'আরিয়ানের সাথে যেটা হচ্ছে সেটা অন্যায়' মাদক কান্ডে আরিয়ানের পাশে সুশান্ত সিং রাজপুতের আইনজীবী বিকাশ সিং

রেভ পার্টি থেকে এনসিবির হাতে ধরা পড়ে শাহরুখ পুত্র আরিয়ান খান। এরপর পুলিশি তল্লাশিতে আরিয়ানের কাছে মেলে নি কোনো মাদক। কিন্তু একাধিকবার খারিজ হয়েছে আরিয়ানের জামিন। এবার আরিয়ানের সমর্থনে মুখ খুললেন সুশান্ত সিং রাজপুতের আইনজীবী বিকাশ সিং। 
 

Riya Dey | Published : Oct 9, 2021 10:46 AM IST / Updated: Oct 09 2021, 05:25 PM IST

ঘুরে গেছে এক সপ্তাহ এখন ও ছাড় মেলে নি শাহরুখ পুত্র আরিয়ান খানের (Aryan Khan)। গত শনিবার একটি বিলাস বহুল জাহাজে চলা রেভ পার্টি (Rave Party) থেকে গ্রেফতার করা হয় আরিয়ান খানকে। এরপর থেকেই শাহরুখ-গৌরীর পাশে এসে দাঁড়িয়েছেন বলিউডের (Bollywood) তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীরা। কেউ ফোন করে, কেউ বাড়িতে এসে আবার কেউ বা সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন আরিয়ান খানের জামিনের জন্য। এবার আরিয়ানের হয়ে মুখ খুললেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) আইনজীবী বিকাশ সিং (Bikash Singh)। একইসঙ্গে মাদক কান্ডের খুঁটিনাটি বিশ্লেষণ ও করেছেন তিনি। 

আরও পড়ুন- Aryan Khan: 'ভুল করার পর সে ভুল করে নি বলাটা অপরাধের সমান' হৃত্বিকের পোস্টের পরই সোশ্যাল মিডিয়ায় সরব কঙ্গনা

সম্প্রতি একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিকাশ সিং (Bikash Singh) জানান, 'অভিযুক্তের কাছে আদৌ মাদক রয়েছে কিনা, তার উপর NDPS আইন নির্ভর করে। কতখানি মাদক উদ্ধার হয়েছে তার পরিমাণ অনুযায়ী শাস্তির মেয়াদ নির্ধারিত হয়। কিন্তু, যদি হেফাজত থেকে কোনো মাদকই না মেলে, তাহলে শাস্তি কীসের? মাদক (Drug)বিক্রেতা বা সরবরাহকারী না হলে তো মামলাই দাঁড়ায় না।‘ এক্ষেত্রে আরিয়ান প্রসঙ্গে বিকাশ সিং জানান 'আরিয়ানের থেকে তো কোনো মাদক উদ্ধার হয় নি।  সে মাদক সরবরাহ ও করছিল না। ধরা যাক সে মাদক সেবন করেছিল। যদিও এই বিষয়টিও তর্কসাপেক্ষ। কারণ, তাঁর চুলের ফলিকলে মাদকজাত কোনও উপাদান মেলেনি। ফলে সঠিকভাবে পরীক্ষা না করেই আরিয়ানের (Aryan Khan) সাথে অন্যায় করা হচ্ছে বলে দাবি তোলেন আইনজীবী বিকাশ সিং। 

আরও পড়ুন- Aryan Khan: শাহরুখ-আরিয়ানের পাশে বলিউড মহল বাদশা পরিবারের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন একাধিক তারকা

উল্লেখ্য, শাহরুখ (Shahrukh Khan)  পুত্র আরিয়ান (Aryan Khan) প্রথম থেকেই বলেছিল যে সে ঐ পার্টিতে নিমন্ত্রিত ছিল। এরপর তল্লাশিতেও তাঁর থেকে কোনো মাদক মেলে নি বলেই এনসিবি (NCB) সূত্রের দাবি। আরিয়ান মাদক সেবন করেছিলেন কি না বিষয়টি নিয়ে নিশ্চিতভাবে কোনও তথ্য মেলেনি। ফলত তা এখনও তর্কসাপেক্ষ বিষয়। এবার এই ইস্যু নিয়েই প্রশ্ন তুলেছেন আইনজীবী বিকাশ সিং। এই বিকাশ সিং-ই ছিলেন রিয়া চক্রবর্তীর মামলায় সুশান্ত সিং রাজপুতের পরিবারের পক্ষের আইনজীবী। 

আরও পড়ুন- Aryan Khan: সলমন খান রিয়া চক্রবর্তীর পর এবার শাহরুখ পুত্রকে বাঁচাতেও সামনে এলো আইনজীবী সতীশ মানসিন্দের নাম

 

Read more Articles on
Share this article
click me!