'সবকিছু পজেটিভ চলছিল, তাই করোনারও সহ্য হল না'- দ্বিতীয় বার আক্রান্ত কার্তিক আরিয়ান

ভুলভুলাইয়া ২ অভিনেতা আবু ধাবি যাচ্ছেন না করোনা পজেটিভ হওয়ার জন্য। এই নিয়ে দ্বিতীয় বার আক্রান্ত হলেন অভিনেতা। 

Parna Sengupta | Published : Jun 4, 2022 3:47 PM IST

কাশী বিশ্বনাথের দরবারেও গিয়েও শেষরক্ষা হল না! দ্বিতীয় বার করোনা আক্রান্ত বলিউড অভিনেতা কার্তিক আরিয়ান। নিজের ইনস্টাগ্রাম পোস্টে নিজেই সেকথা জানিয়েছেন অভিনেতা। মজা করে লিখেছেন, সবকিছু এত পজেটিভ চলছিল যে করোনাও আর পিছিয়ে থাকতে চাইল না। নিজেকে আটকাতে না পেরে সেও চলে এল। বর্তমানে মুম্বইতে থাকলেও, আইফা অ্যাওয়ার্ডে যোগ দিতে আবু ধাবি যাওয়ার কথা আরিয়ানের। 

তবে ভুলভুলাইয়া ২ অভিনেতা আবু ধাবি যাচ্ছেন না করোনা পজেটিভ হওয়ার জন্য। এই নিয়ে দ্বিতীয় বার আক্রান্ত হলেন অভিনেতা। ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের স্বাস্থ্য সংক্রান্ত আপডেট শেয়ার করেছেন তিনি। গত বছর মার্চ মাসে করোনাা আক্রান্ত হয়েছিলেন কার্তিক আরিয়ান। ইনস্টাগ্রাম পোস্টে বেশ কয়েকটা ইমোজি দিয়ে মজার পোস্টটি ভক্তদের মন যেমন কেড়েছে, তেমনই তাঁর স্বাস্থ্য নিয়ে সচেতন ভক্তরা তাঁকে সাবধানে থাকার পরামর্শও দিয়েছেন। 

দেখুন কার্তিক আরিয়ানের পোস্ট

 

কার্তিক আরিয়ান লভ রঞ্জনের পেয়ার কা পঞ্চনামা দিয়ে বলিউডে পা রাখেন এবং তিনি পেয়ার কা পঞ্চনামা ২, কাঞ্চি-দ্য আনব্রেকেবল, লুকা চুপি, গেস্ট ইন লন্ডন এবং সোনু কে টিটু কি সুইটির মতো সিনেমা করেছেন। এছাড়াও তিনি সারা আলি খানের বিপরীতে ইমতিয়াজ আলীর লাভ আজ কাল ছবিতে অভিনয় করেছিলেন। তিনি মৃণাল ঠাকুরের সাথে নেটফ্লিক্সের ধামাকাতেও অভিনয় করেছিলেন।

কার্তিক আরিয়ানের ভুলভুলাইয়া ২ হিট মুভি। হরর কমেডি এই মুভিটি পছন্দ করেছেন দর্শকরা। এই সিনেমাতে রয়েছেন কিয়ারা আডবানি ও টাবু। অভিনেতাকে পরবর্তীতে আলায়া এফ এর সাথে ফ্রেডিতে দেখা যাবে। বছর খানেক আগের কথা, বলিউড থেকে একপ্রকার ব্রাত্য হতে বসেছিলেন কার্তিক আরিয়ান। অনেকেই প্রশ্ন তুলেছিলেন 'আউটসাইডার বলেই কি কার্তিকের থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন বলিউডের একের পর এক প্রথম সারির প্রযোজনা সংস্থা।

তবে জবাব দিয়ে ফিরে আসেন কার্তিক। দক্ষিণী সিনেমার দাপটে যখন বলিউডের একের পর এক ছবি বক্স অফিসে মার খেতে শুরু করেছিল, বলিউডের ভবিষ্যৎ নিয়ে যেখানে চিন্তার ভাজ পড়েছিল খোদ সলমন খানের কপালেও সেই সময় হাল ধরলেন কার্তিক আরিয়ান। কার্তিকের আরিয়ানের ছবি ভুল ভুলাইয়া ২ ১০০ কোটির গণ্ডি ছুঁয়ে ফেলে মাত্র ৮ দিনের মধ্যেই। 

অসাধারণ অভিনয় দক্ষতার গুণে এই ছবির মাধ্যমে অসংখ্য দর্শকের মন জয় করেছেন কার্তিক। এই ছবিতে কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করেছেন কিয়ারা আডবাণী। কার্তিক- কিয়ারার রসায়নও এই ছবির অন্যতম একটি আকর্ষণ। এছাড়া ও গুরুত্বপূর্ণ চরিত্রগুলির মধ্যে রয়েছেন কার্তিক আরিয়ান আবারও প্রমাণ করেছেন যে গডফাদার ছাড়াও শুধুমাত্র প্রতিভার ভিত্তিতে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করা সম্বব। বলিউডের মিডিয়া রিপোর্ট অনুসারে, ভুল ভুলাইয়া ২- এর অসাধারণ সাফল্যের পরে, কার্তিক আরিয়ান তাঁর পারিশ্রমিক বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছেন। 

Read more Articles on
Share this article
click me!