Asianet News BanglaAsianet News Bangla

নয়নতারা-ভিগনেশের বিয়ে তে 'কিং খানের' গ্র্যান্ড এন্ট্রি!

৯ জুন গাঁটছড়া বাঁধছেন দক্ষিণী নায়িকা নয়নতারা ও ভিগনেশ শিবান। মহাবলিপুরমের একটি বিলাসবহুল রিসর্টে হতে চলেছে এই বিবাহ। কো-স্টারের বিয়ে তে অতিথি স্বয়ং কিং খান।

Sharukh Khan enters nayantara vignesh shivan wedding, king Khan looks royal in beige coat black sunglass anbad
Author
Kolkata, First Published Jun 9, 2022, 1:54 PM IST

গাঁটছড়া বাঁধছেন দক্ষিণী হার্টথ্রব নয়নতারা ও চলচ্চিত্র নির্মাতা ভিগনেশ শিবান। দীর্ঘ সাত বছর একে অপরকে ডেট করার পর অবশেষে পরিণতি পেল তাঁদের সম্পর্ক। ৭ জুন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এসে তাঁদের বিয়ের আগাম খবর  প্ৰকাশ করে একটি আমন্ত্রণ ভিডিও পোস্ট করেন ভিগনেশ। জানা যায় যে ৯ জুন অর্থাৎ বৃহস্পতিবার তাঁরা বিয়ে করতে চলেছেন চেন্নাই এর মহাবলিপুরমের শেরাটন পার্কে, এবং জানা যায় যে এই বিয়ে পরিবার ও ঘনিষ্ঠ জনদের উপস্থিতিতে হতে চলেছে।

মহাবলিপুরমের একটি বেসরকারি বিলাসবহুল রিসর্টে  বসতে চলেছে এই গ্র্যান্ড বিয়ের আসর। দীর্ঘ সাত বছর পর 'মিস্টার অ্যন্ড মিসেস'' সম্পর্কে আবদ্ধ হতে চলেছেন তাঁরা। আর এই সুন্দর মুহূর্তের সাক্ষী হয়ে অতিথি হিসেবে গ্র্যান্ড এন্ট্রি নিয়েছেন কিং খান। উল্লেখ্য ২০২৩ এর জুন মাসে মুক্তি পাবে শাহরুখ ও নয়নতারা অভিনীত 'জওয়ান' সিনেমা টি। তাই নিজের কো- স্টারের জীবনের এই বিশেষ দিন টি তে তাঁকে শুভেচ্ছা জানাতে স্বয়ং উপস্থিত হয়েছেন বলিউড  বাদশা।

শাহরুখের ম্যানেজার পূজা দাদলানি তাঁর ইনস্টাগ্রাম একাউন্টে শাহরুখের একটি ছবি পোস্ট করেন দেখা যাচ্ছে ক্লিন-শেভড লুকে, সাদা রঙের শার্টের ওপর বেইজ কালারের একটি স্যুট পড়েছেন তিনি ব্ল্যাক কালার সানগ্লাসের সাথে পেয়ার আপ করে। বেজ কালার স্যুট ও ব্ল্যাক সানগ্লাসে একদম 'বাদশার' মতনই দেখাচ্ছে তাঁকে। যে কোনো উঠতি বয়সের হিরো দের কে এক নিমেষে  তুড়ি মেরে উড়িয়ে দিতে পারেন ডন। এবং ছবির ব্যাক গ্রাউন্ডে রিসর্টের সবুজ ঘাসে মোড়া লন এক আলাদা সৌন্দর্য্য যোগ  করেছে ছবি তে। ছবি পোস্ট হওয়ার পর থেকেই রাশি রাশি কমেন্ট ও লাভ রিয়াক্ট-এ ভরে গেছে কমেন্ট বক্স।'জওয়ানে'-র ডিরেক্টর অ্যটলি তাঁর ইনস্টাগ্রামে আবার শাহরুখ ও তাঁর ম্যানেজার পূজা দাদলানি সাথে তোলা একটি ছবি পোস্ট করেছেন। যা দেখে বোঝা যাচ্ছে টিম জওয়ান বেশ জোরকদমে প্রস্তুতি শুরু করে দিয়েছে ময়দানে নামার। এবং এর মধ্যেই যে দক্ষিণী পরিচালকের সাথে খুবই বন্ধুত্ব তৈরি হয়ে গেছে এস আর কে-র তা ছবি টি দেখলেই বোঝা যায়।

২০২৩ এর ২ জুন রিলিজ করতে চলেছে এই সিনেমা টি, প্রথমবারের জন্য একসাথে দেখা যাবে দক্ষিণী সুপারস্টার নয়নতারা ও কিং খান কে জুটি বাঁধতে, 'জওয়ান' দিয়ে দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি তে অভিষেক ঘটতে চলেছে বলিউড বাদশার।

আরও পড়ুন,করোনা আক্রান্ত শাহরুখ খান, বাদশার আরোগ্য কামনায় টুইট মুখ্যমন্ত্রীর

আরও পড়ুন,বিয়ে করছেন সোনাক্ষী ও জাহির? উত্তর দিলেন শাহরুখ খান!

Follow Us:
Download App:
  • android
  • ios