Asianet News BanglaAsianet News Bangla

জীবনের শুভ পরিণয়ে মহান কাজ, ১৮ হাজার শিশুকে ভোজ খাওয়াবেন নয়নতারা-ভিগনেশ

নয়নথারা এবং ভিগনেশ শিবান তাদের বিয়ের দিনে তামিলনাড়ু জুড়ে ১৮০০০ জন বাচ্চাদের দুপুরের খাবার সরবরাহ করবেন। ৯ জুন গাঁটছড়া বাঁধবেন এই জুটি।

Nayanthara and Vignesh Shivan will provide lunch to 18000 kids on their wedding day anbsd
Author
Kolkata, First Published Jun 9, 2022, 12:18 PM IST

নয়নতারা এবং ভিগনেশ শিবান তাদের বিয়ের দিনটিকে নিজেদের পাশাপাশি তাদের আশেপাশের মানুষদের জন্যও স্মরণীয় করে তুলতে চান৷ তাদের এই বিশেষ দিনে তামিলনাড়ু জুড়ে মোট ১৮০০০ বাচ্চা এবং ১ লক্ষ লোকের  দুপুরের খাবারের আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছেন তারা। নয়নতারা এবং ভিগনেশ শিবান আজ ৯ জুন মহাবালিপুরমে গাঁটছড়া বাঁধবেন। তারা দুজনেই মানুষের পাশে দাড়াতে বিশ্বাস করেন।
নয়নতারা এবং ভিগনেশ এর বিশেষ দিন আজই। বিয়ের অনুষ্ঠান ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। কিছুক্ষণের মধ্যেই নয়নতারা ভিগনেশের বিবাহ সম্পন্ন হয়ে যাবে। তারা সিদ্ধান্ত নিয়েছেন আজ তামিলনাড়ুর প্রায় ১ লক্ষ মানুষ এবং ১৮০০০ জন শিশুকে তারা খাওয়ানোর দায়িত্ব নেবেন। তাদের এই মহৎ উদ্যোগ তাদের ভক্তদের অনেক অনুপ্রাণিত করছে। 
 নয়নতারা দক্ষিণের শীর্ষস্থানীয় অভিনেত্রীদের মধ্যে একজন। অন্যদিকে ভিগনেশ শিবান একজন জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা এবং একজন গীতিকার। তারা একসঙ্গে রাউডি পিকচার্স নামে একটি প্রযোজনা সংস্থা চালু করেছেন। ২০১৫ সালে নানুম রাউডি ধানের শুটিংয়ের সময় দুজন একে অপরের প্রেমে পড়েন। সাত বছর ধরে প্রেমের সম্পর্কের পরে, নয়নতারা এবং ভিগনেশ শিবান বিবাহের সিদ্ধান্ত নেন। ৭ জুন ভিগনেশ শিবান ঘোষণা করেছিলেন যে তিনি তার ভালোবাসার মানুষ নয়নতারাকে ৯ জুন বিয়ে করতে চলেছেন। শুধুমাত্র পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সাথে অন্তরঙ্গ অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে সাড়ছেন তারা। তিনি আরও জানান যে বিয়ের পর অনুষ্ঠানের ছবিগুলো শেয়ার করবেন তারা। 

আরও পড়ুনঃ 

উচ্চমাধ্যমিকের ফল প্রকাশের কাউন্টডাউন শুরু, জানুন কীভাবে দেখবেন রেজাল্ট

এই একাদশীর ব্রত সবচেয়ে কঠিন, জেনে নিন এই নির্জলা একাদশীর ব্রতের গুরুত্ব

'সিজন অফ কালচারের' দূত এ আর রেহমান, ৭৫ তম স্বাধীনতা দিবস উপলক্ষে ঘোষণা।
মণিরত্নম, কেএস রবিকুমার, মোহন রাজা, উদয়নিধি স্টালিন, শালিনী অজিথ, নেলসন, অনিরুদ্ধ এবং আরও অনেকে নয়নতারা এবং ভিগনেস শিবানের বিয়েতে উপস্থিত ছিলেন। তামিল সিনেমার সেলিব্রিটি রাধিকা শরতকুমার, শরতকুমার, দিব্যা ধরশিনি, কার্তি, বিজয় সেতুপতি এবং বসন্ত রবি নবদম্পতি নয়নতারা এবং ভিগনেশ শিবানকে আশীর্বাদ করতে বিয়েতে এসেছেন। কলিউড তারকা দম্পতি আজ অন্তরঙ্গ ভাবে কেবল মাত্র ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের উপস্থিতিতে বিয়ে করেছেন। এক মাস আগে নয়নতারা তার স্বামী ভিগনেশ শিবানকে একটি নতুন লাল ফেরারি উপহার দিয়ে অবাক করে দিয়েছিলেন। অভিনেতা বিজয় সেতুপতি এবং প্রযোজক বনি কাপুরকে নয়নতারা এবং ভিগনেশ শিবানের বিয়েতে দেখা গেছে। কার্তি, শরৎকুমার এবং অন্যরাও মহাবালিপুরমের শেরাটন হোটেলে পৌঁছান। অভিনেত্রী রেবা মনিকা জন, যিনি দম্পতির বন্ধু, বিশেষ দিনে তাদের শুভেচ্ছা পাঠিয়েছেন।

Follow Us:
Download App:
  • android
  • ios