Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan: সলমন খান রিয়া চক্রবর্তীর পর এবার শাহরুখ পুত্রকে বাঁচাতেও সামনে এলো আইনজীবী সতীশ মানসিন্দের নাম

মাদক কান্ডে গ্রেফতার বলিউড অভিনেতা পুত্র আরিয়ান খান। ছেলেকে বাঁচাতে মরিয়া বাবা শাহরুখ। আরিয়ানকে বাঁচাতে আইনজীবী সতীশ মানসিন্দের কাছে সাহায্য চাইলেন শাহরুখ খান। 
 

Bollywood actor shahrukh khan seeks help from satish manside to save his son aryan khan in drug case
Author
Kolkata, First Published Oct 3, 2021, 6:46 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

মাদক কান্ডে (Drug Case) গ্রেফতার হয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। সম্প্রতি পাঠান ছবির শ্যুটিং -এ স্পেনে যাওয়ার কথা ছিল শাহরুখ খানের (Shahrukh Khan)। তবে মাত্র ২৩ বছরের পুত্রের গ্রেফতারিতে রীতিমত ভেঙে পড়েছেন বলিউডের বাদশা।  আপাতত স্পেনের সফর স্থগিত রেখেছেন শাহরুখ খান (Shahrukh Khan)। এমনকি ছেলেকে বাঁচাতে এদিক ওদিক ছুটে ও বেড়াচ্ছেন শাহরুখ খান। সন্ধ্যা ৭ টা নাগাদ এই কান্ডে গ্রেফতার সকলকে আদালতে হবে, এবং সূত্রের খবর আরিয়ানের হয়ে এই কেসটি লড়তে চলেছেন সতীশ মানসিন্দে (Satish Manshinde)। 

 

আরও পড়ুন- Bollywood-Drug Nexus - আরও অনেক বলিউডি সেলেবের উপর নজর NCB'র, নাম উঠে এসেছে করণ জোহরেরও

তবে এই প্রথমবার নয়, ড্র্যাগ অভিযুক্তের কেসে আগেও লড়েছেন সতীশ মানসিন্দে। এর আগে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) প্রেমিকা রিয়া চক্রবর্তীর (Raj Chakraborty) কেসটি ও লড়েছিলেন সতীশ মানসিন্দে। প্রসঙ্গত, ২০২০ সালে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর গোটা দেশজুড়ে শোরগোল পরে গিয়েছিল। একের পর এক বলিউড সেলেবকে জেরা করেছিলেন এনসিবি। 

আরও পড়ুন- Aryan Arrest: শুধু আরিয়ান নয়, শাহরুখ পত্নী গৌরি খানেরও মাদককাণ্ডে জড়িয়ে পড়ার ইতিহাস রয়েছে

তবে এছাড়াও বলিউডের হাইপ্রোফাইল কেসে লড়াইয়ে একটি বড় নাম 'সতীশ মানসিন্দে। ১৯৯৩ সালে মুম্বই ব্লাস্ট কেসে নাম জড়ায় বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের (Sanoy Dutt)। তখন সঞ্জয় দত্তকে বেল পেতে সাহায্য করেছিলেন আইনজীবী সতীশ মানসিন্দে (Satish Manshinde)।  এরপর  বলিউড অভিনেতা সলমন খান (Salman Khan) যখন 'ড্রাঙ্ক অ্যান্ড ড্রাইভ' (Drunk and Drive) কেসে অভিযুক্ত হয়েছিলেন তখন ও তাঁকে বেল পেতে সাহায্য করেছিলেন এই সতীশ মানসিন্দেই (Satish Manshinde)। এছাড়া ও রাখি সাওয়ান্তের আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার কেসসহ বিভিন্ন বলিউডের বিভিন্ন হাইপ্রোফাইল কেসের সঙ্গে জড়িত একজন সফল আইজীবী এই সতীশ মানসিন্দে। এবার ছেলে আরিয়ানকে (Aryan)বাঁচাতে তাঁর সাহায্য চাইলেন শাহরুখ খান (Shahrukh Khan)। সূত্রের খবর ইতিমধ্যে সতীশ মানসীনদের টিম ইতিমধ্যেই এনসিবির অফিসেও পৌঁছে গিয়েছেন। 

আরও পড়ুন- 'আরিয়নকে আমিই বলব নেশা করুক, মেয়েদের নিয়ে ঘুরুক,- শাহ-পুত্র গ্রেফতার, ভাইরাল পুরোনো ভিডিও

সূত্রের খবর, এই গ্রেফতারি প্রসঙ্গে আরিয়ানের বক্তব্য এই পার্টিতে নিমন্ত্রিত ছিলেন আরিয়ান (Aryan)। তাঁর নাম ব্যবহার করে বাকিদের পার্টিতে ডাকা হয়েছিল বলে ও দাবি করেন অভিনেতা পুত্র। অপরদিকে, সতীশ মানসিন্দের শাহরুখ পুত্র আরিয়ানের কেসে লড়ার কথা প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় (Sosial Media)শুরু হয় নতুন ট্রেন্ডিং ট্যাগ। আবারও উঠে আসে রিয়া চক্রবর্তীর Riya Chakraborty) নাম।  শুধু তাই নয় রিয়া চক্রবর্তী ও আরিয়ান খানের ছবি নিয়ে একের পর এক মিম এবং বিচিত্রকর কার্টুনে ভোরে উঠেছে নেটদুনিয়া। 

আরও পড়ুন- বিলাসবহুল ক্রুজে ড্রাগ পার্টি, পুলিশ হাতেনাতে ধরল শাহরুখ খানের ছেলে আরিয়ান খানকে

 

Follow Us:
Download App:
  • android
  • ios