রক্তাক্ত 'পেনগুইন', ছেলের মৃত্যুর পিছনে কি মা-ই দায়ী

  • রহস্য-রোমাঞ্চে মোড়া 'পেনগুইন'
  • প্রধান চরিত্রে রয়েছেন দক্ষিণী অভিনেত্রী কীর্থি সুরেশ
  • দু'দিন পরই মুক্তি চলেছে ছবির ট্রেলার
  • মিনিট খানেকের টিজারে ভক্তরা মুগ্ধ

Adrika Das | Published : Jun 9, 2020 5:11 PM IST / Updated: Jun 09 2020, 10:47 PM IST

দক্ষিণী সাইকোলডিক্যাল থ্রিলার 'পেনগুইন' ছবির টিজারে সিনেপ্রেমীদের উন্মাদনা তুঙ্গে। কীর্থি সুরেশ রয়েছেন প্রধান চরিত্রে। খুব বেশি হলে এক বছর বয়স হবে ছেলের। শিশুটির মায়ের ভূমিকায় অভিনয় করেছেন কীর্থি। চিত্রনাট্য অনুযায়ী, জঙ্গলে কীর্থির ছেলে হারিয়ে যায়। রক্তমাখা জ্যাকেট পায় সে জঙ্গল থেকে। পুলিশের ফোর্স এসেও কোনওভাবেই খুঁজে পাওয়া গেল না ছেলেকে। এরই মাঝে মিনিটখানেকের ট্রেলারে হাড় কাঁপানো কিছু দৃশ্যে চোখ কপালে উঠেছে দর্শকের।

আরও পড়ুনঃসমাজে ঘটবে বদল, পিতৃতান্ত্রিক সমাজকে ভেঙে গুঁড়িয়ে দেওয়ার নয়া উদ্যোগ 'নটখট' বিদ্যার

মিনিটখানেকের টিজারে রয়েছে স্পয়লারও। যে ছাতা নিয়ে এক দৃশ্যে কীর্থিকে ছেলের সঙ্গে হাঁটতে দেখা যাচ্ছে জঙ্গলের মধ্যে দিয়ে। সেই একই ছাতা চোখে পড়বে অন্য একটি দৃশ্যে। যেখানে চার্লি চ্যাপলিনের মাস্ক পরে মাটি খুঁড়ে কিছু একটার উপর কুঠার চালাচ্ছে একজন ব্যক্তি। কীর্থি কি তাহলে নিজের ছেলের উধাও যাওয়ার জন্য দায়ী। কারণ একদিকে তাঁকে ছেলের জন্য আর্তনাদ করতে দেখা গেলেও অন্য একটি দৃশ্যে চার্লি চ্যাপলিনের মাস্ক পরা ব্যক্তির পাশে সেই ছাতা রাখা অবস্থায় দেখা যাচ্ছে। এটি আদৌ স্পয়লার কিনা তা বলা যাচ্ছে না। তবে সাইকোলজিকাল থ্রিলারটির ট্রেলারের আশায় বসে আছেন সকলে।

আরও পড়ুনঃমট্যরনিটি পোশাকে রকিং করিনা, সকল গর্ভবতী মহিলাদের জন্য রইল বিশেষ টিপস

 

এশাবার কার্থিকের পরিচালনায় তৈরি হয়েছে এই রহস্য রোমাঞ্চে ভরা ছবি। আগামী ১১ তারিখ অর্থাৎ দু'দিনেই মুক্তি পেতে চলেছে ছবির ট্রেলার। এবং ১৯ তারিখ অ্যামাজন প্রাইমে ওয়ার্লড টিভি প্রিমিয়ার হবে ছবিটির। প্রযোজনায় রয়েছেন কার্থিকেয়ান সন্থানাম, সুধন সুন্দরম, জয়ারাম। পেনগুইন মুক্তি পাচ্ছে তিনটি ভাষায়। তামিল, তেলেগু এবং মালায়লাম। রহস্য-রোমাঞ্চে ভরা এই চিত্রনাট্যে কীর্থিকে পেয়ে বেজায় খুশি দর্শকমহল। বিনোদন জগতের সামান্থা আক্কিনেনি ইতিমধ্যেই শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

Share this article
click me!