মলদ্বীপে ললিত মোদীর সঙ্গে সুস্মিতা সেনের ঘণিষ্ঠ ছবি প্রকাশ্যে, পলাতক ক্রিকেট কর্তা জানালেন বিয়ের সানাই শীঘ্রই

ললিত মোদী সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছেন তিনি এবং প্রাক্তন বিশ্বসুন্দরী বর্তমানে একটি প্রেমের সম্পর্কে রয়েছেন। তিনি এটাও জানিয়েছেন যে তারা এক্ষুনি বিয়ের পিঁড়িতে বসছেন না। কিন্তু এটাও নিশ্চিত করেছেন যে ঈশ্বরের ইচ্ছে হলে তারা অবশ্যই বিয়ে করবেন।

Senjuti Dey | Published : Jul 14, 2022 3:37 PM IST / Updated: Jul 16 2022, 02:31 PM IST

একজন পলাতক ক্রিকেট কর্তা এবং বিলিয়ন ডলার ক্রিকেট টুর্নামেন্ট আইপিএল-এর জনক। আর অন্যজন প্রাক্তন বিশ্বসুন্দরী। আর এই দুই জনেই নাকি এখন চুটিয়ে প্রেম করছেন। এদের দুজনেরই ঘনিষ্ট ছবি এখন প্রকাশ্যে। নেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠেছে। এদের মধ্যে পলাতক ক্রিকেট কর্তাটি হলেন ললিত মোদী। আর প্রাক্তন বিশ্ব সুন্দরীটি হলেন সুস্মিতা সেন। ২০১২ সালেই ললিতের স্ত্রী ক্যানসারে প্রয়াত হয়েছেন। স্ত্রী মারা যাওয়ার পর এখনও বিয়ে করেননি। আর সুস্মিতা সেন একাধিক জন পুরুষের সঙ্গে লিভ-ইন সম্পর্কে থাকলেও বিয়ে করেননি। সম্প্রতি তিনি রোহমান শল-এর সঙ্গে সম্পর্ক ছেদ করেছেন। এরপর থেকে সুস্মিতাও সিঙ্গল। ললিত মোদী তাঁর ও সুস্মিতার সম্পর্কে বৃহস্পতিবার সন্ধ্যায় টুইটার পোস্টের মাধ্যমে অফিসিয়াল করলেন বলেই সকলের মত। 

আইপিএল দুর্নীতি মামলায় নাম জড়ানো এবং আইপিএল স্পষ্ট ফিক্সিংকাণ্ডে নাম জড়ানোর পর থেকেই পলাতক ললিত মোদী। যে আইপিএল-কে তিনি বিশ্ব ক্রীড়াক্ষেত্রে একটা মডেল হিসাবে খাড়া করেছেন, সেই তিনি এখন এক পলাতক অপরাধী। বর্তমানে লন্ডনে থাকেন ললিত মোদী। সেখান থেকেই তাঁর পারিবারিক ব্যবসার দেখাশোনা করেন। মাঝখানে সরকারের উপর চাপ তৈরি করা হয়েছিল যাতে মেহুল চোকসি, নীরব মোদী, বিজয় মাল্যদের মতো ললিত মোদীকেও দেশে ফেরানো যায় এবং বিচারের কাঠগড়ায় তোলা যায়। 

বৃহস্পতিবার টুইটারে ললিত মোদী তাঁর অ্যাকাউন্টে যে পোস্টটি করেছেন, তাতে তিনি লিখেছেন,  তিনি ও প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন বর্তমানে একটি প্রেমের সম্পর্কে রয়েছেন। তিনি এটাও জানিয়েছেন যে তাঁরা এক্ষুনি বিয়ের পিঁড়িতে বসছেন না। জাস্ট ডেটিং করছেন। কিন্তু  এটাও নিশ্চিত করেছেন যে ঈশ্বরের ইচ্ছে হলে তারা অবশ্যই বিয়ে করবেন। ললিত তাঁর টুইটার অ্যাকাউন্টে দুটি পোস্ট করেছেন। এতে শেষ পোস্টে তিনি লিখেছেন, 'শুধুমাত্র আপনাদের একটা পরিস্কার ধারনা দিতে যে বিয়ে করিনি, শুধুমাত্র একে অপরকে ডেট করছি, বিয়েটাও একদিন অবশ্যই ঘটবে।'

