Corona Vaccine: ডবল ডোজ নিয়েও আক্রান্ত শ্রীলেখা, রেগে গিয়ে টানলেন ষড়যন্ত্রের প্রসঙ্গ

টলিউডে একের পর এক সেলেব করোনায় আক্রান্ত, এবার করোনায় আক্রান্ত হয়ে রীতিমত রেগে আগুন শ্রীলেখা মিত্র। কীবললেন নেট পাড়ায়। 

Jayita Chandra | Published : Jan 10, 2022 1:41 PM IST / Updated: Jan 10 2022, 07:22 PM IST

দিনভর একের পর এক সেলিব্রিটির (Tollywood Celebrity) করোনায় আক্রান্ত হওয়ার খবর আসছে সামনে, তেমনই করোনায় আক্রান্তের খবর শেয়ার করেছিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র ।  এই খবর প্রকাশ্যে আসতেই সকলেই অভিনেতারর দ্রুত আরোগ্য কাম্য করে। দিনভর একের পর এক সেলেবের করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে আসছে। টলিউডে (Tollywood Celebrity) সেলেব মহলে করোনার দাপট। গত কয়েকমাস ধরে রমরমিয়ে চলছিল ছবির কাজ, চলছিল সিনে দুনিয়া চেনা ছন্দে, এমনই অবস্থায় বছরের শুরুতে করোনার কোপে নাজেহাল বিভিন্ন সেক্টর। একের পর এক সেলেবের করোনায় আক্রান্ত হওয়ার খবর উঠে আসছে সামনে।

২০২১-এর শেষ থেকেই আবারও জাঁকিয়ে বসেছে করোনা (COVID 19), ঝড়ে গতিতে বেড়ে চলেছে সংক্রমণ। সেলেব দুনিয়া (Cine World) থেকে শুরু করে সাধারণ মানুষ, আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এরই মাঝে একের পর এক সেলিব্রিটিদের করোনা পজিটিভ  (Corona Positive) খবর নেট দুনিয়ার পাতায় উঠে আসতে দেখা যাচ্ছে। সিনে দুনিয়াকে ছন্দে ফেরাতে মরিয়া সেলেবমহল এবার একের পর এক করোনার জেরে গৃহবন্দি, টলিউড থেকে শুরু করে বলিউড, একের পর এক সেলেবদের করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলছে। 

শ্রীলেখা মিত্র বরাবরই ভিষণ রকমের স্পপষ্টবাদী। প্রথম যখন করোনা থাবা বসিয়েছিল, তখন সকলেই অপেক্ষায় ছিল, কবে আসবে করোনার ভ্যাকসিন, সেই ভ্যাকসিন পাওয়ার জন্য ও দেওয়ার জন্য মরিয়া ছিলেন সকলের। এরপর এলো ডবল ডোজের প্রসঙ্গ। ডবল ডোজ নিয়ে সাবধানতা মেনে চললে হবে না করোনা, এমনটা স্পষ্ট ধারনা জন্মে গিয়েছিল একশ্রেণীর মানুষের, কিন্তু তা মিথ্যে প্রমান করল তৃতীয় ঢেউ। একের পর এক করোনায় আক্রান্তের খবর এলো সামনে। এবার সেই প্রসঙ্গেই মুখ খুললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র, সাফ জানালেন তিনি, ডবল ভ্যাকসিন যেন ষড়যন্ত্র, সোশ্যাল মিডিয়ায় সপাট প্রশ্ন ছুঁড়ে দিলেন তিনি। 

আরও পড়ুন- Uma Upcoming Episode: শুরু আগুন নিয়ে খেলা, আলিয়ার মুখোমুখি উমা

আরও পড়ুন- Trina-Neel : পার্পল বিকিনিতে ক্লিভেজের উঁকি, নীলের সঙ্গে জলকেলিতে মত্ত হয়ে আবেগে

এর মধ্যেই আক্রান্ত হওয়ার খবর মিলেছে সৃজিত মুখোপাধ্যায়, জিৎ গঙ্গোপাধ্যায়ের, তারই মাঝে খবর মিলেছিল পার্নো মিত্রের (Parno Mitra)  আক্রান্তের। রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও (Subhashree Ganguly) করোনায় আক্রান্ত হয়েছে। করোনা থাবা বসিয়েছিল দেব-রুক্মিনীর দেহেও, ঋদ্ধি সেন থেকে শুরু করে ইমন, অরিজিৎ সিং আক্রান্ত করোনায়।  এর মধ্যেই আক্রান্ত হওয়ার খবর মিলেছে সৃজিত মুখোপাধ্যায়, জিৎ গঙ্গোপাধ্যায়ের, তারই মাঝে খবর মিলেছিল পার্নো মিত্রের আক্রান্তের।

Share this article
click me!