John Cena: এ কি কাণ্ড! অস্কারের মঞ্চে সম্পূর্ণ উলঙ্গ হয়ে ঢুকে পড়লেন জন সিনা

বিখ্যাত অভিনেতাকে আচমকা এত সম্মানীয় একটি মঞ্চে এমন কাণ্ড করতে দেখে স্বাভাবিকভাবেই হতবাক হয়ে যান সকলে।

Sahely Sen | Published : Mar 11, 2024 8:44 AM IST

রবিবার, ১০ মার্চ, ৯৬ তম অস্কারের মঞ্চের দিকে চোখ ছিল সারা পৃথিবীর সিনেমাপ্রেমী মানুষদের। দর্শক মহলে যেমন ছিল উল্লাস, তেমন ছিল হতাশাও। ক্রিস্টোফার নোলান পরিচালিত ‘ওপেনহাইমার’ ছবির পুরস্কার-প্রাপ্তি নিয়ে শুরু হয়ে যায় হইচই। কিন্তু, এই সবকিছুর মধ্যে দর্শকদের নজর কেড়ে নেন এক বিশ্ববিখ্যাত অভিনেতা, তাঁর নাম জন সিনা (John Cena) । 

-

অস্কারের মঞ্চে সম্পূর্ণ উলঙ্গ হয়ে ঢুকে পড়েন এই অভিনেতা। সোমবার সকাল থেকে এই ঘটনাকেই অস্কারের মঞ্চে সবচেয়ে ‘ওয়াইল্ড’ অর্থাৎ বন্য মুহূর্ত বলে শুরু করেছেন সবাই। বেস্ট কস্টিউমের পুরস্কার তুলে দেওয়ার জন্য স্টেজে এসেছিলেন জন, কিন্তু, দেখা যায়, তাঁর সম্পূর্ণ দেহ অনাবৃত, শুধুমাত্র একটি খামের দ্বারা নিজের গোপনাঙ্গ ঢেকে রেখেছেন তিনি! 

-

আমেরিকার বিখ্যাত কুস্তিগীর, অভিনেতা এবং ব়্যাপার জন সিনা-কে আচমকা এত সম্মানীয় একটি মঞ্চে এমন কাণ্ড করতে দেখে স্বাভাবিকভাবেই হতবাক হয়ে যান সকলে। ‘পুরুষ শরীর যে কখনওই ঠাট্টা করার মতো বিষয় নয়’ – সেই কথা বলেই মঞ্চে ঢোকেন জন। এরপর অনুষ্ঠানের হোস্ট জিমি কিম্মেল সহ কয়েকজন কর্মী তাঁকে একটি বিরাট সোনালি রঙের কাপড় দিয়ে ঢেকে দেন। 

-

যে বিষয়ের জন্য তিনি অস্কার পুরস্কার ঘোষণা করতে উঠেছিলেন, সেই বিষয়টি ছিল সেরা সাজগোজ। সাজগোজ বা পোশাক ছাড়া একজন অভিনেতা, তথা একজন মানুষ কেমনভাবে সভ্য সমাজের সামনে এসে দাঁড়াতে পারেন, এবং সাজগোজের গুরুত্ব আসলে কতখানি, তা বোঝানোর জন্য জন সিনা-র এই বেআব্রু কাণ্ডকারখানাই মানুষের চোখ খুলে দিয়েছে। 

 

 

Share this article
click me!