হঠাৎ বুকে ব্যথা মণি রত্নমের! তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হল পরিচালককে

  • গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন পরিচালক মণি রত্নম
  • এক জাতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, হঠাৎ বুকে ব্যথা ওঠায় চেন্নাইয়ের  এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় পরিচালককে
  • রুটিন চেক আপের জন্যই ,সেখানে গিয়েছিলেন মণি রত্নম
  • কিন্তু তখনই হঠাৎ বুকে ব্যথা ওঠে পরিচালকের

swaralipi dasgupta | Published : Jun 17, 2019 8:10 AM IST

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন পরিচালক মণি রত্নম। এক জাতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, হঠাৎ বুকে ব্যথা ওঠায় চেন্নাইয়ের  এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় পরিচালককে। 

যদিও হাসপাতাল সূত্রে খবর, রুটিন চেক আপের জন্যই ,সেখানে গিয়েছিলেন মণি রত্নম। কিন্তু তখনই হঠাৎ বুকে ব্যথা ওঠে পরিচালকের। সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তি করা হয় মণি রত্নমকে। ‌তবে এই বুকে ব্যথা হৃদরোগ জনিত নয় বলে জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। অ্যাসিডিটির জন্যই তাঁর বুকে ব্যথা ওঠে বলে খবর। 

কিন্তু বিভিন্ন সংবাদমাধ্যম জানিয়েছে, কার্ডিয়াক অ্যারেস্টের জন্যই অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। তাঁকে চিকিৎসকরা নজরদারির মধ্যে রাখছেন বলেও জানা যায়। এর আগেও হার্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হতে হয় মণি রত্নমকে। ২০০৪-এ যুবা ও ২০০৯-এ রাবণ ছবির সময়েও হার্টের সমস্যায় আক্রান্ত হন তিনি। 

প্রসঙ্গত, এই মুহূর্তে তামিল ছবি পোন্নিয়িন সেলভান ছবি নিয়ে ব্যস্ত মণি রত্নম। এই ছবিতে ঐশ্বর্য রাই বচ্চন, চিয়ান বিক্রম, অমিতাভ বচ্চন, অনুষ্কা শেট্টির অভিনয় করার কথা। 

Share this article
click me!