Asianet News BanglaAsianet News Bangla

Vicky-Katrina Marriage: করোনার থাবা ক্যাট-ভিকির বিয়েতে, ছড়াচ্ছে সংক্রমণ আতঙ্ক

ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে। এবার এই হাই প্রোফাইল বিয়েতে নাকি থাবা বসাতে চলেছে করোনার নতুন ভেরিয়েন্ট ওমিক্রন।

Vicky Kaushal, Katrina Kaif to cut down wedding invites bpsb
Author
Kolkata, First Published Nov 28, 2021, 8:20 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বিনোদন জগতে একটাই খবর এখন। ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ে (wedding invites)। নানা তথ্য, নানা গুজব, নানা জল্পনা আর নানা কল্পনা এখন নেট দুনিয়ায় ভেসে বেড়াচ্ছে এই বিয়েকে কেন্দ্র করে। তবে এবার এই হাই প্রোফাইল বিয়েতে নাকি থাবা বসাতে চলেছে করোনার নতুন ভেরিয়েন্ট (new Covid variant) ওমিক্রন (Omicron)। তেমনই দাবি বিশেষ সূত্রের। তাহলে কি দুই পরিবারের কেউ করোনা আক্রান্ত?

Vicky Kaushal, Katrina Kaif to cut down wedding invites bpsb

না তেমন কোনও খবর নেই। তবে শোনা যাচ্ছে করোনার নতুন ভেরিয়েন্ট ওমিক্রনের জন্য বিয়ের নিমন্ত্রিত তালিকায় কাটছাঁট করতে বাধ্য হচ্ছেন ভিকি ও ক্যাটরিনার পরিবার। নতুন পাওয়া এক রিপোর্ট জানাচ্ছে এই গুরুত্বপূর্ণ তথ্য।   

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ তাঁদের বিয়ের গেস্ট লিস্ট ক্রমশ ছোট করছেন বলে খবর। স্পেশাল মেহেন্দি থেকে শুরু করে একজন আন্তর্জাতিক ফটোগ্রাফার নিয়োগ করা পর্যন্ত, ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ কিছুদিন ধরে তাদের বিয়ের পরিকল্পনা করছেন। যাইহোক, নতুন করোনা ভাইরাস ভেরিয়েন্ট, ওমিক্রন, তাদের বিয়েতে বড়সড় চাপ পেলতে পারে, এমনই আশঙ্কা করা হচ্ছে। 

ক্যাটরিনা এবং ভিকির ঘনিষ্ঠ একটি সূত্র জানাচ্ছে যে বিয়ের প্ল্যানাররা এই কাপলের বিয়েতে আমন্ত্রিত অতিথির সংখ্যা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। অতিথি তালিকা প্রায় চূড়ান্ত হয়ে গিয়েছে, এই অবস্থায় তালিকা ছোট করার অর্থ নতুন করে সব পরিকল্পনা করা। প্ল্যানারদের সঙ্গে কয়েক দফায় মিটিংও করেছে ভিকি ও ক্যাটের পরিবার। কীভাবে গোটা পরিস্থিতি নিয়ন্ত্রণে রেখে বিয়ে সম্পন্ন করা যায়, তার প্ল্যানিং চলছে। 

Vicky Kaushal, Katrina Kaif to cut down wedding invites bpsb

এমন অনেক গেস্ট রয়েছেন যারা বিদেশ থেকে আসবে, তা সবার সুরক্ষা ও শারীরিক নিরাপত্তার দিকটি নিয়ে ভাবনা চিন্তা করতে হয়েছে। কারণ নতুন ভ্রমণ নির্দেশিকা জারি হলে ও নতুন কোনও নিষেধাজ্ঞা চালু হলে অনেক নিমন্ত্রিতই আসতে পারবেন না এই বিয়েতে যোগ দিতে। বিশেষ সূত্রের খবর ভিকি ও ক্যাটের বিয়ের আগে কোর্ট ম্যারেজের ব্যবস্থা করা হয়েছে। জয়পুর যাওয়ার আগে তাঁরা মুম্বইতে কোর্ট ম্যারেজ করতে পারেন। এজন্য একটি রিসর্ট ফোর্ট বুক করা হয়েছে। 

এদিকে, ডিসেম্বর মাসের ৭ থেকে ৯ চলবে সঙ্গীত (Sangeet) থেকে মেহেন্দির উৎসব। বিয়ের আসরে বিভিন্ন বিভাগের দায়িত্বে রয়েছে বিভিন্ন ইভেন্ট সংস্থা, টানা পাঁচ দিনের আয়োজনে কোনও ফাঁক যেন না থাকে, তাই আগে থেকেই সবটা পরিকল্পনা করে নেওয়া হচ্ছে। হাতে সময় কম। এখানেই শেষ নয় ইতিমধ্যেই বিয়ের পোশাক নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে নিয়েছেন ক্যাটরিনা। সব্যসাচী কালেকশন পরে চার হাত এক হবে এই জুটির। ইতিমধ্যেই ডিজাইন থেকে শুরু করে ট্রায়াল সবটাই সেরে ফেলেছেন অভিনেত্রী।

Follow Us:
Download App:
  • android
  • ios