মহানায়িকাকে মারতে ছুটেছিলেন তিনি, কীভাবে নিজেকে নিয়ন্ত্রণ করেছিলেন শেফালি

  • মহানায়িকাকে মারতে ছুটে ছিলেন মিস শেফালি
  • কারণ খোলসা করেছিলেন নিজেই
  • কেমন ছিল তাঁর সঙ্গে মহানায়িকার সম্পর্ক
  • এক বই প্রকাশনী অনুষ্ঠানে জানিয়ে ছিলেন ক্যাবারে ডান্সার শেফালি

Jayita Chandra | Published : Feb 6, 2020 7:18 AM IST / Updated: Feb 06 2020, 01:14 PM IST

টলিউডে শোকের ছায়া। প্রয়াত হলেন প্রথম বাঙালি ক্যাবারে ডান্সার মিস শেফালি। টলিউডে ছিল তাঁর একচ্ছত্র আধিপত্য। সত্যজিৎ রায় থেকে শুরু করে মহানায়ক-মহানায়িকা, সকলের সঙ্গেই কাজ করেছিলেন তিনি। বিশেষ করে মহানায়িকা সূচিত্রা সেনের খুব কাছের মানুষ ছিলেন শেফালি। নিজেই এক সময় উগরে ছিলেন সেই সম্পর্কের কাহিনী।

আরও পড়ুনঃ একদিন মহানায়ক উত্তমকুমারও মিস শেফালীর বেলি ড্যান্স আর হুলা মুভসে ধরাশায়ী হয়েছিলেন

মহানায়িকার প্রয়াণ দিবসে বই প্রকাশনী অনুষ্ঠানে ডাক পড়ে মিস শেফালির। সেখানে গিয়েই জানিয়েছিলেন তাঁর সঙ্গে মহানায়িকার সম্পর্ক কেমন ছিল। কীভাবে সূত্রপাত সেই সম্পর্কের। মিস শেফালি জানান, একসময় তিনি মারতে ছুটেছিলেন মহানায়িকাকে। ঘটনাটি ঘটে পার্কস্ট্রিট এলাকার একটি পার্লারে। সেখানে শেফালি গিয়েছিলেন একদিন সাত সকালে। হঠাৎই পিঠে এসে পড়ে একটা চর। মুহূর্তে রেগে গিয়ে মারতে ছোটেন সুচিত্রা সেনকে। 

আরও পড়নঃ প্রয়াত মিস শেফালি, চলচ্চিত্র জগত হারাল প্রথম বাঙালি ক্যাবারে ডান্সারকে

তবে সম্পূর্ণটাই না জেনে। পেছন ফিরে যখন শেফালি দেখেন যে সুচিত্রা সেন দাঁড়িয়ে আছেন, তিনি বাকরুদ্ধ। কারণ জানতে চাইলে মহানায়িকা জানিয়ে ছিলেন কেন তিনি উল্টো টাওয়েল দিয়ে মুখ মুছছেন! এতে ত্বক খারাপ হয়ে যাবে। এখন থেকেই ছিল শুরু। তারপর একে অন্যের সঙ্গে দেখা করেছিলেন একাধিকবার। শেফালির থিয়েটর দেখতে সারপ্রাইজ দিয়েছিলেন সুচিত্রা সেন। সেই স্মৃতি মৃত্যুর আগের মুহূর্ত পর্যন্ত মিস শেফালির চোখে ছিল অমলিন। 

Share this article
click me!