আয়ুষ্মানের বাড়ি থেকে বান্ডিল টাকার নোট পেলেন কার্তিক আরিয়ান, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিও

হাত ভর্তি বান্ডিল বান্ডিল টাকা। আয়ুষ্মানের ইনস্টাগ্রাম পোস্টে কার্তিকের হাতে দেখা গেল এত টাকার নোট। ৫০০ ও ২০০ টাকার এত নোট আয়ুষ্মানের বাড়ি থেকে পেলেন নাকি কার্তিক?

Rimpy Ghosh | Published : Oct 17, 2022 9:59 AM IST

গোটা অক্টোবর মাস জুড়েই যখন উৎসব তখন সেলিব্রেশন তো হবেই। বাদ যাবে না সেলিব্রিটি মহল ও। করত্তয়া চৌথের পর এবার পালা দিওয়ালি উদযাপনের। এদিন দিওয়ানি উপলক্ষে পার্টি দিয়েছেন আয়ুষ্মান খুরানা। অন্যান্য সেলিব্রেটিদের মধ্যে পার্টিতে হাজির হয়েছিলেন ভুল ভুলাইয়া ২ খ্যাত অভিনেতা কার্তিক আরিয়ান। দিওয়ালি পার্টিতে কার্তিক আরিয়ানের সঙ্গে ছোট্ট একটি ক্লিপ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তিনি। যে ভিডিওতে কার্তিকের হাতে দেখা গিয়েছে বান্ডিল বান্ডিল টাকার নোট। 

বলিউডের সেলিব্রিটিরা বরাবরই তাদের দিওয়ালি উদযাপনে নজর কাড়েন ভক্তদের। কখনো রঙ্গলি, কখনো চোখ ধাঁধানো লাইটিং আবার কখনো রঙমশালের আলোয় সেলিব্রেট হয় দিওয়ালি। আয়ুষ্মানের পার্টিতে এদিন একে একে হাজির হয়েছিলেন বলিউডের সব নামিদামি তারকারা যাদের মধ্যে ছিলেন  করণ জোহর, অনন্যা পান্ডে, কার্তিক আরিয়ান, কৃতি স্যানন, রাজকুমার রাও, তাপসী পান্নু এবং অন্যান্যরা।  পার্টির অনেক ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই জনপ্রিয় হয়ে উঠেছে। এছাড়াও রিপোর্টারদের ক্যামেরার সামনে পোজ ও দিয়েছেন তারকারা। 

পার্টি চলাকালীন আয়ুষ্মান কার্তিক একটি ভিডিও করেন যা আয়ুষ্মান নিজেই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। ভিডিওতে কার্তিকের হাতে ছিল ৫০০ এবং ২০০ টাকার নোটের বান্ডিল যা দেখিয়ে আয়ুষ্মান বলেন কার্তিক দিওয়ালি পার্টিতে প্রচুর অর্থ জিতে নিয়েছেন। " ইয়ে আদমি বক্স অফিস পে হি নাহি, দিওয়ালি পার্টি মে ভি ইতনে প্যায়সে জিত গেয়া হ্যায়" এছাড়াও ভিডিওতে কার্তিক দর্শকদের উদ্দেশ্যে আয়ুষ্মান পরিচালিত ডক্টর জি অবশ্যই সিনেমা হলে দেখার জন্য অনুরোধ করেন।

ডক্টর জি সম্প্রতি প্রকাশিত সিনেমা যার গল্প একজন পুরুষ গাইনোকোলজিস্টকে ঘিরে। মুক্তির পর বক্স অফিস এর পারফরম্যান্স বেশ ভালো। প্রাথমিক অনুমান হিসেবে বলা হয়েছে মুভিটির প্রথম সপ্তাহান্তে বক্স অফিস আয় ছিল প্রায় ১৪ কোটি টাকা।

অ্যাকশন হিরো এবং ড্রিম গার্ল ২ হল যথাক্রমে আয়ুষ্মান এবং কার্তিকের আসন্ন ছবি৷ ২ ডিসেম্বর, ২০২২ অ্যান অ্যাকশন হিরো সিনেমাটি মুক্তির তারিখ নির্ধারিত হয়েছে, যেখন ড্রিম গার্ল ২ পরের বছরের জুনে প্রেক্ষাগৃহে প্রকাশিত হবে বলে জানা গিয়েছে।

ফ্রেডি, শেহজাদা, সত্যপ্রেম কি কথা, এবং কবির খানের পরবর্তী ছবিগুলি কার্তিকের হাতে রয়েছে৷  শেহজাদা আগামী বছরের ফেব্রুয়ারিতে আত্মপ্রকাশ করবে জানা গিয়েছে এছাড়াও ফ্রেডির একটি ওটিটি রিলিজ হবে এবং সত্যপ্রেম কি কথা ২০২২ সালের জুনেই ড্রিম গার্ল ২ এর সাথে টক্কর দেবে। 
আরও পড়ুন

'আশিকী ৩' ছবিতে লিড হিরোর চরিত্রে কার্তিক আরিয়ান, জল্পনার অবসান ঘটিয়ে দিলেন সুখবর

স্ত্রী তাহিরার বুকের দুধ মিল্ক শেক বানিয়ে খেয়েছিলেন আয়ুষ্মান, সত্যিটা নিজেই জানালেন অভিনেতা

এবার আয়ুষ্মান খুরানার বিপরীতে বলিউডে অভিষেক করতে চলেছেন দক্ষিণী সুন্দরী সামান্থা রুথ প্রভু

Read more Articles on
Share this article
click me!