'২০২৩ সাল শাহরুখ কে নাম 'ট্রেড অ্যানালিস্টের ভবিষ্যতবাণীতে কেঁপে উঠল নেটদুনিয়া

নতুন বছরে নতুন লুকে বাদশা দেবেন দর্শকদের চমক। একটা দুটো নয় তিন তিনটে ছবি মুক্তি দিতে চলেছেন শাহরুখ আর তার জেরেই চলছে চলচ্চিত্র সমালোচকদের নানা জল্পনা।

Rimpy Ghosh | Published : Nov 5, 2022 6:44 AM IST

বলিউড বাদশা শাহরুখ খান, দীর্ঘ চার বছরের বিরতির পর আবারও ফিরছেন রূপালী পর্দায়। দীর্ঘ দিনের বিরতি নিয়ে একেবারে অন্য কায়দায় নজর কাড়তে চলেছেন তিনি। তাকে শেষবার ২০১৮ সালে আনন্দ এল রাইয়ের জিরো ছবিতে দেখা গিয়েছিল, যা দর্শকরায় সরাসরি প্রত্যাখ্যান করেন। ২০০ কোটির বাজেটে তৈরি, ছবিটি বক্স অফিসে মাত্র ৮৮ কোটির ব্যবসা করতে সক্ষম হয়েছিল। এই ছবিটি ফ্লপ হওয়ার পরেই, শাহরুখ নেন একটি দীর্ঘদিনের ছুটি। তবে এই ছুটি আর পাঁচটা ছুটির মতো আরাম আয়েশের নয়, এই ছুটিটি ছিল নতুন রূপে প্রত্যাবর্তনের। তবে এবছরেও তার কোনো ছবি মুক্তি পাচ্ছে না, নতুন লুকে বাদশা আসবেন একেবারে নতুন বছরে। হ্যাঁ পাঠান ছবি দিয়ে বলিউডে কামব্যাক করছেন তিনি। সম্প্রতি বাদশার জন্মদিনে ছবিটির টিজার মুক্তি পেয়েছে, যা কাঁপিয়ে দিয়েছে গোটা ইন্টারনেট। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ছবিটি মুক্তি পাবে ২৫ জানুয়ারি,২০২৩।

মিডিয়া রিপোর্টে বলা হচ্ছে শাহরুখ খানের মতো সুপারস্টার যখন বিরতির পর কামব্যাক করেন, তখন তাকে আবার দেখার জন্য ভক্তদের মধ্যে অন্যরকম উৎসাহ থাকে। নতুন বছরে তার তিনটি ছবি পাঠান, জওয়ান ও ডানকি মুক্তি পাবে। ২০২২ সালেই শাহরুখের তিনটি ছবির মুক্তি নিয়ে ট্রেড অ্যানালিস্টের ভবিষ্যদ্বাণী শুনলে অবাক হবেন আপনিও, হ্যাঁ ঠিকই পড়েছেন, ট্রেড অ্যানালিস্টের কথা অনুযায়ী ২০২৩ সাল হবে শাহরুখের নামে। অন্যদিকে চলচ্চিত্র প্রদর্শক অক্ষয় রথি সাম্প্রতিক এক সাক্ষাত্কারে বলেন যে শাহরুখের প্রত্যাবর্তনের দিকে তাকিয়ে, এটা বলা ভুল হবে না যে তিনি ২০২৩ সালে প্রচুর টাকা জমা করবেন। তিনি বলেছিলেন যে তার তিনটি ছবিই দুর্দান্ত এবং এটি অনুমান করা যায় যে তারা বক্স অফিসে প্রায় ৫০০-৬০০ কোটির ব্যবসা করবে। তিনি আরও বলেন, শাহরুখের ক্রেজ বিবেচনা করলে এই সংখ্যা আরও বেশি ছাড়া কম হবে না।

শাহরুখ খানের ওপর কোনো ধরনের চাপের বিষয়ে কথা বলতে গিয়ে অক্ষয় রথি বলেন, তার ওপর কোনো ধরনের চাপ নেই। তিনি সিদ্ধার্থ আনন্দ, অ্যাটলি এবং রাজকুমার হিরানির মতো পরিচালকদের সাথে কাজ করছেন পাশাপাশি নিজের অভিনয় দক্ষতা দেখানোর জন্যও প্রস্তুতি নিচ্ছেন। এছাড়াও সম্প্রতি প্রকাশিত পাঠানের টিজার দেখে ভক্তদের যেন তর সইছে না। টিজারে নিজের লুক দিয়ে সবাইকে চমকে দিয়েছেন শাহরুখ। একই সময়ে দীপিকা পাডুকোনকে অ্যাকশন মোডে দেখতেও ভক্তরা বেশ উচ্ছ্বসিত।

অন্যদিকে শাহরুখ খানকে দক্ষিণী অভিনেত্রী নয়নতারার বিপরীতে দেখা যাবে অ্যাটলির ছবি জওয়ানে। সম্প্রতি এই ছবির শুটিং শেষ করেছেন বাদশা। রিপোর্ট অনুযায়ী, ছবিটি ২০২৩ সালের জুন মাসে মুক্তি পাবে। এই ছবিতেও পাঠানের মতো অ্যাকশন মুডে দেখা যাবে শাহরুখকে। একই সময়ে, রাজকুমার হিরানির ছবি ডানকি ২০২৩ সালের শেষের দিকে মুক্তি পাবে যেখানে ছবির মুখ্য অভিনেত্রী তাপসী পান্নু

Share this article
click me!