রেখাকে জোর করে চুমু খাওয়ার অভিযোগ উঠল কমল হাসানের বিরুদ্ধে, নেটপাড়ায় ভাইরাল ভিডিও

৬৮ বয়সী কমল হাসানের জন্মদিনে এল অজানা তথ্য। কখনো জোর করে চুমু খাওয়া তো আবার বিয়ে করেও ছাড়াছাড়ি হয়ে যাওয়া।

Rimpy Ghosh | Published : Nov 7, 2022 12:20 PM IST

17
Kamal Haasan

দক্ষিণের সুপারস্টার কমল হাসান পালন করছেন তার  ৬৮তম জন্মদিন। ১৯৫৪ সালের ৭ নভেম্বর চেন্নাইয়ের পরমাকুডিতে জন্মগ্রহণ করেন তিনি। মাত্র ৬ বছর বয়সেই নিজের কেরিয়ার শুরু করেন দক্ষিণের সুপারস্টার কমল হাসান।  শিশুশিল্পীর পর তরুণ হাসান তাঁর প্রতিভা দেখান 'অপূর্ব রাঙাল'-এ অভিনয় করে।  কমল হাসান তার জীবনে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন এবং অভিনয়ে জষপ্রিয়তাও লাভ করেছেন। তবে জানার বিষয় এটাই, তিনি সেসময়ে নাবালিকা রেখাকে তার ইচ্ছার বিরুদ্ধে চুম্বন করেন এবং তার পরেই শুরু হয় জল্পনা। 

27
Kamal Haasan

তামিল অভিনেত্রী রেখাকে জোর করে চুমু খেয়েছিলেন কমল হাসান। ১৯৮৬ সালে মুক্তি পাওয়া 'পুন্নাগাই মান্নান' ছবির এই দৃশ্যের ভিডিওটিও সেসময়ে হয় ভয়ঙ্করভাবে ভাইরাল যেখানে রেখাও এই দৃশ্যের বিষয় স্পষ্ট করেছেন। 

37
Kamal Haasan

রেখা এ সম্পর্কে বলেছিলেন যে কমল হাসান যে দৃশ্যটি করেছিলেন সে সম্পর্কে তার কোনও ধারণা ছিল না এবং সে এতে আতঙ্কিত ছিল।  এ নিয়ে সিনেমার পরিচালকের কাছে অভিযোগও করেন তিনি।
 

47
Kamal Haasan

ভাইরাল ভিডিওতে তামিল অভিনেত্রী রেখা বলেছিলেন যে এই লিপলক দৃশ্যের শুটিং সম্পর্কে আমাকে কোনও তথ্য দেওয়া না হলে আমি যখন সিনেমার পরিচালক সুরেশ কৃষ্ণ ও বসন্তের কাছে এই বিষয়ে অভিযোগ করি, তখন তারা কেবল হেসে বলেছিল যে আপনি মনে করেন যে কোনও বড় রাজা একটি শিশুকে চুম্বন করেছে।

57
Kamal Haasan

এভাবে শুধু রিল নয়, এক তরুণীকে জোর করে চুমু খাওয়া কমল হাসানের বাস্তব জীবনও বেশ রঙিন হয়েছে।

67
Kamal Haasan

কমল হাসানের জীবনে ৫ জন মহিলা খুব ঘনিষ্ঠ হয়েছেন।  তথ্য অনুযায়ী, তিনজনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল আর বাকি দুজনের সঙ্গে  বিয়েও করেছিলেন তিনি।

77
Kamal Haasan

আমরা আপনাকে বলি যে অভিনেত্রী শ্রীবিদ্যার সাথে তার সম্পর্ক নিয়ে সেসময়ে হয়েছিল বেশ চর্চা। দু’জনে একসঙ্গে কিছু ছবি করলেও বৈবাহিক যাত্রা বেশিদিন স্থায়ী না হলে ছাড়াছাড়ি হয়ে যায় উভয়ের।

Share this Photo Gallery
click me!
Recommended Photos