ব্যাকগ্রাউন্ডে অপূর্ব মন্দির, এ কোথায় পৌঁছে গেলেন কপিল শর্মা

নীল জিন্স ও লাল টি শার্ট পরে দাঁড়িয়ে রয়েছেন কপিল, মুখে হালকা হাসি। এই ছবি পোস্ট করে কপিল নিজের অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন।

Parna Sengupta | Published : Mar 23, 2022 6:58 AM IST

কপিল শর্মা নামটা যেন সবসময়ই মজার, হাসির মুহুর্তগুলো তুলে ধরে। এই মুহুর্তে কাজের সূত্রে ওডিশায় (Odisha) রয়েছেন কমেডিয়ান-অভিনেতা (Comedian-actor) কপিল (Kapil Sharma)। সেখানে শুটিং চলছে তাঁর। নন্দিতা দাসের পরিচালনায় (Nandita Das directorial) একটি ছবিতে কাজ করছেন তিনি। সেই ব্যস্ত শিডিউলের মাঝেই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হতে ভোলেন না তিনি। ইনস্টাগ্রামে বিশাল সংখ্যক ফলোয়ার রয়েছে তাঁর। ওডিশার ভুবনেশ্বরে কাজে ব্যস্ত কপিল। তার মাঝেই নিজের ছবি শেয়ার করেছেন তিনি। 

ছবির কাজের ব্যস্ততার মধ্যেও ওডিশার বেশ কিছু জায়গা ঘুরে বেড়িয়েছেন তিনি। তার ছবি আপডেট করে গিয়েছেন ইনস্টাগ্রামে। এবার সেরাজ্যের বিখ্যাত সূর্য মন্দিরের সামনে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছেন কপিল শর্মা। কোনারকের সূর্য মন্দির (Sun Konark temple) এমনিতেই জগত বিখ্যাত। তার ওপর সূর্যের আলো পড়ে অদ্ভুত মোহময় পরিবেশ (surreal photo) তৈরি হয়েছে মন্দিরে। তারই সামনে দাঁড়িয়ে রয়েছেন কপিল। স্বাভাবিকভাবেই এই ছবি নজর কেড়েছে নেটিজেনদের। 

নীল জিন্স ও লাল টি শার্ট পরে দাঁড়িয়ে রয়েছেন কপিল, মুখে হালকা হাসি। এই ছবি পোস্ট করে কপিল নিজের অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন। তিনি লিখেছেন কোনারকের সূর্য মন্দির নিজেই এক বিস্ময়। সেই বিস্ময়কে দেখতে পাওয়া ভাগ্যের ব্যাপার। এই মন্দিরটি ভীষণ সুন্দর বলেও বর্ণনা করেছেন তিনি। কৌতুক অভিনেতা ছবিটি শেয়ার করেছেন এবং লিখেছেন, “It was a wonder experience visiting #Konark #suntemple beautiful #bhubneshwar #odisha.”

ভুবনেশ্বর সফরকালে কপিল পুরীর শ্রী জগন্নাথ মন্দিরেও গিয়েছিলেন। কৌতুক অভিনেতা সোমবার মন্দিরে গিয়েছিলেন এবং ভক্তদের তাঁকে দেখেই ঘিরে ধরেন। কপিল শর্মাকে এক ঝলক দেখার জন্য বা সেলফি তোলার জন্য অনেকেই তাকে ঘিরে ধরে। কপিলের মন্দির দর্শনের একটি ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়েছে। টুইটারে এই কৌতুক অভিনেতা ভিডিওটিতে প্রতিক্রিয়া জানিয়েছেন এবং লিখেছেন, "ভালোবাসার জন্য আপনাদের ধন্যবাদ।"

সম্প্রতি কপিল শর্মা ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়কের সঙ্গে দেখা করেছিলেন। তিনি পট্টনায়কের সাথে তার সাক্ষাতের ছবি শেয়ার করেছেন। ছবিতে পরিচালক নন্দিতা দাসকেও দেখা গেছে। এদিকে, কপিল বর্তমানে তার নিজের অনুষ্ঠান দ্য কপিল শর্মা শোতে কাজ করছেন। এছাড়াও এই কৌতুক অভিনেতা নন্দিতা দাসের পরিচালনায় একটি ছবিতে রয়েছেন। মুভিটিতে শাহানা গোস্বামীর বিপরীতে একজন ডেলিভারি বয়ের ভূমিকায় অভিনয় করেছেন কপিল।

Read more Articles on
Share this article
click me!