ডাউনলোড করে রাখতে পারবেন না 'পন্নিয়িন সেলভান', তাহলে অ্যামাজন প্রাইমে কীভাবে দেখতে পাবেন এই দুর্ধর্ষ সিনেমা?

তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তি-র জনপ্রিয় উপন্যাস ‘পন্নিয়িন সেলভান’ (কাবেরীর পুত্র) অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। মাত্র ১৯৯ টাকাতে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ‘পন্নিয়িন সেলভান’।

Web Desk - ANB | Published : Oct 29, 2022 5:14 AM IST

দক্ষিণী সিনেমাপ্রেমীদের জন্য সুখবর। মাত্র ১৯৯ টাকাতে ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে ‘পন্নিয়িন সেলভান’। ১৯৯ টাকায় অ্যামাজন প্রাইম ভিডিও প্ল্যাটফর্মে দেখতে পারেন চিয়া বিক্রম এবং ঐশ্বর্য রাই বচ্চন অভিনীত ঐতিহাসিক সিনেমা পন্নিয়িন সেলভান I প্রাইম ভিডিও অনুসারে, সিনেমা প্রেমীরা ছবিটি দেখা শুরু করার জন্য মোট ৩০ দিন সময় পাবেন। একবার আপনি সিনেমাটি দেখতে শুরু করলে, এটি শেষ করার জন্য আপনার কাছে মোট ৪৮ ঘন্টা, অর্থাৎ ২ দিন সময় থাকছে। শুধু, নিরাশার কথা একটাই, সিনেমাটি আপনি পরে দেখার জন্য আগে থেকে ডাউনলোড করে রাখতে পারবেন না।

৩০ সেপ্টেম্বর, শুক্রবার, সিনেমাটি মুক্তির দিন সকাল থেকেই তামিলনাড়ুর সমস্ত প্রেক্ষাগৃহে দর্শক আসন ছিল ভরা, অর্থাৎ শো একেবারে হাউসফুল। চলচ্চিত্র বিশ্লেষকদের দাবি, মণিরত্নমের এই ছবিটি দক্ষিণী সিনেমার বক্স অফিসে নতুন ট্রেন্ড তৈরি করতে চলেছে। 

আরেকদিকে বক্স অফিসের তথ্য অনুযায়ী, সিনেমাটি মুক্তির দিনের আগেই অগ্রীম বুকিং ছিল ১৭ কোটি টাকার। আর, এই সিনেমাটি দেখতে ভারতের বাইরের দেশগুলিতে অগ্রীম বুকিং হয়েছিল ১০ কোটি টাকার। যেটা এখনও পর্যন্ত ২০২২-এর তামিল বক্স অফিসে একটা বড় রেকর্ড। কারণ, এর আগে কমল হাসান অভিনীত 'বিক্রম' সিনেমাটির জন্য অগ্রীম বুকিং হয়েছিল ১৫ কোটি টাকার।


 

ছবি মুক্তির দিন পন্নিয়িন সেলভান-১ দেখে অভিনেত্রী অদিতি রাও হায়দারি লিখেছেন, ‘পিএস-১ একটা মহাকাব্য! …. মণি স্যার একজন সত্যিকারের প্রতিভা।’

তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তি-র জনপ্রিয় উপন্যাস ‘পন্নিয়িন সেলভান’ (কাবেরীর পুত্র) অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। দশম শতাব্দীতে চোল সাম্রাজ্যের উত্তাল সময়ের প্রেক্ষাপটে আবর্তিত হয়েছে এই ছবির গল্প। যখন পরিবারের উত্তরসূরী অন্তর্দ্বন্দ্বের ফলে এক ১৯ বছর বয়সী যুবক তার দিদির পরামর্শ মেনে শ্রীলঙ্কায় যুদ্ধ করতে যায়। তামিল, হিন্দি, তেলগু, মালায়ালম এবং কন্নড় ভাষায় মুক্তি পাবে 'পন্নিয়িন সেলভান'-এর প্রথম পর্ব। যেখানে নন্দিনী এবং তাঁর মা মন্দাকিনী দেবী, দুই চরিত্রেই দেখা যাবে ঐশ্বর্য রাই বচ্চনকে। ঐশ্বর্য ছাড়াও দেখা যাবে বিক্রম কার্তি, ত্রিশা কৃষ্ণন, প্রকাশ রাজ, জয়রাম, জয়ম রবি এবং ঐশ্বর্য লক্ষ্মীকে।

সিনেমা হল এবং ওটিটি প্ল্যাটফর্মে সিনেমাটি রিলিজের মাঝে থাকল প্রায় ২ মাসের ব্যবধান। 'পন্নিয়িন সেলভান' চলচ্চিত্রটি ‘পিএস’ (PS) নামেও পরিচিত। এর ডিজিটাল স্বত্ব সেপ্টেম্বর মাসে অ্যামাজন প্রাইম ভিডিও প্ল্যাটফর্মের কাছে অপ্রকাশিত অঙ্কে বিক্রি করা হয়েছিল। ছবিটি আগামী এক সপ্তাহের মধ্যে ওটিটি প্ল্যাটফর্মে পাওয়া যাবে।

আরও পড়ুন-
পাকিস্তানি জঙ্গিদের অডিও ক্লিপ প্রকাশ্যে! ‘মূল চক্রীরা এখনও সুরক্ষিত’, জাতিসঙ্ঘে জানালেন ভারতের বিদেশমন্ত্রী
ছট পুজোয় কি গুমোট থাকবে কলকাতার আবহাওয়া? কী বলছে ওয়েদার রিপোর্ট
বছর ঘুরে আবার ছট পুজোয় রবীন্দ্র সরোবরের দূষণ নিয়ে আশঙ্কা, লেক দু’দিন বন্ধ করিয়ে দিল ন্যাশনাল গ্রিন ট্রাইবুনাল

Share this article
click me!