Ranveer Singh: 'ঘুষের বিনিময়ে বলিউডে এসেছেন রণবীর সিং' চাঞ্চল্যকর অভিযোগ উঠলো বলিউডের 'খিলজির' উপর

বলিউডের বর্তমান প্রজন্মের একজন অতি জনপ্রিয় অভিনেতা রণবীর সিং।  এবার তাঁর বিরুদ্ধে উঠলো চাঞ্চল্যকর অভিযোগ। বলিউডে এমনি এমনি অভিষেক হয় নি রণবীরের।  বরং, কাজ পেতে ঘুষ দিতে হয়েছিল তাঁকে। রণবীর সিংয়ের বিরুদ্ধে এমনটাই অভিযোগ তুলেছেন বিতর্কিত বলিউড অভিনেতা কেআরকে। 
 

Riya Dey | Published : Nov 29, 2021 7:20 AM IST

প্রায় দশ বছর ধরে বলিউডে নিজের জায়গা একটু একটু পাকা করেছেন বলিউড অভিনেতা রণবীর সিং (Bollywood Actor Ranveer Singh)। ২০১০ সালে 'যশরাজ ফিল্মস'(YRF)- এর ব্যানারে অনুষ্কা শর্মার (Anushka Sharma) বিপরীতে অভিষেক ঘটেছিল রণবীরের (Ranveer Singh)। বাণিজ্যিকভাবে যথেষ্ট সফল ছিল এই ছবি।  সেইসঙ্গে নবাগত অভিনেতা হিসাবে রণবীর সিংও (Ranveer Singh) সমালোচকদের কাছে যথেষ্ট প্রশংসিত হয়েছিলেন। শুধু তাই নয় এই ছবিতে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ নবাগত অভিনেতা হিসাবে সেই বছর ফিল্মফেয়ার পুরস্কারের খেতাব ও জিতেছিলেন রণবীর। ২০১৩ সালে সঞ্জয় লীলা বনশালীর (Sanjay Leela Banshali) সঙ্গে 'গোলিয়োঁ কী রাসলীলা রাম-লীলা' ছবিতে কাজ করার পর এক অন্য গতি পায় রণবীরের বলিউড কেরিয়ার (Bollywood Career)। এবার বলিউডে কেরিয়ার (Bollywood Career) নিয়েই বিতর্কে জড়ালেন অভিনেতা। তবে সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল বিতর্ক শুরু বলিউডে রণবীরের অভিষেক নিয়ে। 

টাকা ঘুষ নিয়ে রণবীর সিংকে (Ranveer Singh) বলিউডে কাজ করার সুযোগ করে দিয়েছিল যশরাজ ফিল্মস (YRF)। এমনটাই অভিযোগ তুলেছেন বলিউডের অভিনেতা সমালোচক কমল আর খান (Kamal R Khan) ওরফে কেআরকে (KRK)। বলিউড তারকাদের বিরুদ্ধে এর আগে ও নানান অপ্রত্যাশিত মন্তব্য করেছেন কেআরকে (KRK)। শুধু তাই নয় নিজের এহেন বিতর্কিত মন্তব্যের জন্য প্রায়ই বিপাকে ও পড়েন তিনি। সম্প্রতি তার বিরুদ্ধে আইনি মামলাও করা হয়েছে কারণ সালমান খান (Salman Khan) তার বিরুদ্ধে ভাবমূর্তি নষ্ট করার অভিযোগ এনেছিলেন। এবার আবার রণবীর সিং (Ranveer Singh) এবং যশরাজ ফিল্মসকে (YRF) নিয়ে বিতর্কে জড়ালেন কেআরকে (KRK)। 

আরও পড়ুন- Aishwarya Rai Bachchan: এত বড় সেলিব্রিটির অভাব কীসের, রীতিমত উপদেশ দিয়ে ঐশ্বর্য কেন একহাত নিল নেটবাসী

সম্প্রতি 'বান্টি অউর বাবলি ২' (Bunty Aur Babli 2) ছবির সমালোচনা করতে গিয়ে হঠাৎই রণবীর সিংয়ের (Ranveer SIngh) প্রসঙ্গ তোলেন তিনি এবং সেখানেই তিনি জোড় গলায় দাবি তোলেন যে, যশরাজ ফিল্মসের (YRF) কর্ণধার আদিত্য চোপড়া রণবীর সিংকে (Ranveer Singh) বলিউডে এমনি নিয়ে আসেননি। রণবীরের বাবার থেকে ২০ কোটি টাকার বিনিময়ে নাকি তাঁকে নিজেদের ছবিতে সুযোগ দিয়েছিল যশরাজ ফিল্মস (YRF)। এক ধাক্কায় রণবীর এবং যশরাজ ফিল্মসের (YRF) বিরুদ্ধে এমনটাই অভিযোগ এনেছেন কেআরকে (KRK)। 

আরও পড়ুন- Vicky-Katrina Marriage: করোনার থাবা ক্যাট-ভিকির বিয়েতে, ছড়াচ্ছে সংক্রমণ আতঙ্ক

২০১০ সালে 'ব্যান্ড বাজা বারাত' ছবি থেকেই দর্শকদের মনে নিজের জায়গা করে নিয়েছেন রণবীর সিং (Ranveer Singh)। ছবিতে রণবীরের হাসিখুশি, প্রাণোচ্ছ্বল বিট্টু শর্মার চরিত্র অর্জন করেছিল দর্শকদের নজরকাড়া প্রশংসা। বর্তমানে রণবীর সিনেমার পাশাপাশি একটি জনপ্রিয় টিভি চ্যানেলে একটি টেলিভিশন শো (Television Show) উপস্থাপনা ও করছেন। এবার তাঁর বিরুদ্ধেই চাঞ্চল্যকর অভিযোগ আনলেন কেআরকে (KRK)।  অভিনেতা সমালোচক কেআরকের (KRK) মতে, নিজের প্রতিভার জন্য নয়, প্রচুর পরিমাণ অর্থের জোরেই বলিউডে নিজের জায়গা তৈরি করে নিতে পেরেছে রণবীর সিং (Ranveer Singh)। 

আরও পড়ুন- Janhvi Kapoor: অন্তর্বাস ছাড়াই পোশাকে ভাইরাল জাহ্নবী, উন্মুক্ত বক্ষ বিভাজিকায় ঝরছে আগুন

Read more Articles on
Share this article
click me!