Social Media  

(Search results - 1923)
  • <p>'ಏನಾದರೂ..... ಇದು ಯಾವ ಫ್ಯಾಶನ್ ಆಗಿದೆ ಭಯ್ಯಾ.ಪ್ಯಾಂಟ್‌ ಆದರೂ ಹಾಕಬಹುದಿತ್ತಿತ್ತು ಅಥವಾ ಶಾರ್ಟ್ಸ್‌ ಆದರೂ ಧರಿಸಬಹುದಾಗಿತ್ತು ಮ್ಯಾಡಮ್‌' ಎಂದು ಮತ್ತೊಬ್ಬರು ಕಾಮೆಂಟ್‌ ಮಾಡಿದ್ದಾರೆ.</p>

    BollywoodMay 15, 2021, 7:58 AM IST

    এ কী কান্ড, বেমালুম প্যান্ট ছাড়া রাস্তায় দাঁপিয়ে বেড়াচ্ছন মালাইকা, অশ্লীল মন্তব্য সাইবারবাসীর

    কখনও শরীরী উষ্ণতা যেন চুঁইয়ে পড়ছে আবার হট অ্যান্ড বোল্ডনেসে ছক্কা হাঁকাচ্ছেন। কখনও প্যান্ট না পরে আবার কখন অন্তর্বাস না পরে  একের পর এক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মালাইকা আরোরা। সম্প্রতি এমন এক কান্ড ঘটালেন অভিনেত্রী, যা দেখা মাত্রই চোখ কপালে উঠেছে নেটিজেনদের।  হাই থাই স্লিট, হাফ প্যান্ট পরেই রাস্তায় বেরিয়েছেন মালাইকা, যদিও এ আর নতুন কি। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হয়েছেন বলি ফ্যাশনিস্তা।

  • <p>Hanuma Vihari&nbsp;</p>

    CricketMay 14, 2021, 8:57 PM IST

    ইংল্যান্ডে থেকেও দেশে চালিয়ে যাচ্ছেন কোভিড যুদ্ধ, হনুমার প্রয়াস সত্যিই কুর্নিশযোগ্য

    বর্তমানে ইংল্যান্ডে রয়েছেন হনুমা বিহারী। সেখানে কাউন্টি ক্রিকেট খেলছেন হনুমা। কিন্তু দেশের করোনা অবস্থা দেখে চিন্তিত তিনি। তাই বিলেতে থেকেই বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত।
     

  • undefined

    West Bengal ElectionsMay 14, 2021, 8:08 PM IST

    শনিবার 'সন্ত্রাস বিধ্বস্ত' নন্দীগ্রাম সফরে রাজ্যপাল জগদীপ ধনকড়, প্রাকাশ করলেন সফরসূচি

    ভোট পরবর্তী সন্ত্রাসের অভিযোগ তুলে এবার নন্দীগ্রাম সফরে যাবেন রাজ্যপাল জগদীপ ধনকড়। আগামিকাল অর্থাৎ শনিবার নন্দীগ্রামের সন্ত্রাস বিধ্বস্ত এলাকা খতিয়ে দেখবেন আর স্থানীয়দের কথা বললেন তিনি। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে সেকথা নিজেই জানিয়েছেন রাজ্যপাল। একই সঙ্গে নিজের প্রায় তিন ঘণ্টার সফরসূচিও বিস্তারিত জানিয়েছেন তিনি। তাঁর নন্দীগ্রাম সফরের কথা জানানোর জন্য রাজ্যপাল তাঁর টুইটার হ্যান্ডেলে ট্যাগ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও। 
     

  • <p>মুম্বই ইন্ডিয়ান্স তারকার স্ত্রী-র বিকিনি ফটোশুট, লুকস ও হটনেসে রাতের ঘুম উড়বে আপনারও</p>

    CricketMay 14, 2021, 6:42 PM IST

    মুম্বই ইন্ডিয়ান্স তারকার স্ত্রী-র বিকিনি ফটোশুট, লুকস ও হটনেসে রাতের ঘুম উড়বে আপনারও

    আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স দলের অন্যতম তারকা বোলার ছিলেন মিচেল ম্যাকলানাঘান। অতীতে বহু ম্য়াচে তিনি মুম্বইয়ের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন। নিজের ক্রিকেট খেলার পাশাপাশি ব্যক্তিগত জীবনের কারণেও সবসময় চর্চায় থাকেন তিনি। আর তারকা ক্রিকেটারদের ভক্তরাও তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার জন্য উৎসুখ হয়ে থাকেন। তো চলুন আজ আপনাদের জানাবো কিউই তারকা ও তার সুপার হট অ্যান্ড সেক্সি স্ত্রী জর্জিয়া ইংল্যান্ড সম্পর্কে।

  • undefined

    CoronavirusMay 14, 2021, 6:29 PM IST

    ব্ল্যাক ফাঙ্গাস থেকে কী ভাবে রক্ষা পাবেন, কোভিড রোগীদের সচেতন করে পরামর্শ হর্ষ বর্ধনের

    করোনাভাইরাসের সঙ্গে পাল্লা দিয়েই ব্ল্যাক ফাঙ্গাল বা কালো ছত্রাক রোগের প্রাদুর্ভাব ক্রমশই বাড়ছে দেশ জুড়ে। আর এই কালো ছত্রাক রোগের প্রাদুর্ভাব থেকে কী করে দেশের মানুষ নিজেদের রক্ষা করবেন তা নিয়ে বিস্তারিত পরামর্শ দিয়েছেন দেশের স্বাস্থ্য মন্ত্রী হর্ষ বর্ধন। সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে তিনি জানিছেন এই রোগটি রুখতে কী কী করনীয় আর কী কী কর যাবে না।
     

  • <p><br />
অন্যান্য ডায়েটগুলিতে কার্বস প্রায়ই থাকেই না, এবং ফ্যাট জাতীয় খাবারের পরিমাণও খুব কম থাকে। &nbsp;এই ডায়েটের ক্ষেত্রে বিষয়টি পুরো উল্টো। এতে কার্বহাইড্রেট কম খেতে হয় এবং ফ্যাট খেতে হয় বেশি।</p>

    CoronavirusMay 13, 2021, 6:21 PM IST

    করোনা আক্রান্তের মানসিক চাপ কমাবে ডার্ক চকোলেট, স্বাস্থ্য মন্ত্রীর নিদান নিয়ে বিতর্ক

    আবারও বিতর্কিত বার্তা কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রী হর্ষ বর্ধনের। এবার তিনি সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে করোনা আক্রান্তদের মানসিক চাপ কমাতে ডার্ক চকোলেট খাওয়ার পরামর্শ দেন। হিন্দিতে টুইট করে তিনি জানিয়েছেন, আক্রান্তদের কোভিড সম্পর্কিত চাপ কমাতে ৭০ শতাংশ কোকো যুক্ত চকোলেট খাওয়ার পরামর্শ দিয়েছেন। একই সঙ্গে রোগপ্রতিরোধ শক্তি বাড়ানোর জন্য প্রয়োজনীয় খাবার খাওয়ারও পরামর্শ দিয়েছেন। তিনি বলেছেন, ফল, শাক সবজির পাশাপাশি করোনা আক্রান্তদের দিনে একবার দুধ খেতেও বলেছেন তিনি। একই সঙ্গে আখরোট, আমন্ড, অলিভ ওয়েল, মুরগির মাংস, মাছ, ডিম ও পনির খাওয়ার কতাও বলেছেন। 
     

  • <p>যৌবনের নেশায় প্রেমিককে দিয়েছিলেন গোপন ছবি, তারপর যা ঘটেছিল এই গল্ফারের সঙ্গে</p>

