'আত্মসুখের জন্য সন্তানকেও বিক্রি করতে পারেন', কুরুচিকর মন্তব্যের শিকার টেলি-অভিনেত্রী

  • সোশ্যাল মিডিয়ায় বন্ধুর সঙ্গে ছবি পোস্ট
  • পোস্ট ঘিরে শুরু বিতর্ক
  • প্রকাশ্যেই অভিনেত্রীকে কুরুচিকর মন্তব্য
  • প্রয়োজনে সন্তানকেও বিক্রি করতে পারেন, মন্তব্য ঘিরে বিতর্ক

debojyoti AN | Published : Nov 24, 2019 5:47 AM IST / Updated: Nov 24 2019, 11:24 AM IST

সোশ্যাল মিডিয়ায় নানা জনের নানা মত। একাধিক সময়ই অভিনেতা-অভিনেত্রীদের কুরুচিকর মন্তব্যের মুখে পড়তে হয়। কখনও তা ঘিরে শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায় জল ঘোলা। একদিকে ভক্ত সহ প্রিয়জনেদের পাশে থাকা, অন্যদিকে বিতর্কিত মন্তব্য ছড়িয়ে পড়ায় প্রকাশ্যেই উত্তর দেওয়া। তারকাদের ক্ষেত্রে তা নিত্যদিনের ব্যপার। কিন্তু কিছু কিছু সময় সেই মন্তব্য এতটাই বেশি মাথা চারা দিয়ে ওঠে যে সমস্যা নিয়ে বেজায় জেরবার হতে হয় তাঁদের। 

 

 

 

 

এবার এমনই এক পরিস্থিতির শিকার হতে হয় টেলিভিশন অভিনেত্রী কামিয়াকে। এই টেলিভিশন অভিনেত্রীর জনপ্রিয়তা এক প্রকার তুঙ্গে। তাঁকেই সোশ্যাল মিডিয়ায় এবার এমনই এক মন্তব্যের সন্মুখীন হতে হয়। প্রকাশ্যে একজন সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেন -তিনি নাকি নিজের সুখের জন্য বিক্রি করতে পারেন তাঁর মেয়েকেও। সঙ্গে সেখানে থাকে আরও কুরুচিকর মন্তব্য। 

 

বিগ বসে যাওয়ার পর থেকেই বেশ সমালোচিত হতে হয়েছে অভিনেত্রীকে নেট দুনিয়ায়। এবার নতুন সম্পর্ককে ঘিরে জল্পনা তুঙ্গে ওঠে । সম্প্রতি একই সঙ্গে ঘুরতেও যাঁন তারা। সেখান থেকেই ছবি শেয়ার করেছিলেন একাধিক। 

 

সমস্যার সুত্রপাত ঘটে কয়েকদিন আগে পোস্ট করা একটি ছবি থেকে। সেখানে কামিয়া তাঁর বন্ধুর সঙ্গে এক ছবি পোস্ট করেছিলেন। সেখানেই অভিনেত্রীকে দেখা যায় তাঁর বন্ধু সালাভের কাঁধে মাথা দিয়ে ছবি পোস্ট করতে। সেখান থেকেই শুরু হয় সমস্যা। যদিও এই মন্তব্যর পর পাল্টা আক্রমণ করেন সালাভ। তিনি প্রশ্ন তোলেন, একজন মহিলাকে এই ধরনের প্রশ্ন করার সাহস আপনি পেলেন কোথা থেকে! শুধু তাই নয়, সঙ্গে অভিনেত্রীর ভক্তরাও তাঁর পাশে এসে দাঁড়ায়। 
 

Share this article
click me!