নয়নতারা এবং ভিগনেস তাদের বিবাহের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিলেন

নয়নতারা এবং ভিগনেস শিবান এখন আনুষ্ঠানিকভাবে বিবাহিত! বৃহস্পতিবার, ৯ জুন মহাবালিপুরমের একটি পাঁচ তারকা রিসর্টে তাদের বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

Senjuti Dey | Published : Jun 9, 2022 1:02 PM IST

নয়নতারা ও ভিগনেস শিবানকে পাত্র-পাত্রী হিসেবে দেখার অপেক্ষার প্রহর অবশেষে শেষ! মঙ্গলবারের প্রতিশ্রুতি অনুযায়ী ভিগনেস বৃহস্পতিবার বিকেলে তাদের বিয়ের প্রথম ছবি শেয়ার করেছেন। মহাবালিপুরমের একটি পাঁচতারা রিসর্টে ব্যক্তিগত অথচ জমকালো ভাবে বিয়ে সম্পন্ন হলো নয়নতারা এবং ভিগনেসের। মঙ্গলবার সন্ধ্যায় তাদের প্রাক-বিবাহের উদযাপন শুরু হয়েছিল। ভিগনেস  শিবান তার এবং তার নববধূ নয়নতারার প্রথম ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে উইকি স্নেহের সাথে তার নয়নকে তার দিকে টেনে নিচ্ছেন এবং তারপর তার কপালে একটি স্নেহপূর্ণ চুম্বন এঁকে দিচ্ছেন।


বিয়ের দিন নয়নতারার পরনে ছিল ঐতিহ্যবাহী লাল শাড়ি এবং ভিগনেস শিবান একটি ঐতিহ্যবাহী সোনালি বর্ডারযুক্ত ভেষ্টির উপর ক্রিম রঙের কুর্তা পরেছিলেন। বর এবং কনের বিয়ের পোশাকগুলি মনিকা শাহের জাদের ডিজাইন করা। নয়নতারার লাল শাড়ির সঙ্গে সবুজ-পাথরের চোকার সেট ডিজাইন করা হয়েছিল, একই রকম পাথরের আরেকটি নেকপিস এবং ছয়টি স্ট্রিংয়ে একটি দীর্ঘ নেকপিস যুক্ত করা হয়েছিল। ঐতিহ্যবাহী খোঁপা এবং সাদা ফুলের একটি গজরার সঙ্গে তার আনুষাঙ্গিক চুল বেঁধে নয়নতারার ব্রাইডাল মেকআপ করেছিলেন সেলিব্রিটি মেক-আপ আর্টিস্ট পুনিত বি সাইনি। তিনি সেই শিল্পী যিনি বিয়ের দিন আলিয়া ভাটকে ডল আপ করেছিলেন। এর পাশাপাশি দীপিকা পাড়ুকোনের স্টাইলিস্ট শালিনা নাথানি, নয়নতারাকে বিয়ের অনুষ্ঠানের জন্য প্রস্তুত করেছিলেন। নয়ন ম্যাম থেকে স্ত্রী হওয়া পর্যন্ত, তাদের সম্পর্কের পর্যায় গুলি উল্লেখ করে ভিগনেস শিবান নয়নতারাকে উদ্দেশ্য করে লিখেছেন:  "নয়ন ম্যাম থেকে ... কাদম্বরী  ... # থাঙ্গামেয়  থেকে.. আমার বেবী কাছে ..... এবং তারপরে আমার উয়ির ... এবং আমার কানমানি ... এবং এখন ... আমার স্ত্রী'। 

আরও পড়ুনঃ 

জীবনের শুভ পরিণয়ে মহান কাজ, ১৮ হাজার শিশুকে ভোজ খাওয়াবেন নয়নতারা-ভিগনেশ

গাঁটছড়া বাঁধছেন নয়নতারা-ভিগনেশ, নেটে ভাইরাল আমন্ত্রণ ভিডিও।

নয়নতারা-ভিগনেশের বিয়ে তে 'কিং খানের' গ্র্যান্ড এন্ট্রি!
 নয়নতারা এবং ভিগনেশ শিবানের বিয়েতে অতিথি হিসেবে যোগদানকারী এ-লিস্টারদের তালিকায় দক্ষিণের সুপারস্টার রজনীকান্তের নাম রয়েছে। রিপোর্ট অনুযায়ী, রজনীকান্তই ভিগনেস শিবানকে মঙ্গলসূত্র দিয়েছিলেন। শাহরুখ খানও নয়নতারা ভিগনেসের বিয়েতে যোগ দিয়েছিলেন। শাহরুখের নয়নতারার বিয়ে মিস করার কোনো উপায় ছিল না, যেহেতু অ্যাটলির পরবর্তী ছবিতে নয়নতারা শাহরুখ খানের বিপরীতে বলিউডে অভিষেক করছেন।নয়নতারা, যিনি ডায়ানা মারিয়াম কুরিয়ান নামেও পরিচিত, একজন খ্রিস্টান হিসাবে বেড়ে ওঠেন। চলচ্চিত্রে আসার কারণে তিনি তার নাম পরিবর্তন করেন। সূত্রের মতে, কয়েক বছর আগে চেন্নাইয়ের আর্য সমাজ মন্দিরে তিনি হিন্দু ধর্মে ধর্মান্তরিত হয়েছিলেন বলে জানা গেছে এবং তার নাম রাখা হয়েছে নয়নতারা।

Read more Articles on
Share this article
click me!