প্রথমবার ভারতে হতে চলেছে মিলিন্দ গাবার লাইভ ইন কনসার্ট ট্যুর

কলকাতার লাইভ এন্টারটেইনমেন্ট কোম্পানি সিলেক্টের উদ্যোগে এবং ব্যবস্থাপনায় মিলিন্দ গাবা এই প্রথমবার ভারতে লাইভ ইন কনসার্ট ট্যুর করছেন। মিলিন্দ গাবার এই লাইভ কনসার্ট ট্যুরটি ২ মাস ধরে ভারতের  ৮ টি শহরে  অনুষ্ঠিত হবে।

Senjuti Dey | Published : Jun 4, 2022 12:04 PM IST / Updated: Jun 04 2022, 05:38 PM IST

শীঘ্রই মিলিন্দ গাবার প্রথম লাইভ ইন কনসার্ট ইন্ডিয়া ট্যুর শুরু হতে চলেছে। কলকাতার লাইভ এন্টারটেইনমেন্ট কোম্পানি সিলেক্ট এর উদ্যোগে এবং ব্যবস্থাপনায় মিলিন্দ গাবা এই প্রথমবার ভারতে লাইভ ইন কনসার্ট ট্যুর করছেন। মিলিন্দ গাবার এই লাইভ কনসার্ট ট্যুরটি ২ মাস ধরে ভারতের  ৮ টি শহরে  অনুষ্ঠিত হবে। কনসার্টগুলি একদম অভিনব হবে। আগে এরম ধরনের কনসার্ট ভারতে কোথাও দেখা যায়নি। মিলিন্দ গাবার লাইভ কনসার্টে তার গানের সুরে ভক্তরা নিজেরাও গান গেয়ে এবং নেচে কনসার্ট উপভোগ করতে পারবে।

মিলিন্দ গাবা একজন জনপ্রিয় বলিউড গায়ক। গাবা একাধারে একজন গায়ক এবং গীতিকার, আবার তিনি সঙ্গীত প্রযোজকও বটে। পাঞ্জাবি গান এবং বলিউড সঙ্গীত দুটোতেই সমান নাম করেছেন গাবা । তিনি "নজর লাগা যায়েগি", "সে জানে না" এবং "ইয়ার মোদ দো" গানগুলির জন্য পরিচিত। তার জনপ্রিয় একক গানগুলি হল "নজর লাগা যায়েগি", "সে জানে না", "ম্যায় তেরি হো গায়ে", "জিন্দেগি দি পাউদি", "পিলে পিলে", "সুন্দর", "নাচুঙ্গা আইসে" এবং "কেয়া কারু"। তার "সে ডোন্ট নো" গানের মিউজিক ভিডিওটি ইউটিউবে ভারতের অন্যতম বৃহৎ মিউজিক লেবেল টি-সিরিজে  ৮ জানুয়ারী ২০১৯-এ প্রকাশিত হয়েছিল। প্রায় ৫০০মিলিয়নেরও বেশি ভিউ নিয়ে ভিডিওটি তুমুল জনপ্রিয় হয়ে উঠেছে। গাবার প্রথম লাইভ ইন কনসার্ট ট্যুর নিয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন , “এটি হবে আমার প্রথম একচেটিয়া ভারত সফর এবং ভারতের বিভিন্ন শহরে আমি দর্শকদের জন্য লাইভ পারফর্ম করার এই সুযোগ পেয়ে আমি খুবই কৃতজ্ঞ বোধ করছি। সিলেক্টের সাথে এই যাত্রা অবশ্যই আমার জন্য একটি অবিশ্বাস্য অভিজ্ঞতা হবে।”

আরও পড়ুন: 

জন্মদিনে 'কাছের মানুষ'- প্রসেনজিৎকে কী উপহার দিচ্ছেন দেব, ফাঁস হল নেটদুনিয়ায়

অতিরিক্ত সংলাপবাজি, পৃথ্বীরাজের বদলে পৃথ্বীরাজ কাপুরকে অনুকরণ, মুখ থুবড়ে পড়ল অক্ষয় কুমারের নতুন ছবি

কেকের মৃত্যুতে বাংলাকে দায়ী করা একটি চক্রান্ত, দাবি অভিজিৎ ভট্টাচার্য্যের

এই অনুষ্ঠানের প্রসঙ্গে সিলেক্টের ম্যানেজিং ডিরেক্টর রবি আগরওয়াল এবং সিলেক্টের প্রতিনিধি গীতেশ শর্মা জানান, “সিলেক্ট সারা ভারতে সঙ্গীতের ভক্তদের কাছে সেরা লাইভ মিউজিক্যাল অভিজ্ঞতা আনার ক্ষেত্রে একটি অবিচ্ছেদ্য ভূমিকা পালন করছে। বর্তমানে আমরা মিলিন্দ গাবার প্রথম মেগা ইন্ডিয়া ট্যুরে তার ভক্তদের বিনোদন দেওয়ার সুযোগ দিতে পারার জন্য এবং তার সাথে কাজ করতে পেরে উত্তেজিত। মিলিন্দ গাবা, তার জনপ্রিয় সুরের মূর্ছনায় ভারতের লক্ষ লক্ষ ভক্তের সঙ্গে একাত্ম হয়েছেন।  তিনি এই প্রজন্মের কণ্ঠস্বর। সিলেক্ট দ্বারা আয়োজিত এই মিউজিক  ট্যুরটি অন্যান্য তিনটি শহরের সাথে মুম্বাই, কলকাতা, গোয়া, বেঙ্গালুরু, হায়দ্রাবাদের মতো বড় শহরগুলিতেও পৌঁছাবে।

 

Share this article
click me!