শ্লীলতাহানির অভিযোগ ব্যবসায়ী ইন্দ্রজিতের বিরুদ্ধে! ভাঙনের মুখে তাঁর ‘খেলনা বাড়ি’?

রুপোলি পর্দা ছাপিয়ে শ্লীলতাহানির ঘটনা এ বার ব্যবসায়ী মহল্লাতেও! প্রথম সারির ব্যবসায়ী ইন্দ্রজিৎ লাহিড়ির বিরুদ্ধে এই অভিযোগ কর্মী অনুরাধার। গ্রেফতার ব্যবসায়ী।

Web Desk - ANB | Published : Oct 17, 2022 7:49 AM IST

সম্প্রতি নতুন করে ‘শ্লীলতাহানি’ নিয়ে উত্তপ্ত বলিউড। সাজিদ খান বিগ বস ‘রিয়্যালিটি শো’-তে পা রাখছেন। জানাজানি হতেই নিয়ে ঘোর আপত্তি সমাজের সমস্ত স্তরেই। কারণ, তিনি একটা সময় তাঁর একের পর এক ছবিতে কাজ দেওয়ার নাম করে শ্লীলতাহানি করেছেন উঠতি নায়িকাদের। তারই ঢেউ কি এ বার বাংলার ব্যবসায়ী মহলেও? শোনা যাচ্ছে, প্রথম সারির ব্যবসায়ী ইন্দ্রজিৎ লাহিড়ি নাকি এই অভিযোগে ইতিমধ্যেই বিদ্ধ। তাঁকে গ্রেফতার করেছে পুলিশ। সেই খবর হাওয়ার বেগে ছড়িয়ে পড়েছে সমস্ত সংবাদমাধ্যমে। গ্রেফতার হওয়ার পরে ইন্দ্রজিতের পুলিশ ভ্যানে ওঠার দৃশ্যও ক্যামেরাবন্দি। ব্যবসায়ীর বিরুদ্ধে এই অভিযোগ কে জানালেন? খবর তাঁরই এক অফিস কর্মী অনুরাধা এই অভিযোগ এনেছেন তাঁর বিরুদ্ধে। সেই খবর কানে আসতেই স্বাভাবিক ভাবেই ভেঙে পড়েছেন ব্যবসায়ীর স্ত্রী মিতুল। তিনি জানেন, এই অভিযোগ সম্পূর্ণ মিথ্যে। তাই স্বামী-সংসার বাঁচাতে ছুটে এসেছেন অনুরাধার কাছে। প্রশ্নও তুলেছেন, অনুরাধা অসৎ পথে হেঁটে কোন লক্ষ্যে পৌঁছতে চাইছেন?

এ দিকে সংবাদমাধ্যম যতই তোলপাড় হোক, খবর জেনেই যা বোঝার বুঝে গিয়েছেন ছোট পর্দার দর্শক। বিশেষ করে, জি বাংলা চ্যানেলের ধারাবাহিক ‘খেলনা বাড়ি’ যাঁরা নিয়মিত দেখেন। সম্ভবত ২৩ অক্টোবরের নতুন পর্বে ইন্দ্রজিৎ-মিতুলের সাজানো সংসারে এ ভাবেই ঝড় উঠতে চলেছে। তার আগাম আভাষ রয়েছে চ্যানেলের সামাজিক পাতায়। ইন্দ্রজিতের জীবন থেকে মিতুলকে সরাতেই নাকি অনুরাধার এই ষড়যন্ত্র। সে কথা নিজের মুখে স্বীকারও করেছে সে।  

কেন মিতুলকে সহ্য করতে পারছে না অনুরাধা? আপাতত দুটো কারণ দর্শকদের চোখে ধরা পড়েছে। এক, একটু একটু করে মিলছে ইন্দ্রজিৎ-মিতুল। যা একেবারেই কাম্য নয়। চিত্রনাট্য অনুযায়ী, ধারাবাহিকের নায়ক-নায়িকা সম্পূর্ণ ভিন্ন মেরুতে বড় হয়েছে। ইন্দ্রজিৎ শিক্ষিত, ধনী পরিবারের। প্রত্যন্ত গ্রামের মেয়ে মিতুল। অর্থের অভাবে পড়াশোনাও করতে পারেনি। বিয়ের আগে পুতুল বানিয়ে বিক্রি করত। তার পরেও ঘটনাচক্রে তারা এক ছাদের নীচে। এবং ভাল আছে। দুই, নিজ গুণে, বুদ্ধির জোরে ধীরে ধীরে মিতুল ইন্দ্রজিতের অফিসের কাজেও সাফল্যের ছাপ রাখছে। তার বানানো ডিজাইনে অফিসের পুরস্কার মেমেন্টো তৈরি হচ্ছে। অনুরাধা এ সবেই ক্ষুব্ধ।

প্রতি পর্বে ‘খেলনা বাড়ি’র টানটান উত্তেজনা ইতিমধ্যেই রেটিং চার্টে ধারাবাহিককে ভাল জায়গায় পৌঁছে দিয়েছে। এই ধারাবাহিকে প্রথম জুটি বেঁধেছেন বিশ্বজিৎ ঘোষ-আরাত্রিকা মাইতি। আরাত্রিকা এর আগে অভিনয় করেছেন সান বাংলার অগ্নিপরীক্ষায়। সেখানে তিনি সাঁওতাল মেয়ে। বিশ্বজিৎ ঘোষ জনপ্রিয় ‘কে আপন কে পর’ ধারাবাহিকের নায়ক হিসেবে। আগের ধারাবাহিক শেষের বেশ অনেক দিন পরে ‘খেলনা বাড়ি’র হাত ধরেই ফের ছোট পর্দায় ফিরেছেন। খেলনা বাড়ি দেখানো হচ্ছে প্রতি দিন সন্ধে সাড়ে ছ’টায়। 

আরও পড়ুন- লক্ষ্মীপুজোর দিন গৃহসজ্জায় মেনে চলুন এই বিশেষ টিপস, জেনে নিন কী কী করবেন

আরও পড়ুন- লক্ষ্মীপুজোর ভোগবৃত্যান্ত, পুজোয় কি কি ভোগ নিবেদন করা হয় চঞ্চলা লক্ষ্মীকে

আরও পড়ুন- ঘরে লক্ষ্মী বাস চাইলে করুন এই কাজ, কোনও দিন হবে না অর্থের অভাব

Share this article
click me!