Asianet News BanglaAsianet News Bangla

কার্তিক আরিয়ান নিজের যোগ্যতায় বলিউডে তার দীর্ঘ ১১ বছরের যাত্রা নিয়ে নিজের জন্য গর্বিত

কার্তিক আরিয়ান, যিনি বর্তমানে তার শেষ মুক্তি প্রাপ্ত ছবি ভুল ভুলাইয়া ২-এর সাফল্য উদযাপন করছেন, সম্প্রতি একটি চ্যাট শোতে বলিউডে তার যাত্রা সম্পর্কে মুখ খুলেছেন।

Karthik Aaryan is proud of himself with his 11 year long journey in Bollywood on his own anbsd
Author
First Published Aug 20, 2022, 3:06 PM IST

কার্তিক আরিয়ান, যিনি বর্তমানে তার শেষ মুক্তি প্রাপ্ত ছবি ভুল ভুলাইয়া ২-এর সাফল্য উদযাপন করছেন, সম্প্রতি একটি চ্যাট শোতে বলিউডে তার যাত্রা সম্পর্কে মুখ খুলেছেন। এই বছর বলিউডে সবচেয়ে জনপ্রিয় ছবিগুলির মধ্যে একটি হল কার্তিক আরিয়ান এবং কিয়ারা আদবানি অভিনীত ভুল ভুলাইয়া ২। ছবিটি ব্লকবাস্টার হিট হয়েছে এবং কার্তিকের ভক্তরা রুহ বাবার চরিত্রে কার্তিককে পছন্দ করেছে।  অভিনেতা বলিউডে ১১ বছর পার করে ফেলেছেন। কার্তিক সাম্প্রতিক একটি চ্যাটে প্রকাশ করেছেন যে তিনি নিজে থেকে সবকিছু করার জন্য কীভাবে নিজের প্রতি গর্বিত বোধ করেন। অভিনেতাও শেয়ার করেছেন যা তাকে দর্শকদের সাথে কানেক্টেড করে তোলে। 


কার্তিক আরিয়ান বলেছেন যে তিনি নিজেই সবকিছু করেছেন। একটি সাম্প্রতিক চ্যাটে, কার্তিক চলচ্চিত্রে তার যাত্রার জন্য গর্বিত বোধ করার কথা বলেছিলেন। ভুল ভুলাইয়া ২ অভিনেতা বলেছেন যে ইন্ডাস্ট্রিতে এমন কিছু লোক আছে যারা তাকে সাহায্য করেছিল কারণ তারা তার ক্ষমতার উপর আস্থা রাখে। তার এই দীর্ঘ ১১ বছরের যাত্রা তার ১১ টি চলচ্চিত্রের প্রতিফলন করে। কার্তিক বলেছিলেন, 'আমি এই সত্যটি নিয়ে গর্ববোধ করি যে আমি নিজে আজকে আমার এই জায়গাটি তৈরী করেছি এমন লোকেদের সহায়তায় যারা আমাকে না জেনেই আমার ক্ষমতার উপর আস্থা রেখেছিল।'একই আড্ডায় কার্তিক বিনয়ী হওয়ার কথা বলেছেন। তিনি বলেছিলেন যে যখনই তিনি অনুভব করেন, তিনি তার পুরানো জীবনযাপন করতে গোয়ালিয়রে ফিরে যেতে পারেন এবং এবং এটিই তাকে তার মাটির সাথে সম্পর্কযুক্ত করে তোলে। তার জনপ্রিয়তার কারণ হিসেবে সম্পর্কযুক্ত হওয়ার বিষয়ে কথা বলতে গিয়ে কার্তিক বলেন, 'আমার শিকড়, গোয়ালিয়রের মতো একটি শহরে আমার বেড়ে ওঠা, যা আমাকে আমি করে তোলে। আমি সবসময় সেই একই ব্যক্তি থাকব। এছাড়াও, একটি ছোট শহর থেকে উঠে আসা আমাকে এক নম্বর স্থানে পৌঁছানোর জন্য কঠোর পরিশ্রম করতে বাধ্য করে কিন্তু আমাকে গ্রাউন্ডেড রাখে। আমি এখনও ফিরে যেতে পারি এবং সেই পুরোনো জীবনযাপন করতে পারি।'

আরও পড়ুনঃ 

হাত দিয়ে ঢাকছেন বক্ষযুগল,আর একটুর জন্য পড়তে পড়তে বেঁচে গেলেন উরফি, ভাইরাল হল ভিডিও

করণ জোহরের শো কফি উইথ করণ তার নিজের বাচ্চাদের দেখান না পরিচালক, কারণটিও নিজেই জানিয়েছেন তিনি

জন্মাষ্টমীতে আলিবাগের নতুন বাড়িতে গৃহপ্রবেশ সেরে ফেললেন রণবীর দীপিকা

তার সর্বশেষ সাফল্য ভুল ভুলাইয়া ২ ছাড়াও, কার্তিকের সামনে বেশ কয়েকটি প্রকল্প রয়েছে। কৃতি স্যাননের সঙ্গে শেহজাদা ছবিতে দেখা যাবে এই তারকাকে । ছবিটি আল্লু অর্জুনের চলচ্চিত্র আলা বৈকুণ্ঠপুররামুলুর হিন্দি রিমেক। এছাড়াও কার্তিকের কিয়ারা আদবানির সাথে সত্যপ্রেম কি কথা রয়েছে। এটি পরিচালনা করছেন সমীর বিদ্বানস এবং ছবির প্রথম লুকটি গত মাসে কার্তিক কিয়ারার জন্মদিনে প্রকাশ করেছিলেন। এছাড়াও কার্তিকের হাতে ক্যাপ্টেন ইন্ডিয়াও আছে। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios