Asianet News BanglaAsianet News Bangla

Aryan Khan: 'ভুল করার পর সে ভুল করে নি বলাটা অপরাধের সমান' হৃত্বিকের পোস্টের পরই সোশ্যাল মিডিয়ায় সরব কঙ্গনা

মাদককান্ডে গ্রেফতার আরিয়ান খান।  আরিয়ানের গ্রেফতারের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সরব বলিউডের এক বিরাট অংশ। তাঁদের সকলেরই সমর্থন শাহরুখ পুত্র আরিয়ানকে।  কেউ বলছেন আরিয়ানকে ফাঁসানো হয়েছে।  কেউ আবার আরিয়ানের ঘটনাকে 'ডাইনি খোঁজার' সঙ্গে ও তুলনা করেছেন। এবার অভিনেতা আরিয়ানকে খোলা চিঠি হৃত্বিকের।  হৃত্বিকের পোস্টের পরই সোশ্যাল মিডিয়ায় সরব কঙ্গনা। 
 

Actress Kangana Ranaut has reacted on Aryan Khan Case about how bollywood is supporting him
Author
Kolkata, First Published Oct 7, 2021, 6:33 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

শাহরুখ পুত্র আরিয়ানকে (Aryan Khan) গ্রেফতারের পর থেকেই পূজা ভট্ট থেকে সুনীল শেঠী সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন একের পর এক বলিউড অভিনেতা ও অভিনেত্রী। সম্প্রতি কিছুদিন আগেই হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান সোশ্যাল মিডিয়ায় একজনকে উদ্দেশ্য করে লেখেন 'আরিয়ানকে গ্রেফতার করাটা আসলে ডাইনি খোঁজার মতো। এখানে আরিয়ানের কোনো ভূমিকাই নেই। আরিয়ান তো কেবল ভুল সময় ভুল জায়গায় ছিল মাত্র। আমি ওকে ছোট থেকে চিনি। ওর সাথে এরম ঘটনা সত্যিই দুঃখজনক। আমি শাহরুখ-গৌরীর পাশে আছি।' এবার একই সুরে সুর মেলাতে দেখা গেল হৃত্বিক রোশনকে ও (Hrithik Roshan)। আরিয়ানকে নিয়ে হৃত্বিকের মন্তুব্যের পরই সোশ্যাল মিডিয়ায় সরব কঙ্গনাও। 

আরও পড়ুন- Aryan Khan: শাহরুখ-আরিয়ানের পাশে বলিউড মহল বাদশা পরিবারের সমর্থনে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন একাধিক তারকা

Actress Kangana Ranaut has reacted on Aryan Khan Case about how bollywood is supporting him

হৃত্বিক 9Hrithik Roshan) আরিয়ানকে নিয়ে করা পোস্টে লেখেন 'প্রিয় আরিয়ান (Aryan Khan) জীবন একটা খুবই অদ্ভুল জার্নি। তবে ঈশ্বর (God) খুবই মঙ্গলময়। তিনি মানুষকে সবচেয়ে কঠিন বল ডেল খেলার জন্য। এক্ষত্রে তোমায় বুঝতে হবে যে এই খেলায় ঈশ্বর তোমায় বেছে নিয়েছেন। আমি জানি এই মুহূর্তে তুমি খুবই অসহায় অনুভব করছো।  কিন্তু দেখো এগুলোই তোমার মধ্যে লুকিয়ে থাকা হিরোকে জাগিয়ে তোলার জন্য যথেষ্ট। আমি তোমাকে ছোট থেকে চিনি। তুমি কেবল পাপির নজরে পড়েছ মাত্র।  এই সময় শান্ত রেখে সবকিছু দেখতে থাকো। এই মুহূর্তগুলোই তোমায় আগামীর জন্য তৈরী করবে একদিন তোমার জন্য সূর্য হাসবে।  এরজন্য তোমায় অন্ধকার পথের মধ্যে দিয়ে হাঁটতে হবে। '

আরও পড়ুন- Aryan Khan: সলমন খান রিয়া চক্রবর্তীর পর এবার শাহরুখ পুত্রকে বাঁচাতেও সামনে এলো আইনজীবী সতীশ মানসিন্দের নাম

 

হৃত্বিকের এহেন মন্তব্যের পর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন কঙ্গনা (Kangana Ranaut)।  নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কঙ্গনা লেখেন ' আরিয়ানের সমষ্ঠানে এখন বলিউডের মাফিয়া পাপ্পুর এসে হাজির হয়েছে। আমার বিশ্বাস এই ঘটনা ওকে জীবনে নতুন দিশা দেখাবে। এই ধরণের কাজের কী ফলাফল হতে তা ওকে বুঝতে শেখাবে। এর থেকে ও শিখবে, বড় হবে ওর ভালো হবে। আমি জানি এই কঠিন সময়ে কাউকে নিয়ে গসিপ (Gossip) করা একেবারেই উচিত নয় তবে ভুল করার পর সে কোনো ভুল করে নি এটা বলাটাও অপরাধের সমান।'

Actress Kangana Ranaut has reacted on Aryan Khan Case about how bollywood is supporting him

আরও পড়ুন- Rave Party: মাত্র কয়েক ঘন্টার মধ্যে জনপ্রিয় 'রেভ পার্টি' জানুন আদতে কী এই পার্টি

প্রসঙ্গত, মাদক কান্ডে এনসিবির হাতে ধরা পরে আরিয়ান খান (Aryan Khan) । এরপর থেকেই শুরু হয় পুলিশি তদন্ত। একাধিকবার চেষ্টার পরও ছেলেকে জেলের কুঠুরি থেকে বাইরে আনতে ব্যর্থ শাহরুখ খান (Shahrukh Khan) ও গৌরী খান (Gauri Khan)।  এমন কি ছেলে আরিয়ানের সঙ্গে কথা বলতে চাইলে ও অনুমতি ছাড়া তা সম্ভব হচ্ছে না। এনসিবি (NCB) সূত্রের খবর তল্লাশির পর আরিয়ানের থেকে ব্যক্তিগতভাবে মেলে নি কোনও মাদক। তবে ঘনিষ্ঠ বন্ধু আরবাজের কাছ থেকে ৬ গ্রাম চরস মিলেছে। 

 

Follow Us:
Download App:
  • android
  • ios