Kareena Covid negative-করোনার কবল থেকে মুক্ত করিনা, কোভিড নেগেটিভ রিপোর্টে শিলমোহর BMC-র

বৃহনমুম্বই মিউনিসিপল করপোরেশন করিনার জিওনমি টেস্টের পর ওমিক্রন রিপোর্ট নেগেটিভ ঘোষণা করে। অমৃতা অরোরা সহ বাকিদের রিপোর্ট এখনও আসেনি। 

Kasturi Kundu | Published : Dec 24, 2021 11:21 AM IST / Updated: Dec 24 2021, 04:52 PM IST

করোনার(Covid 19) আতঙ্ক কাটতে না কাটতেই থাবা বসিয়েছে ওমিক্রন(Omicron)। ক্রিসমাস উৎসবের মরশুমে ওমিক্রন আতঙ্ক যে উদ্বেগ আরও বা়ড়াবে তা আর বলার অপেক্ষা রাখছে না। তবে বড়দিনের আগেন একটা বড়সড় স্বস্তি এল মুম্বইয়ের পতৌদি পরিবারে। নবাব বেগম করিনা কাপুর খান কোভিড নেগেটিভ(Kareena Covid Neg) হয়েছেন। ১২ ডিসেম্বর কোভিড আক্রান্ত হন সইফ ঘরণী। তারপর থেকে সম্পূর্ণ হোম আইসোলেশনেই ছিলেন বেবো। করিনার কোভিড ১৯ স্যাম্পল জিওনমি টেস্টের জন্য নিয়ে যাওয়া হয়। টেস্টের পর বৃহনমুম্বই মিউনিসিপল করপোরেশনের(BMC) তরফে জানান হয়, আপাতত কোভিডের হাত থেকে নিস্তার পেয়েছেন বলিউড নায়িকা করিনা কাপুর খান। করোনা পজেটিভ থেকে নেগেটিভ হয়েছেন নায়িকা। হোম আইসোলেশনে থেকে নাভিশ্বাস উঠে যাচ্ছিল করিনার। আইসোলেশন শেষ হওয়ার একদিন আগেই স্বস্তি পেলেন তিনি। বৃহনমুম্বই মিউনিসিপল করপোরেশন তাঁর জিওনমি টেস্টের পর ওমিক্রন রিপোর্ট নেগেটিভ ঘোষণা করার পর শান্তি পেলেন করিনা। 

করিনা কাপুর খান তো ওমিক্রনের হাত থেকে রক্ষা পেয়ে গেলন। কিন্তু বেবোর পরম বান্ধবী অমৃতা অরোরা সীমা খান ও মাহিপ কাপুরও করোনা পজেটিভ হয়েছিলেন। তাঁদের স্যাম্পলও জিওনমি টেস্টের জন্য পাঠানো হয়েছে। তবে সেই টেস্টের রিপোর্ট এখনও অভধি জানা য়ায়নি। প্রসঙ্গত, বলিউডের নমজাদা পরিচালক করন জোহরের গেট টুগেদার পার্টিতে যাওয়ার পরই করোনা পজেটিভ হন বলি তারকারা। করিনা-অমৃতার সঙ্গে সেই দিনের করন জোহরের গেট টুগেদার পার্টির ডিনার ডেটে গিয়েছিলেন  সন্ধ্যা কাপুর, সীমা খান ও মাহিপ কাপুর। ৮ ডিসেম্বর করম জোহরের পার্টি থেকে ফেরার ৪ দিনের মধ্যেই কোভিড পজেটিভ হয়েছেন করিনা। তবে করন জোহর কোভিড টেস্ট করলে তাঁর রিপোর্ট আসে নেগেটিভ। 

আরও পড়ুন-Omicron In India: ৩০০ ছাড়ালো ওমিক্রন, রাজ্যে রাজ্যে আরও বড় পদক্ষেপের নির্দেশ কেন্দ্রের

আরও পড়ুন-Omicron Kolkata: কলকাতায় ফের ওমিক্রন, ব্রিটেন-নাইজেরিয়া ফেরত দুই যাত্রী আক্রান্ত

আরও পড়ুন-Poush Mela: ওমিক্রন আতঙ্ক, এবারও হচ্ছে না পৌষ মেলা

করিনার মুখপাত্র জানিয়েছেন, করন জোহরের প্রাইভেট ডিনার পার্টিতে খুব বেশী লোকজনের সমাগম মোটেই ছিল না। খুব কাছের মানুষদের নিয়েই সেই ডিনার ডেটের আয়োজন করা হয়েছিল। সেখানেই একজন একটু অসুস্থ ছিলেন। তাঁর হালকা সর্দি-কাশিও ছিল। সম্ভবত তাঁর থেকেই  বাকিরা আক্রান্ত হয়েছেন। বর্তমান পরিস্থিতিতে এই ধরনের শারিরীক অবস্থা থাকলে কোনও অনুষ্ঠানে যাওয়া উচিত নয় বলেও মত প্রকাশ করেছেন তিনি। একই সঙ্গে করিনার মুখপাত্র বলেছেন, গোটা লকডাউনে যথেষ্ঠ সতর্কতা অবলম্বন করে চলেছেন করিনা। শ্যুটিং ফ্লোর হোক বা বিরজ্ঞাপনের শ্যুটিং, সবসময় মাক্স আর স্যানিটাইজার সঙ্গে রাখতেন। এই বিষয় কখনও কোনও গাফিলতি করেন নি তিনি। কিন্তু শেষ রক্ষা হল কই...সেই কোভিডের কবলেই পড়লেন। তবে রিপোর্ট নেগেটিভ আসার পর স্বস্তির নিঃশ্বাস ফেলছেন তৈমুর মম। 

Share this article
click me!