প্রেমিকের জন্মদিনে প্যারিসে রোম্যান্টিক নৈশভোজে মালাইকা অর্জুন

অর্জুন কাপুরের জন্মদিন উপলক্ষ্যে তার প্রেমিকা মালাইকা অরোরা ইনস্টাগ্রামে ছবি এবং ভিডিও পোস্ট করেছেন। অর্জুনের জন্মদিন উদযাপন করতে তারা প্যারিসে উড়ে গিয়েছেন।

Senjuti Dey | Published : Jun 26, 2022 11:19 AM IST / Updated: Jun 27 2022, 05:37 PM IST

অর্জুন কাপুরের ৩৭ তম জন্মদিন উদযাপন করে প্যারিসে উড়ে গিয়েছেন তিনি এবং তার প্রেমিকা মালাইকা অরোরা। সপ্তাহের শুরুর দিকেই তারা রোমান্টিকভাবে অর্জুনের জন্মদিন পালন করার জন্য প্যারিসে পৌঁছিয়ে গিয়েছেন এবং তাদের ভ্রমণের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। মালাইকা রবিবার ইনস্টাগ্রামে একটি ছবি এবং ভিডিও পোস্ট করে অর্জুনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। অর্জুন কাপুর তার আসল জন্মদিনের আগেই তার প্রথম জন্মদিনের উপহার পেয়েছিলেন। তার বান্ধবী মালাইকা অরোরা তাকে তার জন্মদিনের প্রথম উপহার দিয়েছেন। অভিনেত্রী বেশ কয়েকটি উপহার দিয়েছেন যেগুলি কালো এবং সাদা ফিতে দিয়ে আবরণে মোড়ানো ছিল। ব্যাকগ্রাউন্ডে বাজানো ৫০ সেন্টের গান ইন দা ক্লাবের সাথে তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তার উপহারের একটি ছবি আপলোড করে অভিনেতা মালাইকাকে ধন্যবাদ জানিয়েছেন। 

 

 

 

ছবিতে, অর্জুন একটি ডিনার টেবিলে বসে, চোখ বন্ধ করে হাসছিলেন। ছবিটি দেখে মনে হচ্ছে তারা ক্যান্ডেল নাইট ডিনার করছেন। মালাইকার খাবারে এক কামড় দিয়ে অর্জুনের প্রতিক্রিয়া র ভিডিওতে পোস্ট করেছেন মালাইকা। পোস্টটি শেয়ার করে, মালাইকা লিখেছেন, 'মেক এ উইশ মাই লাভ , তোমার সমস্ত ইচ্ছা এবং স্বপ্ন সত্যি হোক, শুভ জন্মদিন অর্জুন।'অভিনেত্রী করিশ্মা কাপুর পোস্টটির মন্তব্য বিভাগে গিয়ে অর্জুনকে শুভেচ্ছা জানিয়েছেন। 'শুভ জন্মদিন অর্জুন,' তিনি লিখেছেন। অনেক ভক্তও অভিনেতাকে শুভেচ্ছা জানিয়েছেন।অর্জুনের বোন সোনম কাপুর এবং জাহ্নবী কাপুর অর্জুনকে শুভেচ্ছা জানিয়েছেন। ' শুভ শুভ জন্মদিন অর্জুন। আমাদের জন্মদিনে মাত্র ১৫ দিনের ব্যবধানে তাই আমরা শৈশব থেকে যৌবন পর্যন্ত হাতে হাত রেখে বড় হয়েছি। তোকে ভালোবাসি  ভাই। জীবনে অনেক উন্নতি কর এবং অনেক সমৃদ্ধ হয়ে ওঠ কারণ তুই এগুলোর যোগ্য,'সোনম লিখেছেন।

আরও পড়ুন :

অনাবৃত উরুতে যৌবনাসিক্ত শ্রাবন্তী ,সুপারহট হাই থাই স্লিটে 'সেনোরিটা'-কে নোংরা কটাক্ষ নেটিজেনদের

'ছোটবেলায় স্বপ্ন দেখতাম মাধুরী দীক্ষিত হবো', কতটা স্বপ্নপূরণ হল টলি নায়িকা কণীনিকার

লাগাতার ধর্ষণ, মদ্যপান করে যৌন হেনস্তা মহিলাদের, এবার পাসপোর্ট বাজেয়াপ্ত হল Vijay Babu-র

জাহ্নবী লিখেছেন, ' সবচেয়ে জ্ঞানী এবং শক্তিশালী বুদ্ধিমান দাদাকে জন্মদিনের শুভেচ্ছা, যিনি সবার মুখে হাসি ফোটাতে পারেন। আমি যখনই এটা বলি আমার দাদা তখনই খুব খুশি হয়। এই বছর তোমার। তুমি অনেক কঠোর পরিশ্রম করেছো এবং প্রতিটি বাধা পেরিয়ে উপরে উঠে এসেছো। তোমাকে করুণা এবং নম্রতাই তোমাকে মাটির কাছাকাছি রাখে। আমি সব সময় তোমার কাছ থেকে শিখি। সর্বদা আমার সঙ্গে থাকার জন্য ধন্যবাদ '। অর্জুন সুতারিয়া, দিশা পাটানি এবং জন আব্রাহামের সাথে এক ভিলেন ২ তে অভিনয় করছেন। ভূমি পেডনেকারের বিপরীতে অভিনেতা দ্য লেডি কিলারেও থাকবেন।

Read more Articles on
Share this article
click me!