ললিত মোদী প্রথম টুইটার পোস্টে লিখেছেন, 'এক প্রবল দৌড়ঝাঁপওয়ালা বিশ্ব ভ্রমণ করে কিছুক্ষণ আগেই লন্ডনে ফিরলাম, সারাটা সময় আমার পরিবার আমার সঙ্গে ছিল, আমি আলাদা করে আমার বেটার হাফ- সুস্মিতা সেন-কে উল্লেখ করছি না, অবশেষে একটা সত্যিকারেই নতুন শুরু একটা নতুন জীবনের দিকে, মনে হচ্ছে চাঁদের উপরে ভেসে বেড়াচ্ছি। (Just Back in London after a whirling global tour #maldives, #sardinia with the families- not to mention my #betterhalf @SushmitaSen47- a new beginning a new life finally.Over the moon.'

মোদী যিনি আইপিএলের প্রথম চেয়ারম্যান এবং কমিশনার ছিলেন, টুইটারে একাধিক ছবি দিয়ে খবরটি শেয়ার করেছেন। প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদি ঘোষণা করেছেন যে তিনি বলিউড অভিনেতা এবং প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেনের সাথে ডেটিং করছেন। মোদি, যিনি ভারতীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টের প্রথম চেয়ারম্যান ও কমিশনার ছিলেন, বৃহস্পতিবার টুইটারে একাধিক ছবি দিয়ে খবরটি শেয়ার করেছেন, অভিনেত্রী তার 'অর্ধাঙ্গিনী' এবং এটিকে 'নতুন শুরু' হিসাবে বর্ণনা করেছেন।

মোদি আরও স্পষ্ট করেছেন যে দু'জন গাঁটছড়া বাঁধেননি তবে কেবল 'ডেটিং' করছেন। 'শুধু সম্পর্কের বিষয়ে সবাইকে জানালাম। বিয়ে হয়নি - শুধু একে অপরকে ডেটিং করছি। ঈশ্বরের ইচ্ছে হলে সেটাও একদিন হবে,' তিনি টুইট করেছেন। সুস্মিতা সেন সম্প্রতি মালদ্বীপে তার ছুটির ছবি শেয়ার করেছেন। তিনি তার মেয়েদের সঙ্গে মালদ্বীপে গিয়েছেন। ললিত মোদীর ঘোষণা থেকে বোঝা গেলো যে তিনিও প্রাক্তন মিস ইউনিভার্সের সঙ্গে ছিলেন। প্রসঙ্গত কিছুদিন আগেই নিজের প্রাক্তন প্রেমিক রোহমানের সঙ্গে বিচ্ছেদ হয় সুস্মিতা সেনের।  যদিও বিচ্ছেদের পরে, সুস্মিতা এবং রোহমান একে অপরের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন।

 

আরও পড়ুনঃ 

বিয়ে না করবার আসল কারণ জানালেন সুস্মিতা সেন, কী বললেন প্রাক্তন বিশ্বসুন্দরী

বির্তক ও সাহসীপনায় নারীত্বের আইকন সুস্মিতা, তাঁর জন্মদিনে রইল সেরা দশটি তথ্য

২৪ বছরেই বিয়ে না করে কোলে সন্তান, এই কারণেই আজও 'সিঙ্গল মাদার' সুস্মিতা

পেশাগত ক্ষেত্রে অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছিল ওয়েব শো 'আরিয়া'-এর দ্বিতীয় সিজনে। সম্প্রতি, টুইঙ্কেল খান্নার সঙ্গে একটি কথোপকথনে, সুস্মিতা সেন বলেছিলেন, ' সৌভাগ্যবশত আমি আমার জীবনে কিছু খুব আকর্ষণীয় পুরুষের সংস্পর্শে এসেছি, কিন্তু আমি কখনই বিয়ে করিনি কারণ একমাত্র কারণ তারা হতাশ ছিল। আমার বাচ্চাদের সাথে এর কোনও সম্পর্ক ছিল না। আমার বাচ্চারা কখনই এইসবের সমীকরণে ছিল না। যদিও, তারা খুব করুণাময় ছিল। আমার বাচ্চারা উভয়ই আমার জীবনে আসা প্রত্যেক মানুষকে খোলা বাহুতে গ্রহণ করেছে, কখনও তারা এর জন্য হতাশ হয়নি। তারা সবাইকে সমান ভালবাসা এবং সম্মান দিয়েছে। এই বিষয়টি তাদের সবচেয়ে সুন্দর জিনিস।'

 

Read more Articles on
Share this article
click me!