মুক্তির আগেই কোটি টাকার ব্যবসায় দৃশ্যম ২, অগ্ৰিম বুকিংয়েই বক্স অফিস ছাপাল সিনেমাটি

সাত বছর পর প্রেক্ষাগৃহে দৃশ্যমের পর এবার এর দ্বিতীয় ভাগ দৃশ্যম ২। ছবির মুক্তির আগেই কোটি টাকার ব্যবসা করে ফেলল সিনেমাটি।

Web Desk - ANB | Published : Nov 17, 2022 1:31 PM IST

দীর্ঘ সাত বছর পর আবারও বড় পর্দায় দর্শকেরা দেখতে চলেছেন বিজয় সালগাঁওকর এবং তার পরিবারের সেই অজানা গোপনীয়তা যা নিয়ে তৈরি হয়েছে দৃশ্যম ২। দীর্ঘ সাত বছর আগে ঘটে যাওয়া অপরাধ কী স্বীকার করবেন অজয় দেবগন? তা জানতেই আগ্ৰহী দর্শকেরা ১৮ নভেম্বর প্রেক্ষাগৃহে ছবিটির মুক্তির জন্য আর অপেক্ষা করতে পারছেন না।

অজয় দেবগন, তাবু, অক্ষয় খান্না এবং শ্রিয়া শরণ অভিনীত 'দৃশ্যম ২' শুক্রবার মুক্তির জন্য একেবারে প্রস্তুত। নির্মাতারা ছবির অগ্রিম বুকিংয়ের অপশন খুলেছিলেন এবং তা দিয়েই ভাল সাড়া পেয়েছেন। অগ্ৰিম বুকিংয়ের ব্যবসার প্রাথমিক পরিসংখ্যান অনুসারে, 'দৃশ্যম ২' প্রেক্ষাগৃহে দুর্দান্ত সাফল্য পাবে বলে আশা করছেন নির্মাতারা।

২০১৫ সালে মুক্তি পাওয়া দৃশ্যম ছিল একটি সুপার হিট ছবি, সাসপেন্স-থ্রিলারটি এই নোটে শেষ হয়েছে যেখানে অজয় দেবগনের চরিত্রটি তাবু এবং রজত কাপুরের সামনে পরোক্ষভাবে অপরাধ স্বীকার করেছে, যা দর্শকদের আরও কৌতূহলী করে তুলেছিল, এরপর কী? আর এই প্রশ্নের উত্তরকে কেন্দ্র করে তৈরি দৃশ্যম ২। প্রকাশিত পরিসংখ্যান অনুসারে, অগ্রিম বুকিং দিয়েও সিক্যুয়েলটি ভাল আয় করেছে। রিপোর্ট অনুযায়ী, ছবিটি মুক্তির আগেই ৪.২৫ কোটি থেকে ৪.৫০ কোটি টাকা সংগ্রহ করেছে। শুক্রবার ছবিটি প্রেক্ষাগৃহে হিট হওয়ার পরে সংগ্রহ আরও বাড়বে বলে আশা করা হচ্ছে।

২০১৫ সালে মুক্তি পাওয়া 'দৃশ্যম' বুকিংয়ের মাধ্যমেই আয় করে ৫.৮৭ কোটি এবার দেখার পালা 'দৃশ্যম ২' এই সংগ্রহকে ছাড়িয়ে যেতে পারে কিনা এদিকে, কাজের ফ্রন্টে, 'দৃশ্যম ২' চলতি বছরে অজয় ​​দেবগনের তৃতীয় সিনেমা। এর আগে তাকে 'রানওয়ে ৩৪' এবং 'থ্যাঙ্ক গড'-এ দেখা গেছে। যদিও জাতীয় পুরস্কার বিজয়ী অভিনেতার আগের দুটি ছবিই ভালো আয় করতে পারেনি, তবে 'দৃশ্যম ২' নিয়ে উচ্চ প্রত্যাশা রয়েছে অভিনেতার।

আরও পড়ুন

অজয় দেবগনের জন্যই কি আজও অবিবাহিত তাব্বু? ফাঁস করলেন নানা অজানা তথ্য

উন্মুক্ত ব্রালেটে যৌবনের উঁকিঝুঁকি, বডিকন পোশাকে দর্শকদের কুপোকাত করলেন কাইলি জেনার

‘চিকু’র ১০ বছরের জন্মদিন, ছেলের বন্ধুদের সঙ্গে মজা, হুল্লোড়ে মাতলেন মিমি চক্রবর্তী

Share this article
click me!