বিল গেটসের সহজ-সরল আচরণে মুগ্ধ মহেশবাবু ও নম্রতা, তাঁদের এক ফ্রেমের ছবি এখন রাজ করছে

দক্ষিণের মেগাস্টার মহেশবাবু। অ্যাকশন থেকে রোমান্টিসিজমের রাজা-মহারাজ মার্কা অভিনেতাদের তালিকায় তাঁকে রাখা হয়। নিজস্ব একটা বিশাল ভক্তকূল রয়েছে মহেশবাবু-র। তাঁর স্ত্রী নম্রতা শিরোদকর শুধু প্রাক্তন ভারত সুন্দরীই নন, মিস ইউনিভার্সের মঞ্চে অংশগ্রহণকারী। পরবর্তী সময়ে বলিউডের এক প্রতিভাবান অভিনেত্রী হিসাবে নিজেকে প্রতিষ্ঠাও করেছিলেন। কিন্তু, কেরিয়ার যখন ঊর্ধ্বমুখী তখন মহেশবাবুকে বিয়ে করে ঘর সংসারে মনোনিবেশ করেন নম্রতা। 

Web Desk - ANB | Published : Jun 30, 2022 2:45 AM IST / Updated: Jun 30 2022, 08:46 AM IST

পরিবারকে নিয়ে ছুটি কাটাতে নিউ ইয়র্কে গিয়েছিলেন অভিনেতা মহেশবাবু। সঙ্গে  ছিলেন স্ত্রী নম্রতা শিরোদকর এবং দুই সন্তান। ছেলে-মেয়েদের স্কুলে এই মুহূর্তে গ্রীষ্মের ছুটি চলছে। সেই কারণে পরিবারকে নিয়ে দীর্ঘ লকডাউনের পর বিদেশে ছুটি কাটাতে বেরিয়েছিলেন দক্ষিণী ছবির মেগাস্টার মহেশবাবু। তাঁদের এই বিদেশ সফরের তালিকাতে ছিল নিউ ইয়র্ক। আমেরিকার এই শহরে পা রেখে এক বিশেষ মানুষের সঙ্গে দেখা হয় মহেশ ও নম্রতার। এরপর এক ফ্রেমে তাঁদের ছবি। আর সেই ছবি এখন ভাইরাল নেটদুনিয়ায়। 

এই বিশেষ মানুষটি আর কেউ নন তিনি হলেন বিল গেটস। মাইক্রোসফট-এর প্রতিষ্ঠাতা এবং এই মুহূর্তে বিশ্বের প্রথম কয়েক জন ধনীদের একজন। শুধু তাই নয় পৃথিবীর ভবিষ্যত জীবনে প্রযুক্তিকে আরও কীভাবে কাজে লাগানো যায় তার জন্য গেটস তাঁর ফাউন্ডেশনের মাধ্যমে কাজ করছেন। অতিমারির এই সঙ্কটে বিশ্ব যখন করোনা টীকার জন্য হাপিত্যেশ করছিল ঠিক সেই সময় গেটস ফাউন্ডেশনের অনুপ্রেরণায় একাধিক ল্যাব টীকা বের করার গবেষণায় লেগে পড়েছিল। বলতে গেলে বিল গেটস এই সময়ে দাঁড়িয়ে বিশ্বের অন্যতম এক প্রভাবশালী ব্যক্তি, যিনি মানব সভ্যতার অগ্রগতিতে এক নতুন দিশা আনার চেষ্টা করছেন। 

বিল গেটসের সঙ্গে ছবি শেয়ার মহেশবাবু-র 
সোশ্যাল মিডিয়ায় বেশ ভালোরকম সক্রিয় মহেশবাবু। নিউ ইয়র্কে বিল গেটসের সঙ্গে তাঁর এবং নম্রতার তোলা ছবিটি তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। আর এরপর থেকেই তা ভাইরাল হয়ে যায়। ছবিতে ক্যাপশনে মহেশবাবু লিখেছেন, 'সুযোগ হয়েছিল বিল গেটসের সঙ্গে সাক্ষাৎ-এর। এই বিশ্ব এমন এক ভবিষ্যত দেখতে পাওয়া মানুষকে খুব বেশি সংখ্যায় পায়নি। খুবই শান্ত প্রকৃতির। এমন মানুষ সকলের প্রেরণা না হয়ে পারেন না।' বিল গেটসের মহানুভবতা তাঁকে এবং স্ত্রী নম্রতাকে ছুঁয়ে গিয়েছে তাও নিজের ঘনিষ্ঠ মহলে বলেছেন মহেশবাবু। সম্প্রতি মহেশবাবুর সরকারু ভারি পাটা ছবিটি মুক্তি পেয়েছে। এই ছবি মুক্তির পরই বিদেশে ছুটি কাটাতে গিয়েছিলেন মহেশবাবু। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই মহেশবাবু এবং নম্রতা তাঁদের ছুটির দিনের অসংখ্য ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। এমনকী কখনও কখনও ঘণ্টায় ঘণ্টায় তাঁদের ঘোরার আপডেটও সোশ্যাল মিডিয়াতে দিয়েছেন। 

শোনা যাচ্ছে মহেশবাবু এবার এস এস রাজামৌলির সঙ্গে একটি ছবিতে সই করছেন। অ্যাকশন থ্রিলার-এ ভরপুর থাকছে নাকি এই ছবিটি। ২০২৩ সালে ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা। এখন ছবির চিত্রনাট্য তৈরি করা হচ্ছে। রাজামৌলি তাড়াহুড়ো করে ছবি বানানোর বিরোধী। সব কিছু না গুছিয়ে তিনি শ্যুটিং-এ নামেন না। তবে মহেশবাবু-র ভক্তদের আশা ২০২৩-এর শুরুতেই হয়তো শ্যুটিং শুরু হয়ে যাবে। 

আরও পড়ুন- দক্ষিণী হট অভিনেত্রীর লুকসে 'ক্লিন বোল্ড' সানরাইজার্সের 'চুলবুল পাণ্ডে', জানুন সেই কাহিনি 
আরও পড়ুন- মায়ের কথায় কি স্টেরয়েড নিয়ে তড়িঘড়ি যৌবনে পা দিয়েছিলেন হনসিকা, রহস্যময় 'হর্মোন্যাল গ্রোথ' 
আরও পড়ুন- স্পোর্টস ব্রা পরে শরীরচর্চা, হুমকি, হেনস্তার শিকার 'রোডিস'-এর প্রতিযোগী সংযুক্তা

Share this article
click me!