নতুন ইয়ারোতে কেকের সন্তানদের গলায় আবার কেকের ছোঁয়া শুনতে পাবেন অনুরাগীরা

গায়ক কে কে-এর ছেলে নকুল ও মেয়ে তামরা  শান ও অন্যান্যদের সাথে কেকের বিখ্যাত গান ইয়ারো গেয়ে আবার রিলিজ করছে। বন্ধু দিবসের আগে কেকে-এর জনপ্রিয় গান ইয়ারোর  নতুন সংস্করণটি শুনে নিন।

Senjuti Dey | Published : Aug 5, 2022 5:35 PM IST / Updated: Aug 06 2022, 12:10 AM IST

গায়ক কে কে-এর ছেলে নকুল ও মেয়ে তামরা  শান ও অন্যান্যদের সাথে কেকের বিখ্যাত গান ইয়ারো গেয়ে আবার রিলিজ করছে। বন্ধু দিবসের আগে কেকে-এর জনপ্রিয় গান ইয়ারোর  নতুন সংস্করণটি শুনে নিন। গায়ক কে কে হয়তো আর আমাদের মাঝে নেই কিন্তু তিনি আমাদের হৃদয়ে ও স্মৃতিতে সবসময় থাকবেন। এছাড়াও, তার প্রাণময় সঙ্গীত তার ভক্তদের হৃদয়ে রাজত্ব করতে থাকবে। ফ্রেন্ডশিপ ডে প্রায় কাছাকাছি এবং সবাই এর জন্য প্রস্তুতি শুরু করেছে। যখনই আমরা বন্ধুত্বের কথা বলি তখনই এই একটি গান যা কখনও পুরানো হয় না তা হল কে কে এর ইয়ারিয়ান। এই গানটি সকলের হৃদয় ছুঁয়েছে এবং এটি এখনও সর্বকালের সবচেয়ে প্রিয় গানগুলির মধ্যে একটি।  প্রয়াত গায়কের মেয়ে তামারা এবং ছেলে নকুল কৃষ্ণ ধ্বানী ভানুশালী, শান, বেনি দয়াল, পাপন এবং অন্যান্যদের মতো বেশ কয়েকজন বড় গায়কের গাওয়া এই গানটির একটি নতুন সংস্করণ প্রকাশ করেছেন।


ভিডিওতে, আমরা কেকে-র মেয়ে তামারা এবং ছেলে নকুল কৃষ্ণকে গান গাইতেও দেখতে পাচ্ছি। ভিডিওটি শুরু হয় লেসলি লুইসের গিটার বাজানোর মাধ্যমে। এরপর আসে পাপন, শান , বেনি দয়াল এবং ধ্বানী ভানুশালী। আমরা মঞ্চে কেকের এক ঝলকও দেখতে পারি। এই ভিডিওটি শেয়ার করে নকুল লিখেছেন, 'দেখুন বন্ধুরা! 'ইয়ারো ' চিরকাল! এটি আমার জন্য বেশ তিক্ত- মিষ্টি অভিজ্ঞতা ছিল। বাবার গাওয়া একই গান একই বুথে রেকর্ড করা নিঃসন্দেহে একটি বিশেষ অনুভূতি, তবে আমি বাবার সাথে এমন একটি মুহূর্ত ভাগ করে নেওয়া মিস করেছি। এক অদ্ভুত উপায়ে আমরা অবশেষে একসাথে গেয়েছি না @taamara.krishna? আমি সত্যিই প্রত্যেকের প্রশংসা করি যারা গেয়েছেন এবং যারা আমাদের সাথে এটির অংশ ছিলেন এবং আমি ভালোবাসি এটি কীভাবে অবশেষে পরিণত হয়েছে। আশা করি আপনিও এটি পছন্দ করবেন। এটা সবসময় প্রেম এবং বন্ধুত্ব সম্পর্কে।'

আরও পড়ুনঃ 

‘রূপঙ্কর আগেও ঠিক ছিল,এখনো ঠিক আছে’, অবশেষে ‘কেকে বিতর্কে’ মুখ খুললেন রূপঙ্কর

পরিচালক তরুণ মজুমদারের প্রয়াণে শোকবার্তা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের

সৃজিত মুখোপাধ্যায়ের ছবিতে কেকে শেষ গাওয়া গান পেল মুক্তি, শুনুন ধুপ পানি বহনে দে- শেরদিল দ্য পিলিভিট সাগা

এদিকে, সম্প্রতি একটি অনুষ্ঠানে পারফর্ম করা শান কিংবদন্তি কেকে স্মরণে একটি গান গাওয়া থেকে নিজেকে আটকাতে পারেননি। শান এই বলে শুরু করেছিলেন যে তিনি কেকে- কে স্মরণ করে এবং তার চিরসবুজ গানটি গেয়ে সন্ধ্যাটি শুরু করতে চান যার গভীর দর্শন রয়েছে। তিনি ভিড়ের সামনে কেকে-এর সবচেয়ে প্রিয় গান 'পল' গেয়েছিলেন এবং শ্রোতারা তা সর্বান্তকরণে সমর্থন করেছিলেন। 

Share this article
click me!