    SportsMay 13, 2021, 4:25 PM IST

    যৌবনের নেশায় প্রেমিককে দিয়েছিলেন গোপন ছবি, তারপর যা ঘটেছিল এই গল্ফারের সঙ্গে

    মানুষের জীবনে কখনও কখনও এমন ঘটনা ঘটে যা তাকে পুরো জীবনের জন্য শিক্ষা দিয়ে যায়। অন্য মানুষকে দ্বিতীয়বার বিশ্বাস করতেও লাগে ভয়।  একইসঙ্গে নিজের সচেতনতাও বাড়িয়ে দেয়। তেমনই ঘটনা ঘটেছিল মার্কিন পেশাদার গল্ফার পেইজ স্পিরানাকের সঙ্গে। স্পিরানিকের রূপ, সৌন্দর্য, হটনেসের পাগল পুরো দুনিয়া। সোশ্যাল মিডিয়ায় তার এক ঝলক দেখার জন্য অপেক্ষায় থাকেন সকলেই। তাকে জীবন সঙ্গী হিসেবে পাওয়ার জন্য স্বপ্ন দেখেন অগুনতি সুপুরুষ। কিন্তু প্রেমে পড়ে জীবনের সব থেকে বড়ো ভুলটা করেছিলেন  পেইজ স্পিরানাক। প্রেমিককে অন্ধের মতো বিশ্বাস করে করেছিলেন এমন কাজ, যে তার জীবন হয়ে উঠেছিল দুর্বিসহ। আজ জানুন বিশ্বের অন্যতম সেক্সিয়েস্ট, হটেস্ট গল্ফারেরর চরম ভুলের কাহিনি।
     

  • বিয়ের জন্য সত্তর যোগাযোগ করুন, বাজনা বাজিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট সনু সুদের
    Video Icon

    Good NewsMay 13, 2021, 1:46 PM IST

    'বিয়ের জন্য সত্তর যোগাযোগ করুন', বাজনা বাজিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সনু সুদ

    'বিয়ের জন্য সত্তর যোগাযোগ করুন'। 'প্রস্তুত রয়েছে আমাদের ব্যান্ড', বাজনা বাজিয়ে জানালেন খোদ সনু সুদ। সোশ্যাল মিডিয়ায় এমনই এক ভিডিও পোস্ট করেছেন তিনি। যেখানে তাঁকে দেখা যাচ্ছে ব্যান্ডের হয়ে বাজনা বাজাতে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হতেই তা ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়।
     

  • <p>বাড়িতেই ইংল্যান্ড সফরের প্রস্তুতি, ভাইরাল রবীন্দ্র জাদেজার ভিডিও</p>

    CricketMay 13, 2021, 12:35 PM IST

    বাড়িতেই ইংল্যান্ড সফরের প্রস্তুতি, ভাইরাল রবীন্দ্র জাদেজার ভিডিও

    করোনার কারণে বন্ধ আইপিএল। এবার সামনে ইংল্যান্ডে দীর্ঘ সফর। বাড়িতেই ট্রেনিং করছেন ক্রিকেটাররা। ট্রেনিংয়ের ভিডিও শেয়ার করলেন জাদেজা।

  • <p>दरअसल भूमि प्रोड्यूसर थीं फिल्मों में एक्टिंग उन्होंने प्रयोग के तौर पर की। दर्शकों ने उन्हें पसंद किया और वो फुल टाइम एक्टर बन हईं। फिर भूमि ने &nbsp;वजन घटाने की अपनी जर्नी शुरू की। भूमि ने &nbsp;4 महीने में 27 Kg वजन घटाकर लोगों के होश उड़ा दिए।&nbsp;</p>

    BollywoodMay 13, 2021, 9:27 AM IST

    শরীরে নেই পোশাক, অন ক্যামেরায় নগ্ন ভূমি, ১০০ কেজি ওজন ঝরিয়ে কীভাবে হলেন 'হট অ্যান্ড সেক্সি'

     'দম লগা কে হাইশা','শুভ মঙ্গল সাবধান','টয়লেট এক প্রেম কথা','বালা','সান্ড কি আঁখ', 'পতি পত্নী অউর ওহ' ছবিতে অভিনয় করে  সিনেমা প্রেমীদের মন কেড়েছেন ভূমি পেডনেকর । তবে শুধু অভিনয়ে নয় ফোটোশ্যুটেও নজর কেড়েছেন অভিনেত্রী। ১০০ কেজির ওজন ঝরিয়ে ভূমি এখন সুপারহট। সেক্সি বিকিনি লুকে নজর কেড়েছিলেন ভূমি। তবে এবার আর বিকিনি লুকে নয়, সম্পূর্ণ নগ্ন হয়ে অন ক্যামেরায় আগুন জ্বালিয়েছেন ভূমি, ছবি ভাইরাল নেটদুনিয়ায়।

  • <p>Jagdeep Dhankhar, Mamata Banerjee,</p>

    West Bengal ElectionsMay 12, 2021, 8:37 PM IST

    'সরকারি প্রধা ও বিধি লঙ্ঘন করবে', রাজ্যপাল জগদীপ ধনখড়ের জেলা সফর নিয়ে চিঠি মুখ্যমন্ত্রী মমতার

