Asianet News BanglaAsianet News Bangla

‘রূপঙ্কর আগেও ঠিক ছিল,এখনো ঠিক আছে’, অবশেষে ‘কেকে বিতর্কে’ মুখ খুললেন রূপঙ্কর

সঙ্গীত শিল্পী কেকের মৃত্যুর পর থেকেই খবরে রয়েছেন জনপ্রিয় বাঙালি সঙ্গীত শিল্পী  রূপঙ্কর বাগচি।  বিগত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া তাঁকে নিয়ে নানারকম মন্তব্য, ট্রোল- এর বন্যা বয়ে গিয়েছিল।  কেকের অকস্মাৎ মৃত্যুর পর রূপঙ্কর বাগচির মন্তব্যে এর বিরুদ্ধে রীতিমতো ঝড় উঠে। এরপর সোশ্যাল মিডিয়া থেকে ব্যক্তিগত জীবন সব জায়গাতেই চলে তাঁর বিরুদ্ধে নানারকম কটূক্তি, তিরস্কার চলতেই থাকে।অঞ্জন দত্তের আগামী ওয়েব সিরিজ ‘মাজার বাই দা সি’-এর লঞ্চে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এবার তিনি মুখ খুললেন দীর্ঘদিন শুনে যাওয়া কটুক্তির সাপেক্ষে। কি বললেন তিনি? চলুন জেনে নি।

Rupankar Bagchi said he is always right, regarding his facebook live controversy on kk anbad
Author
Kolkata, First Published Aug 5, 2022, 5:03 PM IST

সঙ্গীত শিল্পী কেকের মৃত্যুর পর থেকেই খবরে রয়েছেন জনপ্রিয় বাঙালি সঙ্গীত শিল্পী  রূপঙ্কর বাগচি ,বিগত কয়েকদিন ধরেই সোশ্যাল মিডিয়া তাঁকে নিয়ে নানারকম মন্তব্য, ট্রোল -এর বন্যা বয়ে গিয়েছিল।  কেকের অকস্মাৎ মৃত্যুর পর রূপঙ্কর বাগচির মন্তব্যে এর বিরুদ্ধে রীতিমতো ঝড় উঠে। এরপর সোশ্যাল মিডিয়া থেকে ব্যক্তিগত জীবন সব জায়গাতেই চলে তাঁর বিরুদ্ধে নানারকম কটূক্তি, তিরস্কার চলতেই থাকে। এমনকি গায়ককে সপরিবারে খুনের হুমকিও দেওয়া হয়।পরিস্থিতি এমন জায়গায় পৌছয় যে সোশ্যাল মিডিয়া থেকে সেই লাইভ ডিলিট করতে বাধ্য হোন গায়ক তথা অভিনেতা রূপঙ্কর বাগচি। এরপর প্রেস কনফারেন্স করে এই ঘটনা সাপেক্ষে ক্ষমাও ছেয়েছিলেন তিনি। তবে এ প্রসঙ্গে বিস্তারিতভাবে কখনোই মুখ খোলেননি শিল্পী। এমনকি ওই সময় টা শোনা গিয়েছিল বেশ কিছু পরিচালক তথা সংগীতপরিচালকরা রূপঙ্কর বাগচি কে নিজেদের কাছ থেকে বাদও দিয়েছিলেন শুধু তাই নয়, জনপ্রিয় কেক ও স্ন্যাক্স প্রস্তুতকারী সংস্থা ‘মিও আমরে’-ও তাঁদের চুক্তি থেকে বাদ দিয়েছিলেন রূপঙ্করকে, গায়ক এই সংস্থার জন্য থিম সং গেয়েছিলেন। 

আরও পড়ুন, 'সুপারস্টার সিংগার ২’-এ এসে কেঁদে ফেললেন অক্ষয় কুমার! কিন্তু কেন?

আরও পড়ুন,সামনেই রাখি, কি পড়বেন ভেবে পাচ্ছেন না? টিপস নিন এই পাঁচ বলি-নায়িকার থেকে

গায়ক কিন্তু অনেকদিন আগেই  অভিনয়েও নাম লিখিয়েছেন,এবার একেবারে ভিন্ন রূপে আত্মপ্রকাশ করলেন তিনি। অঞ্জন দত্তের আগামী ওয়েব সিরিজ মাজার বাই দা সি তে অভিনেতা হিসাবে আরো একবার আত্মপ্রকাশ করছেন রূপঙ্কর বাগচি। এর আগেও ধারাবাহিক এমনকি আরো বেশ কিছু চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। তবে মাজার বাইদা সি এর লঞ্চে এসে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এবার তিনি মুখ খুললেন দীর্ঘদিন শুনে যাওয়া কটুক্তির সাপেক্ষে, রুপঙ্কর  জানান, তিনি সবসময়ই সঠিকই ছিলেন। তাঁকে প্রশ্ন করা হয়, বিতর্ক, কটূক্তি এগুলি থেকে তিনি কি বেরিয়ে আসতে পেরেছেন? উত্তরে তিনি বলেন, ‘রূপঙ্কর সব সময় ঠিক ছিলেন, রূপঙ্কর আগেও থিক ছিল এখনও ঠিক আছে। তাঁর দিকে ধেয়ে আসা কটূক্তি বা নেগেটিভ কমেন্ট গুলির প্রতি কি বক্তব্য তাঁর সে প্রসঙ্গে রূপঙ্কর বলেন, যারা নেগেটিভ কমেন্ট করছেন, সেগুলো আমি সবই পজেটিভ ভাবে নিচ্ছি, আমি মনে করি এই নেগেটিভ কমেন্ট থেকেও ভালো কিছু বেরোবেই। কলকাতায় নজরুল মঞ্চে পারফর্ম করার পর আচমকাই অসুস্থ হয়ে মৃত্যু হয় জনপ্রিয় গায়ক কেকের। বাংলা তথা দেশ জুরে এমনকি প্রবাসেও  অগুন্তি ভক্ত রয়েছে কেকের, তাঁর আচমকা মৃত্যুতে যখন শোকস্তব্ধ বাংলা তথা গোটা দেশ, সে সময়ে রূপঙ্কর-এর লাইভে কেকে-কে নিয়ে করা কিছু  মন্তব্যকে ঘিরে প্রবল বিতর্কের সৃষ্টি হয়। যার রেশ এখনো ভুলতে পারেননি কেকে-র ভক্তরা।

Follow Us:
Download App:
  • android
  • ios