এবার 'পুস্পা' খ্যাত রশ্মিকার সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন যীশু

টলিউডের জনপ্রিয় হ্যান্ডসাম অভিনেতা যীশু সেনগুপ্ত। দীর্ঘ সময় ধরে তাঁর একটা চকোলেট বয় ইমেজ ছিল। এই  প্রতিভাবান অভিনেতা বাংলা সিনেমার পাশাপাশি কিন্তু হিন্দি ও দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন। পাশাপাশি ওটিটিতেও সমান তালে কাজ করেছেন। এবার তাঁকে তেলেগু সিনেমায় দেখা যাবে। এই ছবিটি ই প্রথমবার 'পুস্পা' খ্যাত রশ্মিকা মন্দানার  সঙ্গে অভিনয় করতে দেখা যাবে যীশুকে। কি সেই ছবি? কবে মুক্তি? চলুন সবকিছু জেনে নেওয়া যাক।
 

Abhinandita Deb | Published : Aug 3, 2022 11:37 AM IST / Updated: Aug 04 2022, 08:16 PM IST

টলিউডের জনপ্রিয় হ্যান্ডসাম অভিনেতা যীশু সেনগুপ্ত। দীর্ঘ সময় ধরে তাঁর একটা চকোলেট বয় ইমেজ ছিল। এই অর্তিভাবন অভিনেতা বাংলা সিনেমার পাশাপাশি কিন্তু হিন্দি ও দক্ষিণী ছবিতেও অভিনয় করেছেন। পাশাপাশি ওটিটিতেও সমান তালে কাজ করেছেন। এবার তাঁকে তেলেগু সিনেমায় দেখা যাবে। জানা যাচ্ছে তেলেগু বিগ বাজেট ছবি 'সিতা রমম' ছবিতে দেখা যাবে তাঁকে। এই ছবিতে রয়েছেন রশ্মিকা মন্দানা, ম্রুণাল ঠাকুর, দিলকর সলমান এবং আরও অনেক অভিনেতারা। এই ছবিতে প্রথমবার যীশু ও 'পুস্পা' খ্যাত রশ্মিকা একসঙ্গে স্ক্রিন শেয়ার করবেন।

যীশু সেনগুপ্ত এমন একজন অভিনেতা যিনি বাংলার পাশাপাশি বলিউডেও নিজের পরিচিতি তৈরি করেছেন। জুসীর ঘনিষ্ঠসূত্রে খবর এই ছবিতে যীশু কাজ করছেন এটি নিশ্চিত তবে এখনই তাঁর চরিত্রের বিষয় কিছু বলা যাবেনা। যীশু নিজেও নাকি দারুন উচ্ছসিত এই ছবিতে কাজ করতে পেরে। ছবিটি পটিচালনা করেছেন হানু রাঘাবাপুড়ি, ছবিটি ৫ অগাস্ট মুক্তি পেতে চলেছে। যীশুকে কিন্তু বর্তমানে একাধিক দক্ষিণী ছবিতে দেখা গিয়েছে। বিশেষ করে উল্লেখযোগ্য 'আচার্য্য', যেখানে দিক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবীর সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন যীশু। এই ছবিতে প্রথমবার একসঙ্গে কাজ করছেন যীশু ও রশ্মিকা মন্দানা। অভিনেত্রী আরও জনপ্রিয়তা লাভ করেছেন পুষ্পার পর থেকে।'সিতা রমম'-এর একটি অনুষ্ঠানে অভিনেতা বিজয় তিনি ডেভেরাকোন্ডা যোগদান করেছিলেন। সেখানে তিনি অভিনেত্রীর প্রশংসা করে বলেন, রশ্মিকাতোমাকে সবসময় এত সুন্দর দেখায়, কিন্তু আমি তোমার নাম উল্লেখ করার সঙ্গে সঙ্গেই সবাই হেসে ওঠে জানিনা কেন।' 

আরও পড়ুন,হবু সন্তানের জন্য এখন থেকেই ঘর সাজাচ্ছেন পরীমনি, আর মাত্র কিছুদিনের প্রতীক্ষা

আরও পড়ুন,সঙ্গমের পরে এক গ্লাস জল খান বিদ্যা, নিজের সেক্স-লাইফ নিয়ে খুল্লমখুল্লা উত্তর দিলেন অভিনেত্রী

যীশুকে শেষ দেখা যায় বাবা ও বেবি নামক বাংলা ছবিতে সোলাঙ্কি রায়ের বিপরীতে। অপরদিকে যীশু সেনগুপ্তকে এরপর দেখা যাবে হিন্দি ওয়েবসিরিজে। সবচেয়ে উল্লেখযোগ্য হলো অভিনেতা স্ক্রিন শেয়ার করবেন করিশমা কপূর ও বর্ষীয়ান অভিনেত্রী হেলেনের সঙ্গে। এই খবরটি যীশু নিজেই তাঁর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই ওয়েবসিরিজটির নাম 'ব্রাউন', পরিচালনা করেছেন অভিনয় দেও। জি স্টুডিওস এ মুক্তি পাবে এটি। বহু বছর পর আবার ছবিতে কামব্যাক করছেন হেলেন, তিনি শেষ করিনার জন্যে হিরোইন ছবিতে অভিনয় করেছিলেন। এছাড়াও যীশুর হাতে রয়েছে আরও একটি বাংলা ছবি। যীশু কিন্তু তাঁর অভিনয় কেরিয়ার শুরু করেছিলেন টেলিভিশনে। বাংলা ধারাবাহিক 'মহাপ্রভু'-শ্রী চৈতন্যের চরিত্রে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন যীশু। এরপর ১৯৯৭ তে প্রিয়জন ছবিতে অভিনয় করে বাংলা বড়পর্দায় পা রাখেন অভিনেতা। তারপর থেকে তাঁকে আর ফিরে তাকাতে হয়নি একের পর এক ছবিতে কাজ করে রীতিমত জনফিয় হয়ে ওঠেন যীশু সেনগুপ্ত।
 

Read more Articles on
Share this article
click me!