    রাজ্যপালের জেলা সফর সরকারি নিয়ম লঙ্ঘন করবে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যপাল জগদীপ ধনকড়ের জেলা সফর নিয়ে প্রশ্ন তুলে চিঠি লিখলেন। তিনি সরাসরি জানিয়ে দেন ' তাঁর এই সফর দীর্ঘ কয়েক দশক ধরে চলে আসা প্রথা ও রীতিনীতি লঙ্ঘন করবে।' প্রসঙ্গত বলা যেতে পারে গতকাল অর্থাৎ মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে রাজ্যেপাল জানিয়েছিলেন তিনি বৃহস্পতিবারই ভোট পরবর্তী হিংসার পরিস্থিতি খতিয়ে দেখতে বিএসএফএর হেলিকপ্টারে চড়ে জেলা সফরে যাচ্ছেন। তিনি কোচবিহারের ভোট সন্ত্রস্ত এলাকা শীতলকুচিতে যাবেন বলেও জানিয়েছেন। 

  • <p>ক্রিকেটে অব্যাহত করোনার থাবা, এবার পিতৃহারা হলেন আরপি সিং</p>

    CricketMay 12, 2021, 5:06 PM IST

    ক্রিকেটে অব্যাহত করোনার থাবা, এবার পিতৃহারা হলেন আরপি সিং

    করোনার থাবা অব্যাহত ক্রিকেট মহলে। একাধিক ক্রিকেটার হারাচ্ছেন প্রিয় জনকে। এবার করোনায় প্রয়াত হলেন আরপি সিংয়ের বাবা। পিতৃহারা হয়েছে পীযুষ চাওলা ও চেকন সাকারিয়াও।
     

  • undefined

    BollywoodMay 12, 2021, 10:31 AM IST

    প্রয়াত 'শক্তিমান', ভুয়ো মৃত্যুর গুজব উড়িয়ে অন্তর্জালে ক্ষোভ উগরে দিলেন মুকেশ খান্না

    প্রয়াত হয়েছেন নব্বইয়ের দশকের সকলের প্রিয় শক্তিমান। সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই খবর। খবর প্রকাশ্যে আসতেই কষ্টে ভেঙে পড়েছিলেন কচি-কাঁচারা। অবশেষে ভুয়ো মৃত্যুর গুজব নিয়ে মুখ খুললেন সকলের প্রিয় শক্তিমান ওরফে মুকেশ খান্না।

  • undefined

    BollywoodMay 12, 2021, 10:06 AM IST

    বিশ্বের সেরা ১০০ হট পুরুষের নমিনেশনে ট্রেন্ডে সুশান্ত, ভক্তমহলের উচ্ছ্বাসে সাত সকালে ভাইরাল হার্টথ্রোব-হ্যান্ড

    তিনি আজ আর নেই, তবে শিল্পীর আয়ু কখনই শেষ হয় না। তাঁরা অমর থেকে যায় হাজার হাজার মানুষের ভালোবাসায়, তাঁদের কাজের মধ্যে দিয়ে। তাই মৃত্যুর এক বছর পরও সোশ্যাল মিডিয়ার ভাইরাল একটাই নাম, সুশান্ত সিং রাজপুত। 

  • undefined

    West Bengal ElectionsMay 11, 2021, 10:19 PM IST

    ভোট পরবর্তী হিংসা দেখতে বৃহস্পতিবার জেলা সফরে রাজ্যপাল জগদীপ ধনকড়, যাবেন শীতলকুচিতে

    রাজ্যের ভোট পরবর্তী হিংসার পরিস্থিতি খতিয়ে দেখতে জেলা সফরে যাচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনকড়। আগামী বৃহস্পতিবার অর্থাৎ ১৩ মে তাঁর যাওয়ার  কথা। রাজ্যপাল জগদীপ ধনকড় সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে সেকথা জানিয়েছেন। তিনি জানিয়েছেন কোচবিহারের শীতলকুচিতেও তিনি যাচ্ছেন। মমতা বন্দ্যোপাধ্যায়কেও সোশ্যাল মিডিয়ায় মাধ্যমে তাঁর জেলা সফরের কথা জানিয়েছেন রাজ্যপাল।