Vicky-Katrina Marriage: ভিকি-ক্যাটের বিয়েতে প্রবেশ করা যাবে এই বিশেষ জিনিসটি থাকলে

এই হাই প্রোফাইল বিয়েতে যে নিমন্ত্রিতরা আসবেন, তাঁদের নামের তালিকা মিলিয়ে প্রবেশাধিকার দেওয়া হবে না। থাকছে এক অভিনব ব্যবস্থা। 

Parna Sengupta | Published : Dec 2, 2021 4:14 PM IST

ভিকি কৌশল (Vicky Kaushal) ও ক্যাটরিনা কাইফের (Katrina Kaif) বিয়ে (wedding invites)। নানা তথ্য, নানা গুজব, নানা জল্পনা আর নানা কল্পনা এখন নেট দুনিয়ায় ভেসে বেড়াচ্ছে এই বিয়েকে কেন্দ্র করে। তবে সদ্য যে খবর মিলেছে তা হল, নিমন্ত্রিতদের (Guest) কোনও নামের তালিকা (Name List) তৈরি হচ্ছে না। শুনে অবাক হলেন তো। ব্যাপারটা হল এই হাই প্রোফাইল বিয়েতে যে নিমন্ত্রিতরা আসবেন, তাঁদের নামের তালিকা মিলিয়ে প্রবেশাধিকার দেওয়া হবে না। থাকছে এক অভিনব ব্যবস্থা। 

জানা গিয়েছে, ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফের বিয়েতে উপস্থিত থাকবেন বিনোদন জগতের অনেক বড় বড় ব্যক্তিরা। স্বভাবতই, রাজস্থানের সওয়াই মাধোপুরের সিক্স সেন্স ফোর্ট বারোয়ারা - অনুষ্ঠানস্থলের চারপাশে নিরাপত্তা কঠোর হতে চলেছে। জানা গিয়েছে একটি নো-ফটো এনডিএ ক্লজ রয়েছে যা ভিকি এবং ক্যাটরিনার অতিথিদের স্বাক্ষর করতে বাধ্য করা হয়েছিল। আরও জানা গিয়েছে বিয়েতে প্রবেশ করতে গেলে অতিথিদের তাদের নাম উল্লেখ করা হবে না। শুধু তাদের দেওয়া গোপন কোডের উল্লেখ করতে হবে।  

বিয়ের তথ্য সম্পূর্ণ গোপন রাখতে অতিথিদের গোপন কোড দেওয়া হয়েছে। গোপন কোডগুলি ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফের নামের বর্ণের উপর তৈরি করা হবে। অতিথিরা শুধুমাত্র এই কোড প্রদান করে অনুষ্ঠানস্থলে প্রবেশ করতে পারবেন বলে জানানো হয়েছে। ক্যাটরিনা ও ভিকির বিয়েতে উপস্থিত বিশেষ অতিথিদের পরিচয় গোপন রাখা হবে। এ জন্য হোটেলে সব অতিথিদের নামের ট্যাগের পরিবর্তে কোড বরাদ্দ করা হয়েছে বলে খবর। হোটেল রুম সার্ভিস, নিরাপত্তা এবং বাউন্সার এই কোড অনুযায়ী অতিথিদের দেওয়া হবে।

আরও জানা গিয়েছে ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ রণথম্বোর ন্যাশনাল পার্কে তাদের বিয়ের অতিথিদের জন্য একটি বিশেষ টাইগার সাফারির পরিকল্পনা করেছেন। সম্প্রতি, ক্যাটরিনা এবং ভিকির ম্যানেজার এবং ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির লোকেরা রণথম্বোরে একটি টাইগার সাফারি ড্রিল চালায়। সেটাও ছিল একেবারে গোপনীয়। বিয়ের অতিথিরা যোগী মহল গেট থেকে টাইগার সাফারিতে প্রবেশ করবেন বলে খবর।

বিয়ে বা অন্যান্য অনুষ্ঠানের কোনও ছবি অনলাইনে ফাঁস না হয় তা নিশ্চিত করার জন্য, ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল তাদের বিয়ের অতিথিদের একটি এনডিএ ধারায় স্বাক্ষর করেছেন। নো ফটোগ্রাফি ক্লজ থেকে নো লোকেশন শেয়ারিং নিয়ম পর্যন্ত বিস্তারিত তথ্য রয়েছে সেই ক্লজে। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ তাঁদের বিয়ের গেস্ট লিস্ট ক্রমশ ছোট করছেন বলে খবর। স্পেশাল মেহেন্দি থেকে শুরু করে একজন আন্তর্জাতিক ফটোগ্রাফার নিয়োগ করা পর্যন্ত, ভিকি কৌশল এবং ক্যাটরিনা কাইফ কিছুদিন ধরে তাদের বিয়ের পরিকল্পনা করছেন। 

Read more Articles on
Share this article
click me!