যামার

জাহ্নবী এই নীল রঙের পোশাক নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে।  এটি Anita Dongre-এর ওয়েবসাইটে পাওয়া যায়। এর দাম প্রায় ৩৫ হাজার টাকা।

Saborni Mitra | Published : Jun 22, 2022 10:28 AM IST / Updated: Jun 22 2022, 04:14 PM IST

জাহ্নবী কাপুর- মানেই হট আর সনসেশনার পোশাকের নজরকাড়া ফ্যাশন। সোশ্যাল মিডিয়ায় রীতিমত সক্রিয় শ্রীদেবী তনয়া। সম্প্রতি তিনি তাঁর আসন্ন ছবি 'গুডলাক জেরি'র প্রচারে ব্যস্ত। কমিডি ছবিতে দূর্দান্ত কিছু করে দেখাতে তিনি নাকি যথেষ্ট পরিশ্রম করেছেন। তেমনই গুঞ্জন বি-টাউনে।

মুম্বইকে ছবিটির একটি প্রচার ইভেন্ট ছিল। সেখানে জাহ্নবী পোশাক  রীতিমত চোখ টেনেছিল উপস্থিত দর্শকদের। নীলাম্বরী হয়ে এসেছিলেন জাহ্নবী। নীল প্রিন্ডেট ব্রালেট আর সঙ্গে শারারা।  তবে অবশ্যই ছিল একটি নীল রঙা দোপাট্টা। আর মেক-আপ ছিল খুবই কম। মোটের ওপর একটি ফ্রেস এয়ার এনেছিলেন তিনি। 

জাহ্নবী এই নীল রঙের পোশাক নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়েছে।  এটি Anita Dongre-এর ওয়েবসাইটে পাওয়া যায়। এর দাম প্রায় ৩৫ হাজার টাকা। জাহ্নবী এই পোশাকে দারুণ লাগছিল। আপনি চাইলে এজাতীয় পোশাক যে কোনও অনুষ্ঠান বা বিয়ে বাড়িতে পরতেই পারেন। জাহ্নবী কারুরের গুড লাক জেরি আগামী ২৯ জুলাই ডিজনি প্লাস হটস্টারে রিলিজ করবে। 

বি-টাউনে গুঞ্জন নীল রঙ পছন্দ করেন জাহ্নবী কাপুর। সোশ্যাল মিডিয়ায় আগে  একবার  নীল রঙের পোশাক পরে ট্রোল্ড হয়েছিলেন অভিনেত্রী জাহ্নবী কাপুর। অনেক নেটিজেনই সমালোচনা করে শ্রীদেবী কন্যাকে উরফি জাভেদ বা মালাইকা আরোরার সঙ্গে তুলনা করেছেন। অভিনেত্রী অন্যানা পান্ডের সঙ্গে ডিনারে গিয়েছিলেন। বলিউডের গুঞ্জন সেই ডিনার পার্টিতে নাকি ছিলেন অনন্যা পান্ডের প্রাক্তন প্রেমিকা ইশান খট্টর। ইশান জাহ্নবীর সঙ্গে ধড়ক সিনেমাতেও স্ক্রিন শেয়ার করেছিলেন। যাইহোক জাহ্নবী ট্রোল্ড হয়েছিলেন তাঁর ব্যাকলেস জাম্পশ্যুটের জন্য। রেস্তোরাঁ থেকে গাড়ি অবধি হেঁটে যাওয়ার বেশ কিছু ভিডিও ভাইরাল হয়েছে। ট্রোলরা তার পোশকা পছন্দের তীব্র সমালোচনা করেছেন। অনেতেই তাঁকে মালাইকা আরোরা বা উরফি জাভেদের সঙ্গে তুলনা করেছেন। অনেকেই বলেন জাহ্নবী ক্রমাগত উরফি আর মালাইয়াকে কপি করে যাচ্ছেন।

শ্রীদেবীর দ্বিতীয় প্রয়াণ দিবসে ছোটবেলার ছবি শেয়ার জাহ্নবীর, দেখে নিন আবেগঘন পোস্ট

অপেক্ষার শেষ, অজয়-টাব্বু জুটির হাত ধরেই মুক্তির অপেক্ষায় Drishyam 2

ঢেউখেলানো চাবুক ফিগার, ন্যুড পোশাকে 'হেলেন' রূপে জাহ্নবী, শরীরী আগুনে পুড়ে ছাই সাইবারবাসী
 

Share this article
click me!